রিয়েল লাইফে বৌদির সঙ্গে প্রেম করছেন “আলো ছায়া” ধারাবাহিক খ্যাত আকাশ, শীঘ্রই বসতে চলেছে বিয়ের পিঁড়িতে

0

এই লকডাউনের জন্য মানুষ গৃহবন্দি হয়ে পড়েছেন। তাই সময় কাটানোর জন্য বেছে নিয়েছেন ইন্টারনেট কিংবা টিভিকে। স্বভাবতই ধারাবাহিক দেখার আগ্রহ মানুষের মধ্যে অনেকটাই বেড়ে গেছে।বর্তমান ধারাবাহিকের জগতের অন্যতম জনপ্রিয় জুটি হয়ে উঠেছেন স্টার জলসার শ্রীময়ী ধারাবাহিক এর ছোটু- ডিঠি জুটি। ডিঠির চরিত্রে ঐশী ও ছোটুর চরিত্রে,

অর্ণব ব্যানার্জির অনস্ক্রিন কেমিস্ট্রি দারুণ জমে উঠেছে। সিরিয়ালের পাশাপাশি বাস্তব জীবনেও তাঁদের প্রেম চলছে বলে খবর পাওয়া যায়। সম্প্রতি এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছে। ঈপ্সিতা মুখার্জিকে শ্রীময়ী ধারাবাহিক শুরু হওয়ার আগে থেকেই আমরা প্রায় সকলেই চিনি। তিনি আমাদের সকলের সুবর্ণলতা। যে ধারাবাহিকটি জি বাংলা চ্যানেল এক সময় জনপ্রিয় ধারাবাহিক ছিল।

বর্তমানে তিনি এই শ্রীময়ী ধারাবাহিক ছাড়াও টেলি পর্দার সাথে যুক্ত। শ্রীময়ী ধারাবাহিকে আমরা দেখতে পাচ্ছি ডিঠি ছোটুর প্রেম চললেও শ্রীময়ীর একেবারেই পছন্দ নয় ছোটু কে জামাই হিসাবে মেনে নিতে কিন্তু তাঁর মেয়ে ডিঠি ছোটুর প্রেমে পাগল। কিন্তু শোনা যাচ্ছে অফস্ক্রিনেও তাঁরা লুকিয়ে লুকিয়ে প্রেম করছেন অর্ণব এবং ঈপ্সিতা মুখার্জি।

ইন্ডাস্ট্রিতে কোন কোন তারকারা কার সাথে ডেট করছেন বা প্রেম করছেন বা কোন জুটি বিয়ে করতে চলেছেন এসব নিয়ে তাঁদের ভক্তদের আগ্রহ থাকে বরাবরই। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘আলো ছায়া’ সেখানেই ইপ্সিতা এবং অর্ণবকে একসাথে অভিনয় করতে দেখা গেছিল। সম্ভবত সেখানেই তাদের আলাপ হয়। অবশ্য এই ধারাবাহিকে অর্ণবের বৌদির চরিত্রে অভিনয় করতে দেখা গেছিল ইপ্সিতাকে।

অবশ্য অনস্ক্রিন সম্পর্কের বাইরে গিয়ে তারা কিন্তু বেশ চুটিয়ে প্রেম করছেন।এখনকার দিনে সেলিব্রিটিদের হাঁড়ির খবর পেতে কাউকেই বেশি খাটতে হয় না। তাদের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে চোখ রাখলেই বেশ বোঝা যায় তাদের দুজনের মধ্যে সম্পর্ক রয়েছে। ইন্ডাস্ট্রিতে কান পাতলেই শোনা যাচ্ছিল করোনা আবহে কাটলেই হয়তো বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন। তবে ২০২১ সালে করোনা আবহে বিয়ে পিছোলেও ২০২২ সালেই বিবাহ,

বন্ধনে আবদ্ধ হতে চলেছেন এই জুটি। তবে অর্ণব বা ইপ্সিতা কেউই এখনও এই বিষয়ে কোনো কথা বলেননি।সম্প্রতি টলিপাড়ায় গুঞ্জন ছড়ায় যে এই জুটি শীঘ্রই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। অবশ্য করোনার এই করুন পরিস্থিতির জেরে আপাতত তাঁদের বিয়ের ডেট পিছলেও ২০২২ সালে তাঁরা বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন। যদিও এ ব্যাপারে অর্ণব ও ঈপ্সিতা মুখ খোলেননি।