ছোট্ট খুদের সাথে ঝগড়া করতে করতে টিয়া পাখির লেগে গেলো তুমুল লড়াই, মুহূর্তে ভিডিও ভাইরাল

0

বর্তমান যুগে সব কিছু মাধ্যমই এখন অগ্রগতির শিখরে। এই অগ্রগতির যুগে বিজ্ঞান ছুঁয়েছে সাফল্যের শিখর। মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল মাধ্যমগুলোকেই হাতের মুঠোয় আনতে সফল হয়েছে।

মানুষ এখন নিমিষে অধিক জটিলতর কাজ করে ফেলতে পারে। বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা, গানবাজনা ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে,

একটি মাধ্যমের সাহায্যে সেটি হলো সোশ্যাল মিডিয়া।এমনকি এটি আপনার থেকে দূরে থাকা কোনো মানুষের সাথে নিমিষেই বার্তা লাভ স্থাপন করতে পারে।

আমরা যেকোনো জায়গায় স্মার্ট ফোনের সাহায্যে টেলিভিশন দেখার উপভোগ করতে পারি, যেখানে পূর্বে আমরা একটি স্থির স্থানে দাড়িয়েই উপভোগ করতে পারতাম।

কোনো খবরাখবর জানতে চাইলেও সেটিও আপনি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনে যেতে পারেন যেকোনো স্থানে। এমনকি এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে সহজেই বাড়িতে বসে,

আমরা বিভিন্ন জ্ঞান আহরণ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা নিমিষেই বাড়িতে বসে বিষয়ভিত্তিক শিক্ষা আহরণ করতে পারি।

মানুষ এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অত্যধিক ডিজিটাল হয়ে উঠেছেন। এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ নিজের ব্যবসা অগ্রসর করতে ডিজিটাল ব্যবসা শুরু করেছেন।

এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বহু মানুষ টাকা উপার্জন করেন এবং রোজকার করেন। বহু মানুষ অন্যদের রোজকারের সুবিধা করে দিয়েছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে কোনো প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না এই সোশ্যাল মিডিয়ার কারণে। প্রতিভাবান ব্যক্তিরা নিজের প্রতিভার ভিডিও বানিয়ে এই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এবং নিজের প্রতিভার প্রকাশ ঘটান।

বহু মানুষ নিজের প্রতিভা এই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে জনপ্রিয় হয়েছেন এবং স্টার হয়েছেন।

আপনিও নিজের প্রতিভা এখানে প্রকাশ করতে পারেন ও রাতারাতি স্টার এবং প্রচুর সাফল্য পেতে পারেন। বহু পশুপাখির বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানিং এক খুদে এবং এক ম্যাকাও পাখির ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটির প্রথম অংশে দেখা যাচ্ছে এক খুদে মেঝেতে শুয়ে আছে,

এবং ওই খুদের মা যখনই ওই খুদেকে কোলে নিতে যাচ্ছে তখনই তাদের পোষ্য ম্যাকাও পাখিটি ওই খুদের মাকে তাড়া করছে এবং ম্যাকাও পাখিটি খুদের কাছে গিয়ে খুদের সাথে খেলার চেষ্টা করছে।

অবশেষে দেখা যাচ্ছে যখন ওই খুদের মা খুদেকে কোলে নিয়ে বসলো তখন ম্যাকাও পাখিটিও খুদের পায়ের সামনে ঘোরাঘুরি করতে লাগলো খুদের সাথে খেলার জন্যে।

এই ভিডিওটিতে ম্যাকাও পাখিটির ওই খুদের প্রতি একটি বন্ধুত্বপূর্ণ মনোভাব ফুটে উঠেছে। এই সম্পূর্ণ মুহূর্তটি ওই খুদের মা এবং বাড়ির সদস্যরা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন।

এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়। সোশ্যাল মিডিয়ার দর্শকদের এই ভিডিওটি খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন।

এই ভিডিওটি Michele Almeida Da Silva ইউটিউব চ্যানেলে সাত বছর আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে চল্লিশ লাখেরও বেশি মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন।

এই ভিডিওটিকে তিরিশ হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।