বয়স তো সংসামাত্র! বৃ’দ্ধ দাদুর সাথে অসাধারণ ভ’ঙ্গিতে নেচে নেটদুনিয়ায় ভাইরাল এই তরুণী

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: এখনকার যুগে সো’শ্যাল মিডিয়া একটি গুরু’ত্বপূর্ণ স্থান অ’র্জন করে নিয়েছে। এক মু’হুর্ত সো’শ্যাল মি’ডিয়া ছাড়া আমাদের থাকা স’ম্ভব নয়।

ক’রোনা ম’হামারী পরি’স্থিতিতে সো’শ্যাল মি’ডিয়া আরো এ’ক্টিভ হয়ে উঠেছে। কা’রণ এখন পড়াশোনা থেকে শুরু করে অফিসের কাজ সম’স্তকিছুই অন’লাইনেই হচ্ছে অ’র্থাৎ সো’শ্যাল মি’ডিয়ায়।

সো’শ্যাল মি’ডিয়া মারফত অনেক গায়ক-গায়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রানু মন্ডল থেকে শুরু করে চাঁ’দমণি আরো অনেক গায়িকা তাদের প্রতি’ভার যো’গ্য স’ম্মান পেয়েছে।

এই প’রিস্থিতিতে সবচেয়ে গু’রুত্বপূর্ণ কাজ সো’শ্যাল মি’ডিয়া করেছে। মি’ডিয়ার মাধ্যমে আমরা নানা ধরনের খবর পেয়েছি কারণ করোনা মহা’মারীতে আমরা বাড়িতে ছিলাম লকডা’উন ছিল সেই সো’শ্যাল মি’ডিয়া অনেক গুরু’ত্বপূর্ণ ভূমি’কা পালন করেছে আমাদের জীবনে।

অনেকের সো’শ্যাল মি’ডিয়া দোলন তাদের প্র’তিভাকে সবার সামনে নিয়ে এসেছেন এবং প্র’শংসা পেয়েছে সবার কাছ থেকে।

অন্যদিকে এমন কিছু কিছু ভি’ডিও ভাই’রাল হয়েছে যা দেখে আমরা প্রচুর পরি’মাণে হেসেছি আনন্দ পেয়েছি। আবার এমনও কিছু ভি’ডিও দেখা গিয়েছে যা দেখে আমাদের দৃষ্টি’ভঙ্গি পা’ল্টেছে এবং কিছু কিছু ঘ’টনা আমাদের চোখ খুলে দিয়েছে মানবিক হতে শি’খিয়েছে।

অন্যদিকে এমন কিছু ঘ’টনা দেখেছি যারা আমাদের অ’বাক করে দিয়েছে অ’র্থাৎ যেগু’লো হয়তো আমাদের ক’ল্পনার বাইরে ছিল সেই বি’ষয়গু’লো আমরা দেখতে পেয়েছি সো’শ্যাল মি’ডিয়ায়।

আবার এমন কিছু ভি’ডিও শে’য়ার হয়েছে যা দেখে আমাদের গাঁ শি’উরে উঠেছে। আবার এমন কিছু কিছু ভি’ডিও যা দেখে আমরা অবাক হয়ে গেছি।

সম্প্রতি সো’শ্যাল মিডি’য়ায় একটি ভি’ডিও ভা’ইরাল হয়েছে সেই ভি’ডিওতে দেখা গিয়েছে যে একজন দাদু তার না’তনীর সাথে নাচ করছে।

এরকম ভি’ডিও সো’শ্যাল মিডিয়ার প্রায়ই দেখা যায় দাদু না’তনির স’ম্পর্ক অতি মি’ষ্টি মধু’র সম্পর্ক এবং এই স’ম্পর্কে অনেক স্ব’চ্ছতা রয়েছে শ্র’দ্ধা রয়েছে সম্মান রয়েছে।

কিন্তু সো’শ্যাল মি’ডিয়ায় ভা’ইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে অন্য দৃশ্য যা হয়তো সবার কাছেই খুব খারাপ লেগেছে।

ভা’ইরাল হওয়া ভিডিও দেখা গিয়েছে এক না’তনী তার দাদুর সাথে অ’শ্লীল’ভাবে নাচ করছে। না’তনি তার দাদুর সাথে এমন ভাবে ব্য’বহার করছে যা দেখে বোঝা যাচ্ছে তার প্রেমিক হয়।

অ’শ্লীল’ভাবে গায়ে গা লাগিয়ে অত্যন্ত দৃষ্টি’কটু অ’বস্থায় নাচ করছে তার দাদুর সাথে। সো’শ্যাল মি’ডিয়ায় পো’স্ট হও’য়ামাত্র আ’নাচে-কা’নাচে পৌঁছে গিয়েছে এই ভি’ডিও।

এই ভি’ডিও এখনো পর্যন্ত কয়েক ল’ক্ষ মানুষ দেখে ফেলেছে। নানা ধরনের মন্ত’ব্য রয়েছে এই ভি’ডিও উপর। অনেকে যেমন হাসির ম’ন্তব্য করেছে এই ভি’ডিও উপর অন্যদিকে অনেকে খা’রাপ ম’ন্তব্য করেছে।

অনেকেই লিখেছেন এইভাবে দাদু ও নাত’নি সম্পর্ককে কু’লুষি’ত করা উচিত নয়।