প্রথমবার মেয়েকে ক্যামেরার সামনে আনলেন অভিনেত্রী শিল্পা শেঠী, রইলো ভাইরাল ছবি

0

৪৫ বছরে আবার দ্বিতীয় বার মা হওয়ার ব্যাপারটা অভিনেত্রী শিল্পা শেট্টির কাছে এক অভিনব গল্প হয়ে দাঁড়িয়েছে। ২০২০ সালের ফেব্রুয়ারি মাসে মেয়ের জ’ন্ম দেন বলি’উডের,

এক বিখ্যাত অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা। বলিউডের এই অভি’নেত্রী কাউকেই তার মেয়ের জ’ন্মের আগের ভ্রুনা’ক্ষরে টের পেতে দেয়নি।

শিল্পা তার দ্বিতীয় সন্তানের নাম রেখেছেন সমিশা। নামটা সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করলেও ক্যামেরার সামনে কখনোই আনেননি তাদের দ্বিতীয় সন্তানকে।

তবে নতুন বছরের শুরুতেই শিল্পা তার দ্বিতীয় সন্তানের ছবি প্রকাশে আনলেন। হঠাৎ করেই শিল্পা এবং রাজ তাদের দ্বিতীয় সন্তানের জ’ন্ম হওয়ার খবর দেন যার পরে বেশ জল্পনা শুরু হয়ে গেছিল সোশ্যাল মিডিয়া জুড়ে।

সামিশার বহু ফটো সোশ্যাল মিডিয়ায় শে’য়া’র করে ছিলেন অভিনেত্রী কিন্তু কোনো ছবিতেই তাদের সন্তানের মুখ দেখা যায়নি। কেন তিনি তার সন্তানের মুখ দেখাই নি? আসলে ব্যাপার হল অভিনেত্রীর এক পারিবারিক নিয়মের জন্য এমনটি হয়েছে।

পারিবারিক নিয়ম অনুযায়ী একটি পুজো হয় “কনক”। এই পুজো হওয়ার পরেই নতুন সন্তানের মুখ সকলেই দেখতে পারবেন। নেহা ধুপিয়ার একটি শো তে “নো ফিল্টার নেহা”য় শিল্পা উপস্থিত হন।

এই শোতে এসে তিনি জানান যে, প্রথমবার যখন তার সন্তান হয় সেই সময় শিল্পা ভীষণ ভ-য় পেয়ে গিয়েছিলো কিন্তু পরে তারা একটি কন্যাসন্তান চাইছিলেন কিন্তু ৪৫ বছরে সেটা তাদের পক্ষে সম্ভব হয়নি,

যার পরে সারোগেসির মাধ্যমে দ্বিতীয় সন্তানের জ’ন্ম হয়। শিল্পা জানায় যে, এখন তিনি অনেক সা’হ’সী। প্রথম সন্তান হওয়ার সময় তার ভ-য় থাকলেও দ্বিতীয় সন্তানের সময় তার কোনো রকমে ভ-য় ছিলনা।