বদ ভাইকে শায়েস্তা করতে চুলের মুঠি ধরে অদূরে ভাইফোটা দিলেন ছোট্ট দিদি, নেটদুনিয়ায় তুমুল ভাইরাল

0

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে বিনোদনের এক আলাদাই মানে হয়ে দাড়িয়েছে। শুধু বিনোদন না মানুষজন তার প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে তুলে ধরে রাতারাতি স্টার হতে পারে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা রানু মন্ডল, বিপাশা দাস ও চাঁদমনি হেমব্রমের মতো সঙ্গীত শিল্পীদের আমাদের মাঝে পেয়েছি। এছাড়া রানু মন্ডল এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হবার পর তার বর্তমানে একটি বায়োপিকও তৈরি হচ্ছে।

এছাড়াও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ যেমন – বন্যা, ভারী বৃষ্টিপাত এই সকল আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিমিষের মধ্যে জেনে যেতে পারি। এছাড়া বিভিন্ন জনপ্রিয় তারকাদের দৈনন্দিন জীবযাপনের সুখ দুঃখের মুহূর্তও আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে দেখতে পারি।

অপরদিকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যোগাযোগ ব্যবস্থার উন্নতি হয়েছে খুবই। এছাড়া এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু নতুন মানুষজনের সাথে বন্ধুত্ব করা যায়। নতুন নতুন মানুষের সাথে আলাপ হয় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই।

এছাড়া নেটিজেনরা তাদের সুখ দুঃখের মুহূর্তগুলিও এই সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেন। এছাড়াও সুস্বাদু খাবারের বিভিন্ন রেসিপির ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়, যা দেখে আপনি নিজেই সুস্বাদু খাবার রান্না করে খেতে পারেন।

সত্যি বলতে এই সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অপরিসীম। এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া আমাদের কাছে একটি সম্পূর্ণ বিনোদনের প্যাকেজ। বহু খুদেদের বিভিন্ন মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানিং এক খুদে কন্যা এবং এক খুদের একটি মিষ্টি খুনসুটি মূলক ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। কিছুদিন আগেই ছিল ভাইফোঁটা। এই ভিডিওটিতে দেখা যাচ্ছে এক খুদে কন্যা তার ছোট্ট খুদে ভাইকে ভাইফোঁটা দিচ্ছিল। কিন্তু তার ভাই বারবার আশুন থেকে উঠে যাচ্ছিল বা দুষ্টুমি করছিল।

অবশেষে ওই ছোট্ট খুদে কন্যা তার ছোট্ট খুদে ভাইকে রেগে চুলের মুঠি ধরে বসিয়ে জোর করে ভাইফোঁটা দেয়। এই সম্পূর্ণ মুহূর্তটি ওই খুদে কন্যার পিতা মাতা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।

সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। ভিডিওটিতে ছোট্ট ভাইবোনের এই মজার খুনসুটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি একটি ফেসবুক আইডিতে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন।

এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।