একটি মুরগী সাথে তুমুল ঝগড়াই মাতলো একটি ছোট্ট কুকুর, ঘটলো বিপত্তি, ভিডিও তুমুল ভাইরাল

0

ব্যস্ত দুনিয়াতে এখন প্রত্যেক মানুষের দৈনন্দিন কাজকর্মের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে মুঠোফোন। ইন্টারনেট পরিষেবা এবং স্মার্টফোন বর্তমান প্রযুক্তির জগতের প্রধান চালিকাশক্তি হয়ে দাঁড়িয়েছে। এখন কোনো কাজ এই স্মার্টফোন ছাড়া করা যায় না। করোনা পরিস্থিতিতে স্কুল কলেজের পড়াশোনা থেকে শুরু করে বাড়ির বড়দের চাকরি, এই স্মার্টফোনেই হচ্ছে। এখন আট থেকে আশি প্রায় প্রত্যেকের হাতেই এই স্মার্টফোন থাকে।

আগেকার দিনে স্মার্টফোন থাকাটা বিলাসিতা ছিল। কিন্তু সেই বিলাসিতা আজকের যুগের প্রয়োজনীয়তা। অর্থ সমস্যা থাকলেও জীবনের পথে এগিয়ে চলার জন্য সকলকে স্মার্টফোন কিনতে হয়। যাদের স্মার্টফোন রয়েছে তারা প্রত্যেকেই সোশ্যাল মিডিয়া কথাটির সাথে বেশ পরিচিত। ফেসবুক, ইনস্টাগ্রাম ইত্যাদি জনপ্রিয় সোশ্যাল মিডিয়ার সাইটে প্রায় প্রত্যেকেরই অ্যাকাউন্ট রয়েছে।

সোশ্যাল মিডিয়া জায়গাটা ভারী বিচিত্র। এই সোশ্যাল মিডিয়াতে এক ক্লিকে বাড়িতে বসে দুনিয়ার অন্য প্রান্তের খবর আমাদের চোখের সামনে ভেসে ওঠে। আগেই টিভি, রেডিও এবং সংবাদপত্র বহুল পরিমাণে ব্যবহার হত। কিন্তু আসতে আসতে এই সমস্ত জিনিসের ব্যবহার কমছে। কারণ সবকিছুর সহজ বিকল্প হয়ে উঠে এসেছে সোশ্যাল মিডিয়া এবং স্মার্টফোন।

সোশ্যাল মিডিয়াতে চোখের পলকে দুনিয়ার অন্য প্রান্তের খবর পাওয়া যায়। আবার বিনোদনের জন্য অনেকেই বিভিন্ন ধরনের ভিডিও বা ছবি পোস্ট করে থাকেন। কেউ নিজের প্রতিভা প্রকাশ করে ভিডিও বানিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এক কথায় বলতে গেলে প্রত্যেক মানুষ তাদের পছন্দমতো জিনিস সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে এবং বাকি নেটিজেনরা তা দেখে পছন্দ করলে লাইক এবং কমেন্ট করেন।

তবে মাঝে মাঝে সোশ্যাল মিডিয়াতে আজকাল ভাইরাল হয়ে যায় বিভিন্ন পশু পাখির ভিডিও। কোন ভিডিওতে দেখা যায় কোন পোষ্য প্রাণীর খেলাধুলা। আবার কোন ভিডিওতে দেখা যায় বাঁদরের মানুষের সাথে খুনসুটি বা কাজ করার ভিডিও। কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গেছে যেখানে দেখা গিয়েছিল একটি বাঁদর ঠিক মানুষের মত করে বসে মটরশুটি ছড়াচ্ছে।

এছাড়াও আরও বিভিন্ন রকম পশু পাখির ভিডিও সোশ্যাল মিডিয়াতে প্রায়ই ভাইরাল হয়ে থাকে। আবার কিছু সময় কিছু অবাক করা পশুর ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। আজকের প্রতিবেদনে এমন একটি ভাইরাল ভিডিওর গল্প আপনাদের জানাবো। সম্প্রতি এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে একটি কুকুর এবং মুরগির খণ্ডযুদ্ধ। শুনে নিশ্চয়ই অবাক হচ্ছেন। অনেকেই ভাববেন মুরগি তো কুকুরকে দেখলেই ভয়ে পালাবে। কিন্তু এই ভিডিওতে সম্পূর্ণ উল্টো দৃশ্য দেখা গিয়েছে।

ভাইরাল ভিডিওতে কুকুরটি ওই মুরগির দিকে চেঁচিয়ে আক্রমণ করতে যাচ্ছে। কিন্তু ভয় পেয়ে পিছপা হতে নারাজ এই মুরগিটি। সেও বীরবিক্রমে ওই কুকুরের দিকে তেড়ে গিয়েছে। প্রায় অনেকক্ষণ ধরে তাদের মধ্যে ঝগড়া চলছে। এই ভিডিওটি এক নেটিজেন ফোনের ক্যামেরায় বন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে তা ব্যাপক ভাইরাল হয়ে যায়। মুরগির সাহসের গুনগান করে নেটিজেনরা ভিডিওর কমেন্ট বক্সে একাধিক হাস্যকর মন্তব্য করেছেন। সম্প্রতি ভিডিওটি ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।