বাঁশি হাতে মোহময়ী রূপে এ যেন এক অন্য দিতিপ্রিয়, এবার আসছে রুদ্রবীণার অভিশাপ, রইলো ভিডিও

0

আধুনিক যুগে বিনোদনের আরেক নাম নেট দুনিয়া বা সোশ্যাল মিডিয়া। এই নেট দুনিয়া বর্তমানে আমাদের কাছে এক গুরুত্বপূর্ণ বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়া থেকেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে খবরাখবর নিমিষেই উপভোগ করতে পারি।

এমনকি এই নেট মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, চাঁদমনি হেমব্রম এবং বিপাশা দাস সহ আরো বহু প্রতিভাবান ব্যক্তিত্বকে আমাদের মাঝে পেয়েছি। এমনকি এই সকল প্রতিভাবান মানুষজনের প্রতিভার ভিডিও প্রথমে এই সোশ্যাল মিডিয়াই আমাদের কাছে পৌছে দিয়েছে।

এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমিষে পেয়ে যাই, যার ফলে আমরা আগে থেকে সতর্কতা অবলম্বন করতে পারি। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য।

আজ আমরা কথা বলবো দিতিপ্রিয়া রায়কে নিয়ে। ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এ এর আগেই ঘোষিত হয়েছিল ওয়েব সিরিজ ‘রূদ্রবীণার অভিশাপ’-এর কথা। তারও আগে শোনা গিয়েছিল, দিতিপ্রিয়া রায়ের ওয়েব সিরিজে অভিনয়ের কথা।

এবার সামনে এল ‘রূদ্রবীণার অভিশাপ’-এর টিজার। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে সেই টিজার। ‘রূদ্রবীণার অভিশাপ’-এর টিজারের শুরুতেই দেখা যাচ্ছে, আনন্দগড়ের রাজবাড়িতে আলাপ ও শ্রুতির বাগদান হচ্ছে। সেখানে বাঁশি বাজাচ্ছেন দিতিপ্রিয়া।

আনন্দগড় ও রূদ্রপুরের অভিশাপের ছোঁয়া লাগে সকলের জীবনে। ওয়েব সিরিজে দেখা যাচ্ছে সৌরভ দাস, ঊষসী রায়কেও। সবার লুক অনবদ্য। ডি- গ্ল্যাম করা হয়েছে সৌরভের লুককে। কিন্তু রূদ্রবীণার অভিশাপের রহস্য উন্মোচন হবে কিনা, তা জানা যাবে ডিসেম্বরের হিমেল বড়দিনে।

আলাপের চরিত্রে অভিনয় করছেন বিক্রম চট্টোপাধ্যায় ও শ্রুতির চরিত্রে অভিনয় করছেন রূপসা চ্যাটার্জী। এর আগে ২০১৯ সালের জনপ্রিয় ওয়েব সিরিজ ‘তানসেনের তানপুরা’-য় দেখা গিয়েছিল আলাপ ও শ্রুতি ওরফে বিক্রম-রূপসা জুটিকে।

এরপর আসে ‘তানসেনের তানপুরা’-র দ্বিতীয় সিকোয়েল। ‘রূদ্রবীণার অভিশাপ’ বলা যায় ‘তানসেনের তানপুরা’-র তৃতীয় পর্ব। জয়দীপ মুখোপাধ্যায়ের পরিচালনায় তৈরি হয়েছে ‘রূদ্রবীণার অভিশাপ’। ‘রূদ্রবীণার অভিশাপ’-এর টিজার ভাইরাল হতেই সবচেয়ে বেশি চর্চিত হচ্ছেন দিতিপ্রিয়া ও ঊষসী।

‘করুণাময়ী রানী রাসমণি’-র পর এবার দিতিপ্রিয়াকে দেখা যেতে চলেছে নতুন লুকে, নতুন চরিত্রে। রানীমার খোলস ছেড়ে বেরিয়ে আসছেন দিতিপ্রিয়া। ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে দিতিপ্রিয়ার ট্র্যাক অফ হওয়ার পর এটিই হতে চলেছে তাঁর প্রথম কাজ।

‘রূদ্রবীণার অভিশাপ’-এর মাধ্যমে ওয়েব দুনিয়ায় ডেবিউ করতে চলেছেন তিনি। ‘রূদ্রবীণার অভিশাপ’ ঊষসীর নতুন লুক প্রশংসিত হচ্ছে। বুফো খোঁপা ও তাতে ফুল, থ্রি কোয়ার্টার্স ব্লাউজ, হালকা রঙের শাড়িতে তাঁকে সাদা-কালো যুগের নায়িকাদের মতো দেখতে লাগছে।

এবার ‘রূদ্রবীণার অভিশাপ’-এর প্রতিটি চরিত্র আলাদা রহস্যে মোড়া। সেই রহস্যের উপর থেকে পর্দা উঠবে ডিসেম্বর মাসে।