রাস্তার ধারে কোলে বসিয়ে বাঁদরের সাথে খেলা করছেন টলি অভিনেত্রী কোয়েল মল্লিক, রইলো ভাইরাল ভিডিও

0

টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ জনপ্রিয়তা আছে কোয়েল মল্লিকের। সে তার অভিনয় দক্ষতা নিয়ে টলিউডের কালো সময়ে এসে পাশে দাঁড়িয়েছিলেন। তার সুন্দর ব্যবহার এবং অভিনয় দক্ষতা তাকে মানুষের মন জয় করে নিতে সাহায্য করেছিল। এই অভিনেত্রী জনপ্রিয় অভিনেতা রঞ্জিত মল্লিকের মেয়ে। কিন্তু তাকে পরিস্থিতির সাথে লড়াই করে জীবনে সাফল্য পেতে হয়েছে। এই অভিনেত্রীর প্রথম সিনেমা হল নাটের গুরু। জিতের সাথে নাটের গুরু অভিনয় করার মাধ্যমে তার রুপোলি পর্দায় পদার্পণ হয়।

এই সিনেমা কোয়েল মল্লিককে বেশ জনপ্রিয় করে।অভিনয় জগতে যথেষ্ট জনপ্রিয়তা পাওয়ার পর ২০১৩ সালে পরিচালক নিসপাল সিংকে বিয়ে করেন কোয়েল মল্লিক। তার সুখী সংসারে সম্প্রতি জন্ম নিয়েছে তার পুত্র সন্তান। সদ্য মা হয়ে খুশিতে ফুটছেন অভিনেত্রী। এছাড়া কিছুদিন আগে কোয়েল মল্লিকের নতুন বাংলা ফিল্ম ফ্লাইওভার রিলিজ করেছিল।অভিনেত্রী কোয়েল মল্লিক এখন খুব একটা বেশি অভিনয় জগতে না থাকলেও তিনি সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকে।

তার লাখ লাখ অনুরাগীরা অপেক্ষা করে তবে তাদের প্রিয় অভিনেত্রী সোশ্যাল মিডিয়াতে কোন পোস্ট করবেন। বর্তমান যুগে সোশ্যাল মিডিয়া যোগাযোগের অন্যতম মাধ্যম হয়ে দাঁড়িয়েছে। কারণ করোনা সংক্রমনের চোখ-রাঙানিতে গত বছর থেকে বাড়িতে গৃহবন্দী সকল মানুষ। এখন দেশ থেকে দেশান্তরে বা নিজের প্রিয় কারুর খবর নিতে নজর দিতে হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। এছাড়া বর্তমান ট্রেন্ড হয়েছে যে প্রত্যেক অভিনেতা ও অভিনেত্রী তাদের অনুরাগীদের সাথে যোগাযোগ বজায় রাখার জন্য ফেসবুক বা ইনস্টাগ্রাম জাতীয় সোশ্যাল মিডিয়া মাধ্যমে স্টোরি বা পোস্ট করে থাকে। সম্প্রতি কোয়েল মল্লিক এমনই একটি ভিডিও পোস্ট করেছে যা সোশ্যাল মিডিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে।

করণা সংক্রমণের কারণে গত দেড় বছর ধরে স্তব্ধ হয়ে গেছে ইন্টারন্যাশনাল ভ্রমণ। পুরনো ভ্রমণের স্মৃতিচারণ করে কোয়েল মল্লিক কিছুদিন আগে তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেন। সেই ভিডিওতে দেখা গিয়েছে ২০১৮ সালে অভিনেত্রীর ইন্দোনেশিয়া ভ্রমণ। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে ইন্দোনেশিয়ার বিখ্যাত চিড়িয়াখানায় গিয়েছিলেন তিনি। সেখানে পশু পাখিদের সাথে খেলা করতে দেখা গেছে তাকে। অভিনেত্রী পরনে ছিল ফুলহাতা নীল রঙের একটি আঁটোসাঁটো টপ ও জিন্সের প্যান্ট। অভিনেত্রীকে ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে কয়েকটি বাঁদরের সাথে খেলা করতে এবং তাদেরকে খাবার দিতে। আসলে ইন্দোনেশিয়ার ওই চিড়িয়াখানার বিশেষত্ব এটাই যে ঐখানে বাঁদর এবং শিম্পাঞ্জিদের সাথে খেলা করা যায়।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

অভিনেত্রী কোয়েল মল্লিকের ভিডিও সোশ্যাল মিডিয়াতে আসতেই তা ব্যাপক পরিমাণে ভাইরাল হয়ে যায়। অভিনেত্রী এই ভিডিও পোস্ট করে পুরনো দিনের স্মৃতিচারণ করেছেন। আসলে ঘরবন্দি জীবন কাটাতে কাটাতে প্রায় সকলেই অস্থির হয়ে উঠেছে ভ্রমণ করার জন্য। বর্তমান পরিস্থিতি অনুযায়ী ইন্টারন্যাশনাল ভ্রমণ প্রায় অসম্ভব। তাই ভিডিও দেখে স্মৃতিচারণ করা ছাড়া আর কোনো উপায় হয়তো নেই। সোশ্যাল মিডিয়াতে এই ভিডিও দাবানলের মত ছড়িয়ে গেছে। নেটিজেনরা ভিডিওতে লাইক ও কমেন্ট এর বন্যা বইয়ে দিয়েছে এবং তারাও দুঃখ প্রকাশ করেছে যে এতদিন ভ্রমণ বন্ধ হয়ে যাওয়ায়। অভিনেত্রীর ওই রিল ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়াতে লাইমলাইটে চলে এসেছে।