খোলা চুলে, কলেজের অনুষ্ঠানে অসাধারণ ড্যান্স করে সকলকে তাক লাগলো এই চার যুবতী, তুমুল ভিডিও ভাইরাল

0

বর্তমানে গতিময়তার জীবনে ইন্টারনেট একটি অপরিহার্য জিনিস হয়ে উঠেছে। এখন গোটা বিশ্বের প্রায় সবাই এই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে খুবই পরিচিত।

প্রত্যেক মানুষের প্রায়ই কোনো না কোনো সোশ্যাল মিডিয়া সাইটে অ্যাকাউন্ট আছে। বর্তমানে অনেকেই তাদের নাচ গান বা অন্য যেকোনো ধরনের প্রতিভা ভিডিও করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করে।

সোশ্যাল মিডিয়াতে ওইসব ভিডিও দেখার জন্য বা দেওয়ার জন্য কোনোটাতেই খরচ করতে হয় না। তাই যে কেউ সোশ্যাল মিডিয়াতে তার নিজের প্রতিভার,

ভিডিও পোস্ট করে তা সকলের সামনে উপস্থাপন করতে পারে। আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে।

কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব।

ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। সোশ্যাল মিডিয়ায় কখনও কারোর ব্যক্তিগত স্কিলের ণৈপুণ্য থাকে কখনও আবার থাকে আনন্দের, উচ্ছ্বাসের মুহূর্ত ক্যামেরাবন্দি৷

এইসবের হাত ধরেই, জন্মদিন সেলিব্রেশন, বিয়ের বিভিন্ন অনুষ্ঠান এইসব এই ভার্চুয়াল মিডিয়ামের হাত ধরে তুমুল জনপ্রিয়তা লাভ করে৷

তবে এই সবের পাশাপাশি অনেক সময় সামাজিক বার্তা দেওয়ার বিভিন্ন ভিডিও-য় পপুলার হয়৷ সম্প্রতি, তেমনি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।

ভাইরাল ওই ভিডিওতে দেখা যাচ্ছে স্কুল ছাত্র-ছাত্রীদের ফেয়ারওয়েল এর ভিডিওর একটি ছোট্ট অংশ ।স্কুল এখন কেবল পড়াশোনার মধ্যে সীমাবদ্ধ নয় বা শিক্ষিক শিক্ষিকা মানেই রাগী মানুষ এরকম নয়।

এখন স্কুল আর শিক্ষক শিক্ষিকার ধারনা বদলেছে। শিক্ষক শিক্ষিকারা এখন বন্ধুর মতোন হয়ে উঠছে আর পড়াশোনার বাইরে ছাত্রছাত্রীদের অন্যন্য প্রতিভাকে উজ্জীবিত করা হচ্ছে,

তাদের গুন প্রকাশ্যে আনার জন্য উৎসাহিত করা হচ্ছে। তাছাড়া সেইভাবেই ধারণা পাল্টাচ্ছে কলেজেতেও। এমনিতেই কলেজেতে বাঁধনছাড়া মজা করে থাকে ছাত্র-ছাত্রীরা।

তেমন একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে।ভিডিওতে দেখা যাচ্ছে কলেজের একটি ফেয়ারওয়েল অনুষ্ঠানে শাড়ি পড়ে বেশ কিছু ছাত্রীরা নিয়েছে ফাটিয়ে দিচ্ছে।

তাদের নাচের অঙ্গিভঙ্গি সত্যিই অসাধারণ। নানান চমকদার গানের নৃত্য পরিবেশন করলেন এই কলেজ পড়ুয়ারা। সেজেগুজে নানান গানের নৃত্য পরিবেশন করছে তারা।

তাদেরকে বলা বাহুল্য স্কুলের ছাত্রীরা খুবই খুশি হয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়। প্রচুর লাইক কমেন্ট পড়েছে এই ভিডিও তে।