ডিসেম্বর শুরু হল ‘মোদক পরিবারের পিকনিক’ দিয়েই, সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মিঠাইয়ের নতুন প্রমো

0

আধুনিক যুগে বিনোদনের আরেক নাম নেট দুনিয়া বা সোশ্যাল মিডিয়া। এই নেট দুনিয়া বর্তমানে আমাদের কাছে এক গুরুত্বপূর্ণ বিনোদনের মাধ্যম হয়ে উঠেছে। এই সোশ্যাল মিডিয়া থেকেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে খবরাখবর নিমিষেই উপভোগ করতে পারি।

এমনকি এই নেট মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, চাঁদমনি হেমব্রম এবং বিপাশা দাস সহ আরো বহু প্রতিভাবান ব্যক্তিত্বকে আমাদের মাঝে পেয়েছি। এমনকি এই সকল প্রতিভাবান মানুষজনের প্রতিভার ভিডিও প্রথমে এই সোশ্যাল মিডিয়াই আমাদের কাছে পৌছে দিয়েছে।

এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিমিষে পেয়ে যাই, যার ফলে আমরা আগে থেকে সতর্কতা অবলম্বন করতে পারি। এছাড়া এই নেট দুনিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন অজানা কথা থেকে শুরু করে বিভিন্ন অজানা তথ্য নিমিষের মধ্যেই জানতে পারি।

এমনকি প্রকৃতি সম্পর্কে বিভিন্ন অজানা রহস্য এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমাদের কাছে ফুটে ওঠে। এছাড়া বিভিন্ন টলি তারকাদের স্বাভাবিক জীবনযাপন সম্পর্কেও জানা যায় এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। বহু প্রতিভাবান মানুষ এই সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমে তাদের প্রতিভা নেটিজেনদের মাঝে তুলে ধরেন এবং রাতারাতি স্টার হন।

এছাড়া বিভিন্ন সুস্বাদু খাবারের রেসিপির ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। এই সকল রেসিপি দেখে আপনি নিজেও এই সকল সুস্বাদু খাবার রান্না করে তা আহার করতে পারেন। সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়া বা নেট মাধ্যমের অবদান আমাদের জীবনে অপরিসীম।

এক কথায় বলতে গেলে এটি বিনোদনের সমাহার। তাহলে চলুন আজকের আলোচনা শুরু করা যাক। চলতি বছরের শুরুতেই জি বাংলায় সম্প্রচার শুরু হয়েছিল নতুন ধারাবাহিক ‘মিঠাই’য়ের। তারপর থেকে ক্রমাগত নেটিজেনদের মন জয় করতে শুরু করেছে এই বাংলা সিরিয়ালটি।

অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু অভিনীত এই ধারাবাহিকটি বর্তমানে বিগত কয়েক মাস ধরে সফলভাবে টিআরপি তালিকায় শীর্ষস্থানে দখল করে রেখেছে। দর্শকদের অনেকেই মনে করেন নিত্য নতুন ধারাবাহিকের গল্পের টুইস্টের জন্য অন্য ধারাবাহিকের থেকে অনেকটাই এগিয়ে রয়েছে ‘মিঠাই’।

 

View this post on Instagram

 

A post shared by MITHAIFC 10.9 K FAMILY (@sidhaifcx)

সম্প্রতি একটি এপিসোডে দেখা গিয়েছিল ধারাবাহিকের নায়িকা মিঠাই ভিলেন তোর্সার ষড়যন্ত্রের শিকার হয়ে মোদক পরিবার এর মাধ্যমে আয়োজিত একটি পার্টিতে সকলের সামনে নাজেহাল অবস্থায় পড়েছিল। তবে এবার শীতকালের শুরুতেই মোদক পরিবারের সকলকে দেখা গেল পিকনিকে মেতে উঠতে।

এদিন ধারাবাহিকের নতুন প্রোমোতে দেখা গিয়েছে পরিবারের সকল সদস্যকে একসঙ্গে বনভোজনের মাধ্যমে ডিসেম্বর মাসের সূচনা করতে। বলাই বাহুল্য যা দেখে নেটিজেনদের একাংশ এক বাক্যে স্বীকার করে নিয়েছেন এইজন্যই মিঠাই ধারাবাহিকটি অন্যান্য ধারাবাহিকের থেকে অনেকটাই আলাদা। কারণ এই ধারাবাহিকের সময়ের সঙ্গে সামঞ্জস্য রেখে গল্পের ঘটনাপ্রবাহকে এগিয়ে নিয়ে যাওয়া হয়।