ইচ্ছাকৃত হা’মলা দিদির উপর, গ’র্জে উঠলেন দুই তৃ’ণমূল সাংসদ মিমি-নুসরত

0

বিগত দিন নন্দীগ্রামে আহত হন মু’খ্যম’ন্ত্রী মমতা ব’ন্দ্যোপা’ধ্যায়। তিনি এই বি’ষয়ে দাবি জানিয়েছেন যে তার ওপরে ইচ্ছা’কৃত আ’ক্রমণ করা হয়েছে।

আ’হত হওয়ার সঙ্গে সঙ্গে তাকে সেইখান থেকে নিয়ে আসা হয়েছিল এসএসকেএম হস’পি’টালে। এখন তিনি সেখানে চি’কিৎসা’ধীন রয়েছেন।

ডা’ক্তার জানিয়েছেন তার পায়ে গুরু’তর চোট লেগেছে এবং সেই কা’রণে করতে হয়েছে প্লা’স্টার ও। তৃ’ণমূল নে’ত্রী তথা মুখ্য’মন্ত্রী’র সাথে হওয়া,

এই ঘ’টনাকে ঘি’রে ক্ষো’ভের পাহাড় বই যাচ্ছে তৃ’ণমূল কং’গ্রেসের সকল সম’র্থক এবং ক’র্মীদের মধ্যে। উঠে এসেছে প্র’তিবা’দের গ’র্জন।

এইবার এই বি’ষয় নিয়ে বি’ক্ষোভের আ’গুনে গলা মেলালেন মিমি চ’ক্রবর্তী এবং নু’সরাত জাহান। তারা তাদের নি’জস্ব প্রতি’ক্রিয়া নি’জস্ব টুই’টারের মাধ্যমে জানালেন।

অ’ভিনেত্রী মিমি চক্র’বর্তী, যাদবপু’রের সংসদ তি’নি মুখ্য’মন্ত্রীর একটি ছবি টুই’ট করেন এবং তার সাথে সাথে মুখ্য’মন্ত্রীর দ্রু’ত সুস্থ’তা কামনা করেন।

তিনি তার টুই’টারে লেখেন ” দ্রু’ত সু’স্থ হয়ে উ’ঠুন আমাদের রা’নী, বাংলার মানুষ আপনার জ’ন্য প্রা’র্থনা করছে”। অপরদিকে তৃ’ণমূলের সংসদ নু’সরাত জাহান ক্ষো’ভে ফে’টে পড়েন এ বি’ষয় নিয়ে।

তিনি ঐ’দিন ঘ’টনার একটি সং’ক্ষিপ্ত ভিডিও তার টু’ইটারে শে’য়ার করার মাধ্যমে মমতা বন্দ্যো’পাধ্যা’য়ের উপর আ’ক্রম’ণের প্রতি’বাদ জানান।

বিরোধী’দলের উদ্দে’শ্যে তিনি জানান তাদের দল’নেত্রী কে আ’ঘাত করতে পারবে কি’ন্তু তাকে দমানো স’ম্ভব নয়।

পাশাপাশি তিনিও মু’খ্যমন্ত্রী মমতা বন্দ্যো’পাধ্যা’য়ের দ্রু’ত সু’স্থতা কামনা করেছেন টুই’টের মাধ্যমে। ঐদিন মুখ্য’মন্ত্রী নন্দী’গ্রামে গিয়েছিলেন তার মনোনয়’নপত্র জ’মা দিতে।

সেইখানে তিনি দাবি করেন চার-পাঁচ’জন তাকে হ’ঠাৎ ইচ্ছা’কৃত ধা’ক্কা মা’রে। তার কথা মত সেই সময় তার চারপাশে কোন পু’লিশ অধি’কারী ছিলেন না।