এবার প্রকাশ্যে এলো অভিনেত্রী নুসরাতের সদ্যজাত সন্তানের নাম, ওর বাবার নামের অক্ষর দিয়ে রাখা, জানালেন নুসরাত

0

টলি অভিনেত্রী নুসরত জাহানের মা হবার খবর কারুরই অজানা নেই। ২৬ শে আগস্ট কলকাতার এক নামী হাসপাতালে তার পুত্র সন্তানের জন্ম হয়। এরপর তার খুবই কাছের বন্ধু তথা বয়ফ্রেন্ড যশ দাশগুপ্ত জানিয়েছেন যে নুসরত এবং তার পুত্র সন্তান দুজনেই সুস্থ আছেন। নুসরতের মা হবার খবর ভাইরাল হবার পর বাবা হাওয়ার শুভেচ্ছা বার্তায় ভরে গিয়েছে যশের ইনস্টাগ্রামের কমেন্ট বক্স।

তবে এবার সকলের সামনে এলো নুসরতের পুত্রের নাম। নুসরতের পুত্র সন্তানের নাম শুরু হচ্ছে যশের নামের আদ্যক্ষর “Y” দিয়ে। নুসরতের পুত্রের নাম হল ঈশান, ইংরেজিতে যার বানান হবে “Yishaan”। এখনও ঈশানের পিতৃ পরিচয় প্রকাশ করেননি নুসরত। তবে সূত্রের খবর থেকে জানা গেছে যে এই ব্যাপারে নুসরত হাসপাতাল কর্তৃপক্ষকে বলেছেন যে তিনি তার সন্তান ঈশানকে নিজের পরিচয়ে বড়ো করতে চান।

তবে যশ নিজেই হাসপাতাল থেকে নুসরতের পুত্র সন্তানের ভিডিও করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে পাঠান এবং এই সুখবর জানান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় নুসরতকে শুভেচ্ছা জানিয়ে নুসরতকে বলেছেন যে “পুত্রকে ভালো ভাবে মানুষ করতে হবে”। তবে নুসরতের মা হবার সময় যশ ছাড়া আর কাউকে দেখতে পাওয়া যায়নি হাসপাতালে। এমনকি যশ নিজে গিয়ে নুসরতকে হাসপাতালে ভর্তি করেন।

এমনকি ওটিতেও সব সময় পাশে দেখা গেছে যশকে। এছাড়াও নুসরতের পরিবারের কোনো সদস্যকেই হাসপাতালে দেখা যায়নি। এ থেকে অনেকেই অনুমান করছেন যে নুসরতের মতামতে তার পরিবার সায় দেয়নি। অপরদিকে নুসরতের প্রাক্তন স্বামী নিখিলের সাথে নুসরতের কোনো যোগাযোগ না থাকলেও তিনিও নুসরতের পুত্র সন্তানের সুস্থতা কামনা করে বলেছেন যে, নুসরতের পুত্র সন্তান ভালো ভাবে মানুষ হোক। এছাড়াও নুসরতের প্রিয় বান্ধবী মিমি নুসরতকে প্রথম শুভেচ্ছা বার্তা জানিয়েছেন।

মিমি তার ইনস্টাগ্রাম স্টোরিতে নুসরতের ছবি দিয়ে নুসরতকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়া মিমি এক সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে তিনি তার নতুন ছবির শুটিংয়ের জন্য বর্তমানে ওড়িশার ময়ূরভঞ্জতে আছেন। মিমির এই শুভেচ্ছা বার্তা সকলকে বুঝিয়ে দিয়েছে যে তার এবং নুসরতের বন্ধুত্ব এখনও অটুট আছে এবং ভবিষ্যতেও থাকবে। এছাড়াও সোশ্যাল মিডিয়ার দর্শকরা নুসরতকে শুভেচ্ছা বার্তা জানিয়ে বিভিন্ন পোস্ট করেছেন। এছাড়া সকল মানুষজনকে নুসরতও সহৃদয়ে ধন্যবাদ জানিয়েছেন।