বিয়েতে রাজি নয় দু’জনের পরিবার! ভা’ঙতে চলেছে বনি-কৌশানির স’ম্পর্ক

0

অভিনয় জ’গতে বেশ কিছু বছর আগে অভিষেক হয়েছিল বনি সে’নগুপ্ত র। ব্য’ক্তিগত জীবন নিয়ে চিরকালই খোলামেলা কথা বলতে প’ছন্দ করেন তিনি। আমরা সকলেই জানি যে তিনি কৌ’শানির স’ঙ্গে ব’হুদিন ধরে প্রেমের স’ম্পর্কে আ’বদ্ধ হয়েছেন।

মাঝে মাঝেই তাদের কিছু ছবি এবং ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। কাজের ফাঁ’কে সময় পেলে একে অ’পরের স’ঙ্গে সময় কা’টিয়ে নেন তারা। কি’ছুদিন আগে শোনা যাচ্ছিল যে, খুব শী’ঘ্রই তারা বিয়ে করতে চলেছেন।

কিন্তু হ’ঠাৎ করে উ’ল্টো হাওয়া বইলে দুই পরিবারের মধ্যে। টলিপাড়ার আ’নাচে-কা’নাচে কান পাতলে শোনা যাচ্ছে, দুই পরিবারের নাকি কেউ মেনে নিতে পারছেন না তাদের প্রেমের স’ম্পর্ক। অ’র্থাৎ বনি এবং কৌ’শানি স’ম্পর্কে নাকি তাদের পরিবারের সকলে।

এই কথা শু’নে খুবই ম’নমরা হয়ে পড়েন অনেকে। তাহলে এত সুন্দর জু’টি কি এক’সঙ্গে জীবন অ’তিবাহিত করতে পারবে না, এমন প্র’শ্ন অনেকেরই মনে এসেছে। তবে মন খা’রাপ হবার কোন কারণ নেই, কারন আসল কথাটা একেবারেই অন্য।

আসলে বা’স্তবে নয়, রু’পোলি প’র্দায় ঘ’টেছে এমন ঘ’টনা। গা’র্লফ্রেন্ড কৌশানি স’ঙ্গে রু’পালি প’র্দায় জু’টি বাঁ’ধতে চলেছেন বনি। সুজিত মণ্ডল পরিচালিত তুমি আসবে বলে ছবিতে একসঙ্গে দেখা যাবে তাদের। আজকেই প্রথম মু’ক্তি পেল সেই ছবির পোস্টার।

স’ম্পূর্ণ বি’নোদনের ঠাসা এই ছবিতে থাকছে একদম পারিবারিক গল্প। দুই পরিবারের ই’গোর ল’ড়াই এবং তার মুখে দাঁড়িয়ে দুটি প্রেমের স’ম্পর্ক, এই সবকিছু নিয়ে তৈরি হয়েছে এই সিনেমাটি। নন্দ গোপালের চ’রিত্রে দেখা যাবে বনিকে। অন্যদিকে আখির চ’রিত্রে অ’ভিনয় করবে কৌ’শানি। ছবিতে বারানসি ছেলে এবং কলকাতার মেয়ের গল্প দেখানো হবে।

ছবিতে সুর দিয়েছেন জিৎ গ’ঙ্গোপাধ্যায়। কোরিওগ্রাফি করেছেন বাবা যাদব। নতুন বছরের শু’রুতেই আমরা দেখতে পাব এই সিনেমাটি। এর আগেও তাঁদের এ’কসঙ্গে দেখা গিয়েছিল বিয়ে,কম এবং জা’নবাজ সিনেমা তে।আ’পাতত এই নতুন সিনেমাটির জন্য অ’ধীর আ’গ্রহে অ’পেক্ষা করে রয়েছেন বনি এবং কৌ’শানি র ভ’ক্তরা।