“সা রে গা মা পা” এর মঞ্চে পাঁচ মাসের শিশুকে কোলে নিয়েই অসাধারণ সুরে গান গেয়ে সকলকে মুগ্ধ করলো এই বৌদি, তুমুল ভিডিও ভাইরাল

0

বর্তমান যুগে সব কিছু মাধ্যমই এখন অগ্রগতির শিখরে। এই অগ্রগতির যুগে বিজ্ঞান ছুঁয়েছে সাফল্যের শিখর। মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল মাধ্যমগুলোকেই হাতের মুঠোয় আনতে সফল হয়েছে। মানুষ এখন নিমিষে অধিক জটিলতর কাজ করে ফেলতে পারে।

বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা, গানবাজনা ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে একটি মাধ্যমের সাহায্যে সেটি হলো সোশ্যাল মিডিয়া।এমনকি এটি আপনার থেকে দূরে থাকা কোনো মানুষের সাথে নিমিষেই বার্তা লাভ স্থাপন করতে পারে।

আমরা যেকোনো জায়গায় স্মার্ট ফোনের সাহায্যে টেলিভিশন দেখার উপভোগ করতে পারি, যেখানে পূর্বে আমরা একটি স্থির স্থানে দাড়িয়েই উপভোগ করতে পারতাম। কোনো খবরাখবর জানতে চাইলেও সেটিও আপনি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনে যেতে পারেন যেকোনো স্থানে।

এমনকি এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে সহজেই বাড়িতে বসে আমরা বিভিন্ন জ্ঞান আহরণ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা নিমিষেই বাড়িতে বসে বিষয়ভিত্তিক শিক্ষা আহরণ করতে পারি। মানুষ এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অত্যধিক ডিজিটাল হয়ে উঠেছেন।

এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ নিজের ব্যবসা অগ্রসর করতে ডিজিটাল ব্যবসা শুরু করেছেন। এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বহু মানুষ টাকা উপার্জন করেন এবং রোজকার করেন। বহু মানুষ অন্যদের রোজকারের সুবিধা করে দিয়েছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে কোনো প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না এই সোশ্যাল মিডিয়ার কারণে। প্রতিভাবান ব্যক্তিরা নিজের প্রতিভার ভিডিও বানিয়ে এই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এবং নিজের প্রতিভার প্রকাশ ঘটান। বহু মানুষ নিজের প্রতিভা এই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে জনপ্রিয় হয়েছেন এবং স্টার হয়েছেন।

আপনিও নিজের প্রতিভা এখানে প্রকাশ করতে পারেন ও রাতারাতি স্টার এবং প্রচুর সাফল্য পেতে পারেন। বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং এক বিবাহিতার অসাধারণ গানের প্রতিভার ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে “সারেগামাপা” জনপ্রিয় রিয়ালিটি শোয়ের মঞ্চে এক বিবাহিতা তার পাঁচ মাসের ছোট্ট শিশু কন্যাকে কোলে নিয়ে জনপ্রিয় গান “আও তুমহে চাঁদ পে লেজায়ে” অসাধারণ সুরে গাইলেন। এই বিবাহিতার নাম সঞ্জনা। তিনি “সারেগামাপা” তে অডিশন দিতে এসে ছিলেন।

তিনি যখন গান গাইতে যান তখন তিনি তার ছোট্ট শিশু কন্যাকে তার স্বামীর কাছে রেখে যান, কিন্তু তার ছোট্ট শিশু কন্যা তার স্বামীর কাছে থাকতে চাইছিল না তাই তিনি তার ছোট্ট শিশু কন্যাকে কোলে নিয়েই অসাধারণ সুরে গান গাইলেন।

এছাড়াও তিনি মঞ্চে ব্যক্ত করেছেন যে তার স্বামী তাকে খুবই সাপোর্ট করেন এবং তিনি তার স্বামীর সাপোর্টের জন্যেই এই মঞ্চে গান গাইতে পারছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই বিবাহিতা এবং তার স্বামীর দিকে প্রশংসার ঝড় তুলেছেন। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন।

এই ভিডিওটি Bihar News Pratidin ফেসবুক পেজে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।