মাঠের মধ্যেই দুর্দান্ত কায়দায় নেচে সকলকে মুগ্ধ করলো এই যুবতী, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: সা’ম্প্রতিককালে সো’শ্যাল মি’ডিয়া এমন একটি প্লা’টফর্ম যেখানে কোন কিছু ভা’ইরাল হতে খু’বই কম সময় লাগে।

ক’য়েক সে’কেন্ডের মধ্যে হা’জার হা’জার মানুষের কাছে পৌঁ’ছে যায় এই মি’ডিয়ার দ’রুন। সো’শ্যাল মি’ডিয়ার মা’ধ্যমে অনেক মানুষ জ’নপ্রিয় হয়ে উ’ঠেছেন,

 

নি’জেদের নাম করতে পেরেছে বি’শ্বের দ’রবারে। সবথেকে বড় উ’দাহরণ হল রানু ম’ন্ডল সে সো’শ্যাল মি’ডিয়ার মাধ্য’মে উঠে এসেছিলেন।

আবার এই সো’শ্যাল মি’ডিয়াতে তার অ’হংকার এর কারণে তার জন’প্রিয়তাও হা’রিয়ে ফেলেছে। এ থেকেই বোঝা যায় সো’শ্যাল মি’ডিয়া আ’জকালকার যুগে কতটা গু’রুত্বপূর্ণ ভূ’মিকা পালন করছে।

প্রতিদিনই কিছু না কিছু ভিডিও শে’য়ার হয় সো’শ্যাল মি’ডিয়ায় এবং ভাইরাল হয়ে যায় কয়েক মুহূ’র্তের মধ্যে।  ল’কডাউন থা’কাকালীন আমরা অনেকে অনেক প্র’তিভা স’ম্বন্ধে জানতে পেরেছি।

অনেকে খুব ভালো গান গাইতে পারে আবার অনেকে খুব ভালো না’চতে পারে আবার অনেকে খুব সু’ন্দর আ’বৃত্তি করতে পারে এরকম পো’ষ্টের মা’ধ্যমে আমরা দেখতে পেয়েছি।

আবার অনেকে খুব সু’ন্দর রা’ন্নাও করতে পারে এমন প’রিচয় পে’য়েছি। অন্যদিকে এমন অনেক ভি’ডিও শে’য়ার রয়েছে যা দেখে আমরা মন খুলে হে’সেছি কঠিন প’রিস্থিতির মধ্যে।

প্র’তিদিনই প্রায় কিছু না কিছু ভিডিও শেয়ার হয় যার মা’ধ্যমে মন ভা’লো করে দেয় হা’সতে বা’ধ্য করে। স’ম্প্রতি একটি ভিডিও ভা’ইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে,

এক যুবতী চাষ করতে করতে ক্ষে’তের মধ্যে নাচতে শু’রু করেছে। স’ম্ভবত মা’ঠে অনেকেই কাজ করছে ধান বুনছে তারা মা’টিতে।

যুব’তীও সেই কাজ করছিল কিন্তু হ’ঠাৎ করে সে নাচতে শু’রু করে এই কাজ কতে এবং সবা’ইকে নিয়ে আ’নন্দ দেওয়ার জন্য এই ভি’ডিও শে’য়ার করা হয়েছে সো’শ্যাল মি’ডিয়ায়।

একথা স্পষ্ট যে যুবতী কাজের মধ্যেও নিজেকে আ’নন্দ উপ’ভোগ করছে এবং সবাই আ’নন্দ উ’পভোগ করেছে সো’শ্যাল মি’ডিয়ায় নে’টিজেনরা।

ভিডিও সো’শ্যাল-মি’ডিয়ায়-ভাইরাল হওয়ার পরে নানা ধরনের ম’জাদার ক’মেন্ট হাসির ক’মেন্ট আসতে থাকে এই ভি’ডিওর উপর।

ঘ’ন্টার সাথে সাথে শেয়া’রের সং’খ্যা ও লা’ইকের সং’খ্যা বে’ড়েই চলেছে এই ভিডিওকে কে’ন্দ্র করে। তবে যু’বতীর এই অ’দ্ভুত কা’ন্ড দেখে সবাই খু’বই হেসেছেন।

অন্যদিকে আবার যু’বতীর আন’ন্দ করে না’চ করার বি’ষয়টিকে য’থেষ্ট প’রিমাণে পছ’ন্দ করেছে অনেক নে’টিজেনরা।

অ’নেকেই ক’মেন্টে নে’টিজেনরা আ’নন্দ করে নাচ করাই স’বচেয়ে গু’রুত্বপূর্ণ বি’ষয়, না’চ করা কোন উ’পযুক্ত স্থা’ন হয়না যেকোন জা’য়গা থে’কেই করা যায়।