ভোট যুদ্ধে নামার আগে ঈশ্বর এর আশীর্বাদ নিতে পুরীতে জগন্নাথ মন্দিরে গেলেন রাজ শুভশ্রী

0

বিধানসভা ভোটকে কে’ন্দ্র করে এখন সবার নজরে রয়েছে ভোট শু’রু হওয়ার দিন গু’লির উপর। বিধান’সভা ভোটের আগেই এ’কাধিক টলিউড তারকারা বিভিন্ন রা’জনৈতিক মহলে এক এক করে যোগদান করছেন।

বিজেপি এবং তৃণ’মূল এ টলিউ’ডের এ’কাধিক তারকার যোগদান করেছেন। তৃ’ণমূলে যোগদান করেছেন কা’ঞ্চন মল্লিক, জুন মালিয়া, সায়নী ঘোষ, টলিউ’ডের পরিচালক রাজ চক্রবর্তী প্র’মূখ।

উ’ল্টো দিকে বিজে’পিতে যোগদান করেছেন টলিউ’ডের প্রথম সারির অ’ভিনেত্রী শ্রা’বন্তি, পায়েল, অভিনেতা হিরণ, য’শ সহ আরো অনেকে।

ভোট শু’রু হওয়ার আগেই শেষ প’র্যায়ের কাজ তারা সকলেই করছে। তৃ’ণমূল এবং বিজে’পির সকল প্রা’র্থীদের নাম নি’র্বাচন হয়ে যাওয়ার পর থেকেই তারা লেগে পড়েছে প্র’চারের কাজে।

প্র’ত্যেক প্রা’র্থী তাদের এলাকাগু’লোতে গিয়ে প্র’চার চালা’চ্ছেন। ব্যা’রাকপুরের প্রা’র্থী হয়েছেন টলিউ’ডের পরিচালক রাজ চ’ক্রবর্তী, রাজ চ’ক্রবর্তী বেশ ব্য’স্ত একজন পরিচালক।

হালিশ’হরের ছেলে তাই ঘরের ছেলেকে তার ঘরেই রেখে দিয়েছেন মু’খ্যমন্ত্রী। ভো’টের প্র’স্তুতি চলছে একদম তোড়’জোড় ভাবে। ইউ’ভন এবং শু’ভশ্রীকে এখন সময় দিতে পা’চ্ছেন না, এখন স’মস্ত মন রয়েছে ভোটে।

ভো’টের কাজ বি’ষয়ে স’মস্ত কিছু এখন একটু একটু করে শি’খছে টলিউ’ডের পরিচালক রাজ চ’ক্রবর্তী। তিনি এখন প্র’চারের কাজে বেশ ব্য’স্ত, এখন বেশিরভাগ ব্যা’রাকপুরে থাকেন।

তিনি রাজনীতি এবং অ’ভিনয় জ’গত দুটো সামলানোর জ’ন্য নিজের স’ন্তানের ৬ মাস হয়ে যাওয়ার জ’ন্মদিন তিনি পালন করতে পারেননি।

স’ন্তানের জ’ন্মদিনে উ’পস্থিত না থাকা স’ত্বেও শু’ভশ্রীর একটুও রাগ করেননি বরং আরো ভালো মতই পাশে রয়েছে তার।

ভোট শু’রু হওয়ার আগেই স’মস্ত দলের রা’জনৈতিক নে’তা-নে’ত্রীদের দেখা গিয়েছিল নানান ম’ন্দিরে গিয়ে পূ’জা দিতে।

সেই রা’স্তা দিয়ে হাঁটলেন তৃ’ণমূলের নতুন প্রা’র্থী রাজ চ’ক্রবর্তী। ভোটের লড়াই করার জ’ন্য তিনি প্র’স্তুতি নিয়ে গেলেন পুরীতে এবং সেখানেই তার স’ন্তান এবং স্ত্রী’কে নিয়ে তিনি পুজো দিতে জ’গন্নাথের কাছে গেলেন।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

ওখানে গিয়ে সেখানে তার স্ত্রী এবং পু’ত্রের স’ঙ্গে নানা মু’হূর্তের ছবি সো’শ্যাল মি’ডিয়ায় শে’য়ার করেছেন। পুরীতে তোলা ছবিতে দেখা যাচ্ছে শু’ভশ্রীকে একটি সাদা রংয়ের পোশাক পড়ে থাকতে এবং রাজ পড়েছিল সাদা রঙের একটি পা’ঞ্জাবি।