বলিউডে আসতে চলেছে নতুন সদস্য! মা হতে চলেছে ডিম্পল কুইন, স্বামী রণবীরের সঙ্গে হাসপাতালে গেলেন দীপিকা

0

বহু অভিনেতা ও অভিনেত্রীদের সম্পর্কিত বিভিন্ন ধরনের সংবাদ নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং বলিউড অভিনেত্রী দীপিকা পাডুকোন সম্পর্কিত একটি আলোচনা সোশ্যাল মিডিয়ার শিরোনামে দেখা গেছে। সোশ্যাল মিডিয়ার শিরোনামে থাকা এই আলোচনায় রটছে যে দীপিকা পাডুকোন নাকি তার ঢিলে লাল সোয়েটার পড়ে তার বেবি বাম্প আড়াল করছেন।

অপরদিকে তাকে এবং তার স্বামী অভিনেতা রণবীর সিংকে দেখা গেছে হিন্দুজা হাসপাতালের বাইরে, আর এই ঘটনা থেকেই শুরু হয় জল্পনা। এই ঘটনা থেকে অনেকই ধারণা করছেন যে দীপিকা পাডুকোন নাকি মা হতে চলেছেন এবং খুব শীঘ্রই সুসংবাদ দেবেন। তবে এই আলোচনার কোনো মুখ্য প্রমাণ পাওয়া যায়নি। দীপিকাকে পথের মুম্বাইয়ের পাপারাজ্জিরা এই সম্পর্কে প্রশ্ন করলেও তিনি কোনো উত্তর দেননি,

বরং তিনি তাদের প্রশ্নটিকে ইগনোর করছেন। অন্যান্য সময় প্রেগনেন্সির প্রশ্ন উঠলেই তিনি বিচক্ষণতার সাথে উত্তর দেন। তবে রাস্তার ধারের পাপারাজ্জিদেরকে সকল হিরোইনরাই খুব একটা পাত্তা দেন না। সকল হিরোইনরাই রাস্তার ধারের পাপারাজ্জিদের প্রশ্নের গা বাঁচিয়ে চলেন। তবে বলিউডের ডিম্পেল কুইন দীপিকা পাডুকোন যদি মা হন তবে খুশি হবেন তার অনুরাগীরা।

কিন্তু দীপিকার হাতে এখন অনেক গুলি সিনেমার প্রজেক্ট। কিভাবে মা হবেন তিনি? সূত্রের খবর থেকে জানা যাচ্ছে কবীর খানের ৮৩ তে অভিনয় করতে দেখা যাবে দীপিকাকে, এছাড়াও পরিচালক শকুন বত্রার পরবর্তী সিনেমার অভিনেত্রী তিনি, এছাড়াও কিছু সময় আগেই শাহরুখ খানের পাঠান ছবির শুটিং শেষ করেছেন তিনি। এছাড়াও ঘোষণা করা হয়েছে আগামী ফাইটার মুভিতে হৃত্বিক এবং দীপিকার জুটি দেখা যাবে,

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এছাড়াও জনপ্রিয় অভিনেতা প্রভাসের সাথে একটি সিনেমায় অভিনয় করবেন দীপিকা। এর মধ্যে প্রেগনেন্সি! এমনিতেও বলিউডে বর্তমানে একটিই ট্রেন্ড বেশি বয়সে অন্তঃসত্বা হওয়া। সম্ভব হলে নরমাল পদ্ধতিতে সন্তান প্রসব নয়তো আই ভি এফ। এখনও বলিউডের বহু জনপ্রিয় অভিনেত্রী বিবাহ বন্ধনে আবদ্ধ হননি যেমন – ক্যাটরিনা, জ্যাকলিন। এছাড়া দীপিকা এবং প্রিয়াঙ্কা বিবাহ বন্ধনে আবদ্ধ হলেও তারা তাদের কেরিয়ার নিয়ে এতটাই ব্যস্ত যে প্রেগনেন্সির তাড়ণা তাদের মধ্যে নেই। এরপরেও দীপিকাকে একটি গুজবের সম্মুখীন হতে হচ্ছে যে তিনি নাকি মা হবেন।