জনপ্রিয় হিন্দি গানে অসাধারণ ভঙ্গিমায় ড্যান্স করে সকলকে তাক লাগলো এই যুবক যুবতি, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

0

বর্তমানে টেলিভিশনের দুনিয়া নানারকম রিয়েলিটি শো এর জমজমাট। কিন্তু এই রিয়েলিটি শোগুলিতে সুযোগ পাওয়া সহজ নয়। প্রতিযোগীদের প্রচুর বাছাই পর্বের মধ্যে দিয়ে যেতে হয়।

তারপরে সিলেক্ট হলেও পরবর্তীতে এলিমিনেশন তো আছেই। তাই বর্তমানে নিজের প্রতিভা সকলের সামনে তুলে ধরার সবচেয়ে সহজলভ্য দ্রুত মাধ্যম সোশ্যাল মিডিয়া।

আমাদের জীবনে এক এবং অদ্বিতীয় গুরুত্বপূর্ণ জায়গায় এখন দখল করেছে সোশ্যাল মিডিয়া। আজ থেকে ২০ বছর আগে অবধি ও একটা সময় ছিল যখন,

মানুষজন প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। সময় এমন একটা শব্দ, যা প্রতিনিয়ত বদলায়। তবে এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়।

বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব। এই জেনারেশনের মধ্যে tiktok নিয়ে উন্মাদনা তুঙ্গে! নিজেদের ট্যালেন্ট সোশ্যাল মিডিয়ায় শোকেস করতে মরিয়া এখন সবাই।

সারাদিন মেতে রয়েছেন মোবাইলে! কখনও নাচছে আবার কখন গাইছে, কখনও অভিনয়, কখনও বা মারকাটারি অ্যাকশন… প্রতি মুহূর্তে ট্যালেন্টে ট্যালেন্টে একেবারে ছয়লাপ!

কিছুদিন আগে দেশজুড়ে টিকটক বর্জন করার দাবি উঠলেও তাতে এই চীনা অ্যাপের জনপ্রিয়তায় একটুও ভাঁটা পড়েনি। প্রতিদিনই একের পর এক ভিডিও ভাইরাল হয়ে চলেছে এই অ্যাপে।

সমস্ত ভাইরাল ছবি বা ভিডিও এর জেরেই কেউ রাতারাতি তারকা বা কেউ খলনায়ক বনে যায় যে। টিকটক ছাড়া এই মুহুর্তে অনেকেই সময় কাটানোর অন্য উপায় ভাবতে পারেন না৷

টিকটকের নেশা যে সত্যিই কতটা ক্ষতিকারক তা আর বোঝার বাকি নেই। প্রায়ই দেশের চারিদিক থেকে শোনা যায় নানাধরনের খবর।

এর আগে টিকটক করতে গিয়ে নিজের প্রাণও দিতে হয়েছে একাধিক মানুষকে। আর আবার এক তরুণী টিকটক ভিডিও বানাতে গিয়ে আচমকাই পড়ে গেছিল জলে।

কিন্তু এবার একটি অন্যরকম টিকটক ভিডিও সামনে এলো। ভিডিওতে দেখা যাচ্ছে এই যুবতী ও যুবক টিকটক ভিডিও করার জন্য বৃষ্টির জলে কি অসাধারণ নাচছে।

হলুদ শাড়ি পড়ে বৃষ্টির জলে সিক্ত হয়ে তাদের নাচ ঝড় তুলেছে সোশ্যাল মিডিয়ায়। ইউটিউব এর একটি চ্যানেল থেকে ভিডিওটি পোস্ট করা হয়েছে আর ইতিমধ্যেই 35 হাজার মানুষ ভিডিওটি পছন্দ করে ফেলেছেন।

যুবকটির অসাধারণ লিখেছেন সেই যুবতীর সাথে। দুজনের নাম রাহুল এবং পায়েল। লাল রঙের ওড়নার সাথে হলুদ রঙের ঘাগড়া পরে নেটিজেনদের দৃষ্টি আকর্ষণ করেছেন ঐ যুবতী।

2 মিনিট 24 সেকেন্ডের এই ভিডিওটি ‘ডান্স স্টার মৌ’নামের একটি ইউটিউব থেকে ভাইরাল হয়েছে যা থেকে এটা স্পষ্ট যে ওই যুবতীর নাম মৌ।

মুহূর্তের মধ্যেই ভিডিওটির ভিউয়ারস ২ লক্ষ ছাড়িয়ে যায়। গোটা ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রচুর লাইক কমেন্ট পড়েছে ও শেয়ার ও হয়েছে এই ভিডিওটির।

এখ’ন পর্যন্ত এই ভিডিও প্রায় কয়েক মি’লিয়ন মানুষ দেখে ফে’লেছে।এই ভিডিওর উপ’র প্র’চুর প’রিমাণে লাইক ক’মেন্ট শেয়ার রয়েছে। সো’শ্যাল মিডিয়ার প্র’ত্যেকটি প্লা’টফর্মে এই ভিডিও প্র’চুর প’রিমাণে শেয়ার হয়েছে।