৯ মাসের বে’বি বা’ম্প নিয়েই প্র’কাশ্যেই অ’সাধারণ নেচে নে’টদুনিয়ায় ভা’ইরাল এই যু’বতী, তু’মুল ভা’ইরাল ভিডিও

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খু’বই কম সময় লাগে।

ক’য়েক সে’কেন্ডের মধ্যে হা’জার হা’জার মানুষের কা’ছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দ’রুন। সো’শ্যাল মি’ডিয়ার মা’ধ্যমে অনেক মানুষ জ’নপ্রিয় হয়ে উ’ঠেছেন এবং নিজেদের নাম করতে পেরেছে বি’শ্বের দরবারে।

তা’র থেকেও বড় কথা হলো সো’শ্যাল মি’ডিয়া প্র’তিভাদের যে’কোনো জা’য়গা থেকে তু’লে নিয়ে আসতে স’ক্ষম। আমাদের ভা’রতবর্ষ দেশে নাচ গান অ’ঙ্কন এসব বি’ষয়গুলিকে বেশি গু’রুত্ব দেওয়া হয়।

ভা’রতবর্ষে ভা’রতনাট্যম ক’রথক নৃ’ত্য শৈ’লী খুবই জ’নপ্রিয় কিন্তু সেরকমভাবে বে’লি ডা’ন্স এইমাত্র শৈ’লী এতটা জ’নপ্রিয় নয় আমাদের দেশে।

এই নৃ’ত্য শৈ’লী কোথাও-না-কোথাও প্রা’প্ত ব’য়স্কদের জন্যই বোঝায়। আমাদের দেশের ক্লা’সিক্যাল নৃ’ত্য শৈ’লীকে বেশি গু’রুত্ব দেওয়া হতো কিন্তু এখন যতদিন যাচ্ছে,

ততই প্রা’প্তবয়স্ক থেকে শুরু করে বা’চ্চারা বেলি ডা’ন্স না’চ করতে বেশী আ’গ্রহী। অন্যদিকে ব’লিউড স্টা’ইলে নাচ করতে এখন বেশিরভাগ যু’বক যু’বতির এমনকি খুদে বা’লক-বা’লিকারাও বেশি নৃ’ত্য প’রিবেশন করছেন।

সো’শ্যাল মি’ডিয়ায় তু’লে ধরেছেন নিজেদের প্র’তিভাকে। ভা’রতবর্ষ থেকে শুরু করে সারা দে’শজুড়ে বে’লি ডা’ন্সকে ঘিরে সবারই একটি ঝোঁ’ক রয়েছে।

সা’ম্প্রতিককালে শুধুমাত্র শ’হরাঞ্চলে নয় গ্রা’মঅঞ্চলে অনেক যু’বক যু’বতীরা থেকে শুরু করে খুদে বালক-বা’লিকারা এই নৃ’ত্যশৈলীকে ঘিরে নিজেদের প্র’তিভাকে উ’দযাপন করছে সো’শ্যাল মি’ডিয়ার দরুন।

গত কয়েকদিন আগে সো’শ্যাল মি’ডিয়ায় একটি ভি’ডিও ভা’ইরাল হয়েছে যা দেখে সবাই অ’বাক হয়ে গিয়েছে। ভি’ডিওটিতে দেখা গিয়েছে এক গ’র্ভবতী মা বে’লি ডা’ন্স করছে।

এই যু’বতী 9 মাসের গ’র্ভবতী অ’সাধারণ ভ’ঙ্গির সাথে বে’লি ডা’ন্স করছেন। যুবতীর কোন ভ’য় নেই সে কথা ক’ষ্ট বো’ঝা যা’চ্ছে তার মুখের হাসি দেখে।

সো’শ্যাল মি’ডিয়া দ’রুণ আমরা অনেক খবর পেয়ে থাকি যা হয়তো আমাদেরকে অনেক সময় আনন্দ দেয় আবার দুঃ’খ প্রদান করে।

আ’বার এমন কি’ছু ভি’ডিও শে’য়ার হয় যা দেখে আমরা অ’বাক হয়ে যাই হয়তো সে’গুলো আমাদের ক’ল্পনার অ’ধীন।

যার প্র’কৃষ্ট উ’দাহরণ এই ভি’ডিওটি কা’রণ নয় মা’সের গ’র্ভবতী মহিলা বি’শ্রামে থাকার কথা, সে স’মস্ত কি’ছুকে তু’চ্ছ করে আ’নন্দের সাথে বেলি ডা’ন্স করে যাচ্ছে।

নাচের সাথে মা’নানসই পো’শাক পড়েছে যা তার নাচকে আরো সুন্দর করে তু’লেছে। এই ভি’ডিও সো’শ্যাল মি’ডিয়ায় পো’স্ট হওয়ামাত্রই প্র’চুর প’রিমাণে শে’য়ার হয়েছে।

এই ভি’ডিও এখনো পর্যন্ত প্রায় কয়েক মি’লিয়ন মানুষ দেখে ফেলেছে। ক’মেন্ট সে’কশনে নে’টিজেনরা নানা ধরনের ম’ন্তব্য করেছেন এই ভি’ডিওর উপর।

অনেকে যেমন যু’বতীর প্র’শংসা করেছে তার না’চের এবং সা’হসিকতার। অন্যদিকে অনেকে তাকে উ’পদেশ দিয়েছেন এই অ’বস্থায় নাচ না করাই শ্রে’য় কেননা বা’চ্চার ক্ষ’তি হতে পারে।