নতুন চুলের স্টাইলে নেটিজেনদের মন জিতলো রাজপুত্র ইউভান, মুহূর্তে ভিডিও ভাইরাল

0

বর্তমান এই আধুনিক যুগে সবার হাতেহাতে বিনোদন বলতে আমাদের মাথায় একটাই আধুনিক প্ল্যাটফর্মের কথা মনে পড়ে সোশ্যাল মিডিয়া।

হ্যা এই সোশ্যাল মিডিয়াই এখন আমাদের বিনোদন খেলাধুলা, গানবাজনা, সিনেমা, খবরাখবর প্রভৃতি আরও অনেক কিছু উপভোগ করার বিপুল ব্যাবহৃত এবং সহজ মাধ্যম হয়ে উঠেছে।

ছোটো থেকে বড়ো প্রায় সবার হাতেই এখন এই মাধ্যমটি পৌঁছে গেছে। আধুনিক সমাজের বহু তরুণতরুণীর বহু প্রতিভা, খেলাধুলা এই মাধ্যমের মাধ্যমে সবার হাতেহাতে পৌঁছে গেছে এবং ফুটে উঠেছে।

আধুনিক সমাজে প্রায় সবাই বিভিন্ন তথ্য, জ্ঞান, শিক্ষা, প্রযুক্তি গ্রহণ করতে এই মাধ্যমের উপর বিপুল ভাবে সক্রিয় বলা যেতে পারে।

বর্তমানে আধুনিকতার শিখরে এসে সব থেকে দ্রুত সাফল্য পাবার চাবিকাঠি হল এই সোশ্যাল মিডিয়া। প্রায় অনেকেই নিজের প্রতিভা তুলে ধরে রাতারাতি এক সাফল্যের শিখরে পৌঁছে স্টার হয়েছেন,

হয়েছেন বহু মানুষের কাছে অনুপ্রেরণা। এই মাধ্যমে একজন মানুষের প্রতিভা খুব কম সময়ের মধ্যে সবার কাছে পৌঁছায়। আবার সেই প্রতিভা দেখিয়ে মানুষের মনোরঞ্জন করে টাকাও উপার্জন করা যায়।

পাশাপাশি এখানে বহু মানুষ তার প্রতিভা ভিত্তিক বহু পথে তার উপার্জনের মাধ্যম করে নিয়েছেন এবং বহু মানুষকে উপার্জনের পথ খুঁজতে সাহায্য করেছেন।

সবদিক দিয়েই যেমন-ব্যবসা, চাকরি, পড়াশোনা, খেলাধুলা, নিজের প্রতিভা ফুটিয়ে তোলা ইত্যাদি ও আরও বহু কিছুতে সাফল্য পেতে এটির সাহায্য নেয় বহু মানুষজন।

সব কিছু মিলিয়ে সোশ্যাল মিডিয়া এক বহু সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে। বহু অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন ব্যক্তিগত জীবনের ভিডিও ভাইরাল হয় এই সোশ্যাল মিডিয়ায়।

ইদানীং অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি এবং তার ছেলে ইউভানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়।

ভিডিওটিতে বলা হয়েছে ইউভানের বয়স সাত মাস সে কথা বলতে শেখেনি এবং কিছু বুঝতেও শেখেনি আর এইটুকু বয়সে সে তার মাকে কাছে পাচ্ছে না,

সে তার মাকে না পেয়ে সব জায়গায় খুঁজে বেড়াচ্ছে। সম্প্রতি করোনায় আক্রান্ত হয়েছেন ইউভানের মা শুভশ্রী গাঙ্গুলি, এখন হোম কোয়ারান্টাইনেই রয়েছেন শুভশ্রী।

এই জন্য ইউভানকে দূরে রাখা হয়েছে তার থেকে। এদিকে মা ও ছেলে দুজনেই দুজনকে খুব মিস করছেন। শুভশ্রী ইনস্টাগ্রামে ইউভানের উদ্দেশে লিখেছেন যে,

ইউভানেকে ছেড়ে থাকতে হবে সেটা তিনি কখনোই ভাবেননি। এদিকে ইউভান তার মাকে খুঁজে পাচ্ছে না তার মা তার কাছে বেশ কিছুদিন ধরেই আসছে না, তাই ইউভান শুভশ্রীকে খুঁজে বেড়াচ্ছে।

এই ভিডিওটি নিমিষে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষ শুভশ্রীর তাড়াতাড়ি সুস্থ হবার জন্য পার্থনা করেছেন কমেন্ট করে।

আপনিও এই ভিডিওটি দেখতে পারেন। এই ভিডিওটি Tube Light news ইউটিউব চ্যানেলে দুই দিন আগে আপলোড করা হয়েছে।

এই ভিডিওটিকে দেড় লাখেরও বেশি মানুষজন দেখেছেন। এই ভিডিওটিকে আড়াই হাজারেরও বেশি মানুষজন লাইক করেছেন,

এবং বহু মানুষ কমেন্ট করে তাদের মন্তব্য জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষ শেয়ার করে অন্যদের দেখার সুযোগ করে দিয়েছেন।