খোলা চুলে, শাড়ি পরে দুর্দান্ত এক্সপ্রেশনের সঙ্গে নেচে সকলকে তাক লাগালো বাঙালি গৃহবধূ, ভাইরাল ভিডিও

0

বর্তমান যুগে সব কিছু মাধ্যমই এখন অগ্রগতির শিখরে। এই অগ্রগতির যুগে বিজ্ঞান ছুঁয়েছে সাফল্যের শিখর। মানুষ তার বুদ্ধিমত্তা দিয়ে সব জটিল মাধ্যমগুলোকেই হাতের মুঠোয় আনতে সফল হয়েছে।

মানুষ এখন নিমিষে অধিক জটিলতর কাজ করে ফেলতে পারে। বর্তমান যুগে এসে খবরাখবর, খেলাধুলা, গানবাজনা ও মনোরঞ্জন মানুষের হাতের মুঠোয় এসেছে একটি মাধ্যমের সাহায্যে সেটি হলো সোশ্যাল মিডিয়া।

এমনকি এটি আপনার থেকে দূরে থাকা কোনো মানুষের সাথে নিমিষেই বার্তা লাভ স্থাপন করতে পারে। আমরা যেকোনো জায়গায় স্মার্ট ফোনের সাহায্যে টেলিভিশন দেখার উপভোগ করতে পারি,

যেখানে পূর্বে আমরা একটি স্থির স্থানে দাড়িয়েই উপভোগ করতে পারতাম। কোনো খবরাখবর জানতে চাইলেও সেটিও আপনি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনে যেতে পারেন যেকোনো স্থানে।

এমনকি এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে সহজেই বাড়িতে বসে আমরা বিভিন্ন জ্ঞান আহরণ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে আমরা নিমিষেই বাড়িতে বসে বিষয়ভিত্তিক শিক্ষা আহরণ করতে পারি।

মানুষ এখন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে অত্যধিক ডিজিটাল হয়ে উঠেছেন। এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে মানুষ নিজের ব্যবসা অগ্রসর করতে ডিজিটাল ব্যবসা শুরু করেছেন।

এই সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে বহু মানুষ টাকা উপার্জন করেন এবং রোজকার করেন। বহু মানুষ অন্যদের রোজকারের সুবিধা করে দিয়েছেন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে।

বর্তমানে কোনো প্রতিভা শুরুতেই শেষ হয়ে যায় না এই সোশ্যাল মিডিয়ার কারণে। প্রতিভাবান ব্যক্তিরা নিজের প্রতিভার ভিডিও বানিয়ে এই সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন এবং নিজের প্রতিভার প্রকাশ ঘটান।

বহু মানুষ নিজের প্রতিভা এই সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে জনপ্রিয় হয়েছেন এবং স্টার হয়েছেন।

আপনিও নিজের প্রতিভা এখানে প্রকাশ করতে পারেন ও রাতারাতি স্টার এবং প্রচুর সাফল্য পেতে পারেন। বহু মানুষের বিভিন্ন প্রতিভার ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানিং এক বিবাহিতার অসাধারণ নাচের ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। ভিডিওটিতে দেখা যাচ্ছে এক বিবাহিতা বলিউডের এক জনপ্রিয় গানে অসাধারণ নেচে এবং বিভিন্ন এক্সপ্রেশন দেখিয়ে,

তার প্রতিভার প্রদর্শন করছেন। এই সম্পূর্ণ মুহূর্তটি ওই বিবাহিতা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।

এই বিবাহিতার নাম মাম্পি যাদব। তিনি সোশ্যাল মিডিয়ার জনপ্রিয় প্লাটফর্ম ইনস্টাগ্রামে রিল ভিডিও বানান। তিনি তার এই অসাধারণ নৃত্য প্রতিভার জন্য সোশ্যাল মিডিয়ায় খুবই জনপ্রিয়।

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ার দর্শকদের খুবই ভালো লেগেছে তা সোশ্যাল মিডিয়ার দর্শকরা কমেন্ট করে জানিয়েছেন। ভিডিওটিতে বিবাহিতার অসাধারণ নাচ দেখে মুগ্ধতা প্রকাশ করেছেন,

সোশ্যাল মিডিয়ার দর্শকরা। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে। এই ভিডিওটি দেখে সোশ্যাল মিডিয়ার দর্শকরা ওই বিবাহিতার দিকে প্রশংসার ঝড় তুলেছেন।

আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি mampi.rahul ইনস্টাগ্রাম আইডিতে কিছুদিন আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে সতেরো হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন,

 

View this post on Instagram

 

A post shared by mampi.rahul (@mampi.rahul)

এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।