মাথায় চারটি কলসি চাপিয়ে, পর পর তিনটি গ্লাসের উপরে এক পায়ে দাঁড়িয়ে সকলকে অবাক করলো এই যুবতী, ভাইরাল ভিডিও

0

সোশ্যাল মিডিয়ায় এখন বহু অদ্ভুত অদ্ভুত ঘটনা ভাইরাল হয়। কেউ যদি নিজের কোনো ভালোলাগার মুহূর্ত ক্যামেরাবন্দী করে স্যোশাল মিডিয়ায় পোস্ট করে তবেই সেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তাই বর্তমানে স্যোশাল মিডিয়া হয়ে উঠেছে বিশ্বের দরবারে নিজেকে প্রকাশ করার একটি অনন্য মাধ্যম।তবে শুধু মানুষই নয়, এখানে নানান রকম পশু পাখিদেরও বেশ মজার মজার ভিডিও দেখতে পাওয়া যায়।

বাড়ির পোষ্যদের নানা কান্ড কারখানা ভাগ করে নেন সবার সাথে। আমাদের জীবনে সোশ্যাল মিডিয়ার গুরুত্ব ক্রমেই বেড়ে চলেছে। মানুষ এটি এমন একটি প্লাটফর্ম হিসেবে ধরে নিয়েছে যার মাধ্যমে সারা বিশ্বের কাছে নিজেকে এবং নিজের প্রতিভাকে তুলে ধরতে সক্ষম হয়। যত দিন যাচ্ছে ততই মানুষ যেন আরো বেশি এই ডিজিটাল দুনিয়ার ওপরে নির্ভর হয়ে পড়ছে।

আজকাল রোজই কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না। কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার অত্যন্ত প্রবল ইচ্ছা। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া। আগে একটা সময় ছিল যখন মানুষজন দেশের প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে।

কিন্তু এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব ।ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। কখনো কোন বয়স্ক মহিলার অসাধারন নাচের ভিডিও আবার কখনো কোন শিশুর রান্না করার ভিডিও ভাইরাল হচ্ছে। তবে শুধু মানুষ নয় সোশ্যাল মিডিয়ার দৌলতে আজকাল গরু,

কুকুর থেকে শুরু করে বিড়াল, ইঁদুর সবাই ভাইরাল হয়েছে। নিত্যদিন আমরা কিছু না কিছু নতুন ঘটনার সাক্ষী ঘরে বসেই। তবে এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়। বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব। ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী।

বর্তমান যুগটাই যেন ভাইরালের যুগ। তাই অনেক মানুষজন এখন আসক্ত হয়ে পড়েছে মোবাইলের। তারা নিজেদের জীবনটাকে যেনো খুঁজৈ নিয়েছে ওই খুঁদে মোবাইলের মধ্যে। তাই এক কথায় বলা চলে যে ইন্টারনেট এখন মানুষের ভাবনা চিন্তা নিয়ন্ত্রণ করছে। ৮ থেকে ৮০ সোশ্যাল মিডিয়া সকলে ভালোবাসি এটাই যেন মূলমন্ত্র হয়ে উঠেছে সকলের কাছে।

বিভিন্ন ঘটনার সাথে সাথে নানা রকম মানুষের নানারকম প্রতিভা নাচ-গান আঁকা ইত্যাদি সব রকমের প্রতিভার ই ঝালক আমরা দেখতে পাই। সম্প্রতি তেমনি একটি ভাইরাল হওয়া একটা ভিডিও দেখে চমকে উঠলেন নেটিজেনরা।ভিডিওতে দেখা যাচ্ছে ঘাগরা পরে একটি যুবতী অসাধারণ নৃত্য প্রদর্শন করছে।

মাথায় এসে যুবতীর আবার কলসি চাপানো। সেই কলসি মাথায় করে সেই যুবতী অসাধারণ নৃত্য প্রদর্শন করেছে। একটি জনপ্রিয় হিন্দি গান ‘ চটক মটাক’ গানে কোমর দোলাতে দেখা গেছে এই যুবতীকে। ভিডিওটি ফেসবুকে পোস্ট দেওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায়। প্রচুর লাইক এবং শেয়ার হয়েছে এই ভিডিওটি।