ছোট্ট হাঁসের বাচ্চাদের সাথে বাদর ছানার তুমুল লড়াই, শেষ মেশ হার মানলো বাদর ছানা, তুমুল ভাইরাল ভিডিও

0

পৃথিবীতে প্রতিনিয়তই নানান আশ্চর্য ঘটনা ঘটে চলেছে। বর্তমান যুগে বিজ্ঞান এখন অগ্রগতির শিখরে। এই অগ্রগতির যুগে একমাত্র বিজ্ঞানই ছুঁয়েছে সাফল্যের শিখর।

মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল সমস্যাগুলোকে নিয়ে এসেছে হাতের মুঠোয় । মানুষ এখন জটিল থেকে জটিলতর কাজ করে ফেলতে পারে এক মুহুর্তের মধ্যে।

তবে আরেকটি বিষয়ও যেটা ভীষণভাবে মানুষের কাছে পরিচিত সেটা হল সোশ্যাল মিডিয়া। বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা, গানবাজনা ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে এর মাধ্যমে।

আর সোশ্যাল মিডিয়ার দৌলতে নিমেষেই মধ্যেই সেই ঘটনাগুলি ধরা পড়ে আমাদের চোখের সামনে।বর্তমান যুগে বিজ্ঞান এখন অগ্রগতির শিখরে।

এই অগ্রগতির যুগে একমাত্র বিজ্ঞানই ছুঁয়েছে সাফল্যের শিখর। মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল মাধ্যমগুলোকেই হাতের মুঠোয় আনতে সফল হয়েছে।

মানুষ এখন জটিল থেকে জটিলতর কাজ করে ফেলতে পারে এক মুহুর্তের মধ্যে। তবে আরেকটি বিষয়ও যেটা ভীষণভাবে মানুষের কাছে পরিচিত সেটা হল সোশ্যাল মিডিয়া।

বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা, গানবাজনা ও মনোরঞ্জন চলে এসেছে মানুষের হাতের মুঠোয়। এই আজকের আধুনিক যুগে খুব সহজ ভাবে সব কিছু জানার বা দেখার বা শোনার জন্য সবার আগে,

একটাই আধুনিক মাধ্যমের কথা আমাদের মাথায় আসে সেটি হলো সোশ্যাল মিডিয়া।এটির মাধ্যমে এখনকার আধুনিক যুগের মানুষজনেরা অতি সহজেই অল্প সময়ের মধ্যে,

নিজের বার্তা হাজারো মানুষের কাছে পৌঁছে দিতে পারে, আবার অন্যের বার্তা খুব সহজেই নিজের হাতের মুঠোয় দেখতে পারেন এবং শুনতে পারেন।

এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের বিভিন্ন বিষয়ে অনুভবগুলি আমরা ভিডিওর মাধ্যমে দেখতে পারি এবং জ্ঞান লাভ করতে পারি।

এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বিভিন্ন মানুষ তার প্রতিভা ভিত্তিক ভিডিওর সাথে তাদের প্রতিভাকে আমাদের মাঝে তুলে ধরেছেন।

প্রকৃতির লীলা হোক, কিংবা মানুষের কর্মকান্ড- স্যোশাল মিডিয়ায় ভাইরাল ভিডিও (viral video) -র কিন্তু অন্ত নেই। কোন সুন্দর প্রাকৃতিক দৃশ্য হোক কিংবা বন্য পশুদের কাজকর্মের দৃশ্য,

সমস্ত কিছুই স্যোশাল মিডিয়ায় ভাইরাল হতে এক মুহূর্তও সময় লাগে না।সেরকমই প্রতিদিনই হাজার হাজার ভাইরাল হওয়া ভিডিওর মধ্যে একটি ভিডিও নেটদুনিয়ার বাসিন্দাদের হৃদয়ের কোণে জায়গা করে নিয়েছে।

অন্যান্য ভিডিওর তুলনায় এই ভিডিওটা আরও বেশি করে আকৃষ্ট করেছে নেটনাগরিকদের। আসুন আগে দেখে নেওয়া যাক কি এমন রয়েছে এই ভিডিওতে,

যার কারণে এটা এতটাই প্রিয় হয়ে উঠেছে স্যোশাল মিডিয়ার নাগরিকদের কাছে।সম্প্রতি এরকম একটা ভিডিও ভাইরাল হয়েছে।ভিডিওতে দেখা যাচ্ছে একটি ছোট বাঁদরের আর ছোট্ট ছানার দুষ্টু মিষ্টি খেলা।

ভিডিও দেখা যাচ্ছে ছোট্ট আলোচনা এবং হাঁসের ছানা গুলোর মধ্যে নিষ্পাপ খুনসুটি। এই বাঁদরের খেলা দেখে নেটিজেনরা হেসে অস্থির। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট হবার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়