Home ভাইরাল স্টেজের উপর দুর্দান্ত কায়দায় বেলি ড্যান্স করে সকলকে মুগ্ধ করলো এই ৭...

স্টেজের উপর দুর্দান্ত কায়দায় বেলি ড্যান্স করে সকলকে মুগ্ধ করলো এই ৭ যুবতী, তুমুল ভিডিও ভাইরাল

0

এই সোশ্যাল মিডিয়া আসার পর থেকে মানুষের বিনোদন থেকে ট্যালেন্ট হাট সব কিছুর ঠিকানা এক হয়ে গিয়েছে। ফেসবুক, ইনস্টাগ্রাম এবং ট্যুইটারের দৌলতে ঘরে বসেই সারা পৃথিবীর খবর পাওয়া যায়।

শুধু খবর নয় এই মাধ্যমের মধ্যে দিয়েই দেশ বিদেশের নানা প্রতিভা চোখে পড়ে। মজার ভিডিও চোখে পড়ে। আর এই সোশ্যাল মিডিয়ার দোলতেই বহু মানুষ তাঁদের প্রতিভাকে সামনে এনেছেন।

কেউ ভালো গান গাইছেন, কেউ নাচছেন। এভাবেই বিখ্যাত হয়েছেন অনেকে। যেমন রানাঘাটের রাণু মণ্ডল। সব থেকে বড় উদাহরণ তিনি।

স্টেশনের ভিখারিনির জীবন থেকে সোজা বলিউডে গান। তাও শুধু মাত্র ভাইরালই ভিডিওর জন্যই। তাঁর প্রতিভা মানুষ জানতেই পারত না,

যদি না সেদিন তাঁর গানের ভিডিও ভাইরাল হত। এমন অনেকে উদাহরণ আছে। এই লকডাউন এ সোশ্যাল মিডিয়ার প্রতি মানুষের ঝোঁক আরো বেশি করে বেড়েছে।

সাধারণ মানুষ থেকে সেলিব্রিটি সকলেই নিজদের সময় কাটিয়েছেন এই সোশ্যাল মিডিয়াতেই। ভাইরাল হয়ছে প্রচুর ভিডিও।বেলি ডান্স আরব দেশের অন্যতম বিখ্যাত নৃত্য রূপ।

আজকাল আমাদের দেশে বেলি ডান্স খুব জনপ্রিয়তা বাড়ছে শাস্ত্রীয় সংগীতের পাশাপাশি ভারতীয়রাও আজকাল বেলি নাচের প্রতি আগ্রহ প্রকাশ করছে।

বেলি ডান্স মৃত্যু করা বেশ কঠিন। অনেক প্রাকটিসের মাধ্যমে এই নৃত্য টি শেখা যায়।, সম্প্রতি এরকম একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে দেখা যাচ্ছে যে , তিনটি যুবতী জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুরের অভিনীত জনপ্রিয় একটি হিন্দি ‘ রাতকা নাশা অভি ‘ গানে নাচছে। যুবতীর নাম হল শন্নেল বেল।

বেলি ড্যান্সে যেনো চারিদিকে শরীরী উষ্ণতার আগুন জ্বালিয়ে দিয়েছে এই যুবতী। এমনিতেই এই গানকে অভিনেত্রী কারিনা কাপুর তার অসাধারণ নৃত্য প্রতিভা দিয়ে ভরিয়ে তুলেছিলেন।

আর এই অল্প বয়সী যুবতীরাও তার অসাধারন নাচের মাধ্যমে যেন সবাইকে মুগ্ধ করেছে। সুপারহিট গানের সঙ্গে বেলিডান্সের কম্বিনেশন এক নতুন মাত্রা যোগ করেছে৷

ইতিমধ্যেই কোটি কোটি দর্শক ভিডিওটি শেয়ার করেছেন৷ প্রচুর লাইক ও কমেন্ট পরেছে এই ভিডিওতে। প্রায় ২০ হাজার মানুষের কাছে পৌঁছে গেছে তার এই ভিডিও।