মোদীজিকে দেখার উ’ত্তেজনায় রাতে ঘুমই হয়নি বললেন অভিনেত্রী শ্রাবন্তী

0

ভোটের খ’বরে চারিদিকে উ’ত্তেজ’নার পারদ চড়ছে, ভোটের প্র’চারে সবাই ব্য’স্ত, এখন নতুন নতুন অনেক মু’খ দেখা যা’চ্ছে,

তার কে’উ বিভিন্ন দলে যো’গদান করছে, তাতে বা’দ যাননি সে’লিব্রি’টিরাও। স’দ্য বি’জেপিতে যোগদান করেছেন শ্রা’বন্তী চ্যা’টা’র্জী।

খুবই চেনা মুখ আমাদের বাংলা ফি’ল্ম ই’ন্ডা’স্ট্রির, উ’ল্লেখ’যোগ্য না’য়িকা। তিনি শে’ষ পর্যন্ত রা’জনৈ’তিক ক্ষে’ত্রে যোগদান করলেন।

মা’র্চের প্রথমদিন ই বি’জেপি রা’জ্য স’ম্পাদক দি’লীপ ঘো’ষের হাত ধরে তিনি প’দ্মফুল শি’বিরে যো’গদান করেছেন। প’দ্ম প’তাকা তু’লে দিয়েছেন বি’জেপির রাজ্য স’ম্পাদক দি’লীপ ঘোষ,

এছাড়াও সেই অ’নুষ্ঠানে উ’পস্থিত ছিলেন বিজেপির প’র্যবেক্ষ’ক কৈ’লাস বিজয়বর্গীয়। তবে শ্রা’বন্তীর নতুন ই’নিংস শুরু করার জ’ন্য স’মস্ত মানুষের ভা’লোবা’সা ও আ’শীর্বা’দ চেয়েছেন ঠিক যেভাবে মানুষে তাকে সি’নেমা জ’গতে ভা’লোবে’সেছেন,

ঠিক সে’ভাবেই মানুষকে তিনি পাশে চাইছেন আরো এক’বার। তিনি আরো বলেন মো’দিজীর অনু’প্রেরণায় অনু’প্রা’ণিত তিনি মো’দী’জি সো’নার বাং’লা গ’ড়ার ডাক দিয়েছেন।

তাই তাতে সা’মিল হতে চা’ন শ্রাব’ন্তী, তিনি মা’নুষের জ’ন্য কিছু করতে চান, আজ ছিল ব্রি’গেডে বি’জেপি সমাবেশ।

অব’শ্য এর আ’গেই ন’রেন্দ্র মো’দী য’খন এসে’ছিলেন বাংলায় তখন নি’র্বাচনের সময় ছিল না। তবে এবার এই ভো’টের দা’মামা বেজে গেছে।

সেই ক্ষে’ত্রে বি’জেপি কে আরো এক’ত্রিত করে একটি শ’ক্তি’শালী দল হিসেবে গড়ে তো’লার উ’দ্দেশ্যে মো’দির এখানে আসা।

এক ক’থায় বি’জেপির হা’ওয়ার জোর বো’ঝাতে এবা’রের ব্রি’গেড সমাবেশ। আর তাতে মানুষের ভি’ড় রে’কর্ড করেছে।

তার সাথে ম’ঞ্চে উ’পস্থিত থাকবেন অভি’নেত্রী শ্রা’বন্তী। স’দ্য বি’জেপি’তে যোগ দেও’য়া শ্রা’বন্তির উ’ত্তে’জনা আরও বাড়ছে প্র’ধানম’ন্ত্রী ন’রেন্দ্র মো’দির সাথে প্রথম সা’ক্ষা’তের জন্য।

তিনি এক সা’ক্ষাৎকা’রে জানিয়েছেন ‘তার গায়ে কাঁ’টা দি’চ্ছে, সকাল সকাল উঠে গিয়েছেন ন’রেন্দ্র মোদির স’ঙ্গে তার প্রথমবার দেখা হবে তাই,

তিনি বেশ উ’ত্তে’জিত সো’নার বাংলা আ’সার জন্য তিনি স্বা’গত জানাবেন। তবে তার সাথে আরও একটি নি’জের মনের ই’চ্ছা জানাবেন,

তা হল উ’নি যে, ভোট প্রা’র্থী হও’য়ার আশা রাখছেন তবে যদিও তা তার দল ও ভগবানের উপর নি’র্ভর করছে। যদিও সর্ব’শেষে দলের সি’দ্ধান্ত নেবেন সে’টি তিনি মেনে নেবে তার নি’জস্ব কো’ন দিন থাকবে না।