ছাদের মধ্যেই সাঁওতালি গানে দুর্দান্ত নেচে নেটদুনিয়ায় ভাইরাল এই গৃহবধূ, তুমুল ভাইরাল ভিডিও

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: এখনকার যুগে সোশ্যাল মি’ডিয়া একটি গু’রুত্বপূর্ণ স্থা’ন অ’র্জন করে নিয়েছে। এক মু’হুর্ত সোশ্যাল মি’ডিয়া ছাড়া আমাদের থাকা সম্ভব নয়।

ক’রোনা ম’হামারী পরিস্থিতিতে সোশ্যাল মি’ডিয়া আরো এক্টিভ হয়ে উঠেছে। কারণ এখন পড়াশোনা থেকে শু’রু করে অফিসের কাজ স’মস্তকিছুই অনলাইনেই হচ্ছে অ’র্থাৎ সোশ্যাল মি’ডিয়ায়।

সোশ্যাল মি’ডিয়া মারফত অনেক গায়ক-গায়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রানু ম’ন্ডল থেকে শু’রু করে চাঁদমণি আরো অনেক গায়িকা তাদের প্র’তিভার যো’গ্য স’ম্মান পেয়েছে।

আবার এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদেরকে অ’বাক করে দিয়েছে। যা হয়তো আমাদের ক’ল্পনার বাইরে ছিল কোন বিষয়গু’লো আমরা দেখতে পেরেছে সোশ্যাল মি’ডিয়ার দরুন।

আবার অনেকেই সোশ্যাল মি’ডিয়া দ’রুন নিজেদের সুপ্ত প্র’তিভাকে উ’দযাপন করেছে। সবার সামনে যার দ্বারা হয়তো তারা তাদের প্র’তিভার যো’গ্য স’ম্মান পেতে পারে সোশ্যাল মি’ডিয়ার দ্বারা।

কিছুদিন আগেই সোশ্যাল মি’ডিয়ায় একটি ভিডিও ভা’ইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে এক যুবতি নাচ করছে সাঁ’ওতালি গানের নিজের মতো করে।

সোশ্যাল মি’ডিয়ায় শেয়ার হওয়া ভিডিওতে যু’বতীকে নিজের ভ’ঙ্গিতে নাচ করতে দেখা গিয়েছে। যু’বতী নাচ করে যাছে নিজের মতো অ’সাধারণ নাচ স্টে’পের সাথে।

যু’বতীর নাচ দেখে বোঝা যাচ্ছে সে সে একজন প্র’ফেশনাল নৃ’ত্যশিল্পী। যুবতী নাচ করছে একটি সাঁওতালি গান যে ভা’দ্র মাসে আ’শ্বিন মাসে।

সময়সীমাা খুব একটা বেশি নয় মা’ত্র ২ মিনিট ২৪ সেকে’ন্ডের। যুবতী গানের সাথে মানানসই পোশাক পরেছেন লাল ও হলুদ র’ঙের একটি ছাপা শাড়ি পড়ে এই গানের সাথে নাচ করছে।

তার গানের সাথে তার রূ’পসজ্জায় ছিল অ’সাধারণ। যুবতী এখানে ফি’উশন নৃ’ত্যশৈলীকে গু’রুত্ব দিয়েছে। এই বি’শেষত্ব নে’টিজেনদের মন কেড়ে নিয়েছে এবং যুবতী জায়গা করে নিয়েছে সবার মনে।

এই না যে ভিডিওটি সোশ্যাল মি’ডিয়ায় পো’স্ট করা হয়েছে ডান্স স্টার মৌ নামে একটি ইউটি’উব পেজ থেকে।

যুবতীর নাম হল মৌ সে প্রায়ই তার ইউটিউব পেজ থেকে তার নাচের ভিডিও শেয়ার, করে থাকে সোশ্যাল মি’ডিয়ার।

এখনো প’র্যন্ত এই ভিডিও কয়েক ল’ক্ষ এর বেশি মানুষ দেখে ফেলেছে। এর থেকেই স্প’ষ্ট যে যুবতী নে’টিজেনদের কতটা ভালো লেগেছে।

ভিডিওর উ’পর লাইকের সংখ্যা হাজারের বেশি, সময় যতই এগোচ্ছে ভি’উয়ার সংখ্য সং’খ্যা বেড়েই চলেছে। কমেন্টে যুবতী জন্য প্র’শংসা ঝড় তুলে দিয়েছে নেটিজেনরা।

সবাই কমেন্টে যুবতীর নাচের ম’ন্তব্য করেছেন খুব সুন্দর হয়েছে নাচ। আবার অনেকে তার এই নতুন নাচের ভিডিও জ’ন্য তাকে অনেক শু’ভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছে।