সিঁথিতে এক ফালি সিঁদুর, চুপিসারে যশের বাড়িতে গিয়ে তবে কি বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী নুসরাত জাহান

0

বিয়ে, স্বামী, প্রেমিক থেকে শুরু করে সন্তান, সন্তানের বাবা, বিগত কয়েকমাসে ব্যক্তিগত জীবন নিয়ে বারবার সমালোচনার মুখে পড়েছেন অভিনেতা সাংসদ নুসরত জাহান (Nusrat Jahan)। দিনের পর দিন তাঁকে ট্রোল করে চলেছে নেটিজেনরা। সেই সমালোচনাকে অবশ্য কোনওদিনই পাত্তা দেননি অভিনেতা। সমাজের একাংশ যখন তাঁর দিকে আঙুল তুলেছে তখন তাঁর পাশে দাঁড়িয়েছিলেন সাহিত্যিক তসলিমা নাসরিন (Taslima Nasrin)। প্রথমদিন থেকে নুসরতের সমর্থনে সরব ছিলেন তিনি। কিন্তু এবার সোশ্যাল মিডিয়ায় নুরসতের প্রতি বিরক্তি প্রকাশ করলেন লেখিকা।

বুধবার রাতেই প্রকাশ্যে আসে নুসরত জাহানের ছেলে ঈশানের (Yishaan) বার্থ সার্টিফিকেট। সেখানেই দেখা যায় নুসরত জাহানের সন্তানের বাবার নাম দেবাশিস দাশগুপ্ত। দেবাশিস দাশগুপ্ত আসলে যশেরই (Yash Dasgupta) আসল নাম। পুরসভার দেওয়া বার্থ সার্টিফিকেটে নুসরতের সন্তানের নাম লেখা হয়েছে ঈশান জে দাশগুপ্ত। মায়ের নাম নুসরত জাহান। কাজেই এতদিন যে কারণে সোশ্যাল মিডিয়ায় ট্রোল হয়েছেন অভিনেতা, সেই জল্পনার ইতি টানলেন নুসরত। কিন্তু কেন ছেলের সার্টিফিকেটে বাবার নাম উল্লেখ করেছেন অভিনেতা? কেন তাঁর সন্তানকে শুধু নিজের সন্তান হিসেবে পরিচয় দিতে পারলেন না? সোশ্যাল মিডিয়ায় আক্ষেপ প্রকাশ করেছেন সাহিত্যিক।

উল্লেখ, কিছুদিন আগে মা হয়েছেন টলিউড অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। মা হবার পর ১ মাসও হয়নি তবে এর মধ্যেই অভিনেত্রীকে দেখা গেল নাইট আউটে। ছেলের বয়স দু-সপ্তাহ পার হওয়ার আগেই কাজে ফিরেছেন নুসরত। সম্প্রতি এক স্যালোঁর লঞ্চে হাজির হয়েছিলেন নুসরত জাহান। এবার সঙ্গী যশ দাশগুপ্তের সঙ্গে পার্টি মুডে পাওয়া গেল নতুন মাম্মাকে, যা দেখে হতকাব নেটদুনিয়া। কিছুদিন আগেই নতুন মা ধূসর রঙা ওয়ান শোল্ডার অ্যাসেমিট্রিক্যাল গাউনে ভবানীপুরের এক স্যালোঁ-র উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে হাজির।

এদিন নুসরতের উপস্থিতি ঘিরে সেখানে ছিল উপচে পড়া ভিড়। চমকে দিল নতুন মায়ের চাবুক ফিগার। এতটুকুও বেবি ফ্যাট জন্মায়নি নুসরতের শরীরে, তা এদিন স্পষ্ট বোঝা গেল। গতকালই ‘বিতর্কিত’ লেখিকা তসলিমা নাসরিন (Taslima Nasrin) বলেছিলেন, নুসরত (Nusrat Jahan) ও যশ (Yash Dasgupta) গোপনে বিয়ে করেছেন শুনলেও তিনি অবাক হবেন না। এবার সত্যিই নুসরতের সিঁথিতে দেখা গেল সিঁদুর।সম্প্রতি যশ দাশগুপ্ত অভিনীত ‘চিনে বাদাম’-এর নায়িকা তথা প্রযোজক এণা সাহা (Ena Shaha)-র অফিসে বিশ্বকর্মা পুজো উপলক্ষ্যে উপস্থিত হয়েছিলেন যশ ও নুসরত। নুসরতের পরনে ছিল দুধ-আলতা রঙের সালোয়ার কামিজ, কানে ঝুমকো, ঠোঁটে গোলাপি লিপস্টিক।

যশ পরেছিলেন আকাশি রঙের শার্ট ও নীল ডেনিম। কিন্তু সকলের নজর কেড়ে নিয়েছে নুসরতের সিঁথির লাল সিঁদুর। এই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হতেই অনেকের প্রশ্ন, তাহলে কি সত্যিই নুসরত ও যশ গোপনে বিয়ে সেরেছেন? গর্ভবতী নুসরতকে সারাক্ষণ আগলে রেখেছিলেন সঙ্গী যশ দাশগুপ্ত, সেই ছবিটা সকলেই দেখেছে। সন্তানের জন্মের সময় সারাক্ষণ নুসরতের পাশে ছিলেন সঙ্গী যশ দাশগুপ্ত। যশের সঙ্গে মিলিয়েই নুসরত ছেলের নাম রেখেছেন ঈশান (Yishaan)। সম্প্রতি এক প্রমোশ্যানাল ইভেন্টে হাজির হয়ে সন্তানের পিতৃপরিচয় নিয়ে প্রশ্ন উঠতেই সপাটে নায়িকার জবাব ছিল, ‘এটা একটা কঠিন প্রশ্ন, কারণ এটা কারুর চরিত্রে দাগ লাগিয়ে দেয়, বাবা জানেন বাবা কে, আমরা খুব ভালো সময় কাটাচ্ছি বাবা-মা হিসাবে। যশ এবং আমার দারুণ সময় কাটছে’।