এ’কেই বলে মায়ের ভা’লোবাসা! আ’হত বা’ছুরের পি’ছনে ব্যা’কুল হয়ে ছুটে চলেছে মা গ’রু, মু’হূর্তে ভা’ইরাল ভিডিও

0

স’ন্তানের প্র’তি মায়ের কি অ’পত্য স্নে’হ । মা ই পা’ড়ে তার স’ন্তানদের আ’গলে রাখতে। তার দুঃ’খে তার জীব’ন দিয়ে দিতে। নিজের জী’বনের ঝুঁ’কি নিয়ে তার স’ন্তান কে আ’ত্মঘা’তির সাথে ল’ড়াই করে ফি’রিয়ে আনতে। এই ভিডিও টি দেখে স’মব্যা’থী অনেকেই।

যে এই ম’র্মস্প’র্শী ভিডিও টি করে সোশাল মি’ডিয়ায় দিয়েছেন তাকেও সা’ধুবাদ জানাই আমরা। এত আ’জকাল ভা’ইরাল ভি’ডিও নেট দু’নিয়ায় ভা’ইরাল হ’চ্ছে রো’জ তাতে এমন ভালো একটা ভিডিও হা’রিয়ে যায় মা’ঝে মা’ঝে। ভিডিও টিতে দেখা যা’চ্ছে একটি বা’ছুর গু’রুতর আ’হত হয় কোনো ধা’ক্কা লেগে যাওয়ার কা’রনে।

আ’সল কা’রন টি যদিও জানা যায় নি। যাই হো’ক আ’শে পা’শের লোকজন যা’রা ছিল তারা বা’ছুর টি’কে ভ্যা’নে তু’লে নিয়ে জে’লা স’দর প’শু চি’কিৎসা কে’ন্দ্রে র উ’দ্দেশ্যে র’ওনা দিলে তার পি’ছু নেয় মা গরু টি ও। ভ্যা’ন টি কে পি’ছু নিয়ে হা’সপাতাল অ’বধি যায় মা গ’রু টি।

ভ্যা’ন টি যত তা’ড়াতা’ড়ি যায় মা গরু টিও ত’ত তা’ড়াতাড়ি ছোটে। কি অ’দ্ভূ’ত টা’ন মা আর স’ন্তানের এটা না দেখলে বো’ঝা যাবে না। এক মু’হুর্তে তার স’ন্তান কে চো’খের বা’ইরে যেতে দেয় নি। মা ই তো আছে পৃ’থিবীতে এমন একজন যা কে সব বি’পদে বল জো’গায়।

ঘ’টনাটি ঘ’টেছে ও’ড়িশায়। যে স্থা’নে ঘ’টনা টি ঘ’টেছে সেখান থেকে প’শু হা’সপাতালের দূ’রত্ব ৩ কি’লোমিটার। সেই দূ’রত্ব কখন কি ভাবে অ’তিক্র’ম করে গেল টের ই পেল না কেউ। একেই বলে মা’তৃত্ব’বোধ। যদিও হা’সপাতাল ক’র্তৃ প’ক্ষ জা’নিয়েছে অ’বস্থা স্থি’তী’শীল। তা’ড়াতাড়ি ই সু’স্থ হয়ে উ’ঠবে বা’ছুরটি ভ’য়ের কিছু নেই।

স্ব’ভাবতই এই ভি’ডিও টি দেখে মানুষরা আ’প্লুত হয়ে প’ড়েছে। আর তার প্র’কাশ ঘ’টেছে ভি’ডিও টির ক’মেন্টস বক্সে। প্র’চুর ভি’উয়ারস আর প্র’চুর শে’য়ার হয়েছে। এই বোবা প্রা’নী দের ও যে এমন বো’ধ বু’দ্ধি আছে মা’য়া মমতা আছে এটাই অ’বাক ক’রছে সবাই কে।