কথা বলতে বলতে যুবতীর সঙ্গে তুমুল ঝগড়া করছে এই ছোট্ট টিয়া পাখি, নেটদুনিয়ায় ঝড় তুললো ভাইরাল ভিডিও

0

এখনকার যুগে খবরাখবর থেকে শুরু করে বিনোদন খেলাধুলা সব কিছুই উপভোগ করার সুযোগ আমাদের হাতের মুঠোয়। এমনকি দূরের কোনো ব্যক্তির সাথে নিমিষে বার্তালাভ করতে পারেন,

এখনকার প্রযুক্তির উন্নতির ফলে। এমনকি মানুষজন তাদের প্রয়োজনীয় জিনিসপত্র, পোশাক, আসবাব পত্র কিনতেও দোকানে যান না, বাড়ি থেকে অনলাইন শপিং করেন।

এখন মানুষ খেতে চাইলেও রেস্টুরেন্টে না গিয়ে অনলাইন অর্ডার দেন এবং খাবার তার বাড়িতে নির্দিষ্ট মানুষ দ্বারা পৌঁছে যায়।

সবদিক থেকে দেখতে গেলে আধুনিক বিজ্ঞান প্রযুক্তি যেনো সব কিছুই আমাদের হাতের মুঠোয় এনে দিয়েছে। এই বিজ্ঞানের উন্নতির দোরগোড়ায় দাড়িয়ে খেলাধুলা,

বিনোদন, গানবাজনা প্রভৃতি নিজের হাতের মুঠোয় উপভোগ করা বলতে আমাদের মাথায় একটা মাধ্যমের কথা আসে সেটি হল সোশ্যাল মিডিয়া।

বর্তমান সময়ে মানুষ নিজের ব্যবসা অগ্রসর করতে এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। বর্তমানে বহু মানুষ তাদের ব্যবসা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে,

ডিজিটাল করে তার ব্যবসার উন্নতি এবং অগ্রসর করছেন। বর্তমানে বহু মানুষ এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বহু মানুষজনদের উপার্জনের সুবিধা করে দিয়েছেন।

এখন আমরা খেলাধুলা, খবরাখবর হাতের মুঠোতে উপভোগ করতে পারি এই সোশ্যাল মিডিয়ায় কারণে। আগে মানুষজন একটি নির্দিষ্ট স্থানে দাড়িয়ে তার মনোরঞ্জনের বিষয়গুলি।

যেমন – খেলাধুলা, খবরাখবর, সিনেমা, নাচ, গানবাজনা প্রভৃতি টিভির মাধ্যমে উপভোগ করতেন। কিন্তু এই আধুনিক যুগে মানুষজন তাদের মনোরঞ্জনের বিষয় গুলি উপভোগ করতে পারে।

যেকোনো স্থানে যখন তখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। মানুষের এই মনোরঞ্জনের বিষয়গুলিকে আমাদের হাতের মুঠোয় আনতে সাহায্য করেছে বিজ্ঞানের এই অবদান সোশ্যাল মিডিয়া।

বর্তমানে আমরা বিভিন্ন বিষয়ে শিক্ষাও ঘরে বসে খুব সহজে আহরণ করতে পারি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। এখন কোনো প্রতিভাবান মানুষের প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না।

প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার আত্মপ্রকাশ ঘটান। প্রতিভাবান মানুষরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভার প্রকাশ ঘটিয়ে জনপ্রিয় হয়ে ওঠেন আমাদের মাঝে।

আপনিও নিজের প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ করে রাতারাতি স্টার হতে পারেন। সম্পূর্ণ বলতে গেলে সোশ্যাল একটি বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে।

বহু পশুপাখির সাথে মানুষের নিঃসার্থ বন্ধুত্বের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং এক টিয়া পাখির সাথে এক যুবতীর খুনসুটির ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে দেখা যাচ্ছে একটি টিয়া পাখি এক যুবতীর কাধে বসে আছে এবং যুবতীর গাওয়া গান চুপচাপ মন দিয়ে শুনছে। হঠাতই ওই যুবতী ওই টিয়া পাখিকে একটি চুম্বন করেন,

এবং টিয়া পাখিটি এই চুম্বনের পরিবর্তে যুবতীর মুখে কামড়ে দেয় এবং যুবতী হেসে ওঠেন। এই সম্পূর্ণ দৃশ্যটি ওই যুবতী ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

ভিডিওটিতে এই টিয়া পাখি এবং এই যুবতীর মধ্যে দুষ্টু মিষ্টি খুনসুটি দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন সোশ্যাল মিডিয়ার দর্শকরা।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন।

এই ভিডিওটি Anukriti Sharma ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন।

এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।