“নুসরাতের সদ্যজাত শিশু ইউভানের থেকেও বেশি জনপ্রিয় হবে”, এমনটাই মন্তব্য করলেন স্যান্ডি সাহা

0

২৬ শে আগস্ট পার্ক স্ট্রিটের একটি নামী বেসরকারি হাসপাতালে পুত্র সন্তানের মা হন টলি অভিনেত্রী নুসরত জাহান। নুসরতের মা হবার খবর ছড়িয়ে পরার পর একদিকে যেমন কুমন্তব্য ঠিকরে এসেছে নুসরতের দিকে, ঠিক অপরদিকে ঝাঁপিয়ে পড়েছে শুভেচ্ছা এবং অভিনন্দন। নুসরত তার সন্তানের পিতৃ পরিচয় প্রকাশ করেননি তাই আরো বেশি সমালোচনার মুখে পড়তে হচ্ছে তাকে। জনপ্রিয় এবং খ্যাতি সম্পন্ন ইউটিউবার স্যান্ডি সাহা এই বিষয়ে ভালো মন্দ মিলিয়ে তার মন্তব্য জানিয়েছেন।

তিনি জানিয়েছেন নুসরতের মা হাওয়াতে তিনি যেমন একদিকে আনন্দিত আবার অপর দিকে দুঃখিত। স্যান্ডি এই বিষয়ে তার মত প্রকাশ করে জানিয়েছেন যে যশই নাকি নুসরতের সন্তানের পিতা। স্যান্ডির মতে যশ যেভাবে নুসরতকে আগলে রেখেছেন তা দেখে স্যান্ডি একশো শতাংশ নিশ্চিত যে যশই নুসরতের সন্তানের পিতা এবং নিশ্চিত যে নুসরতের সন্তান পিতৃ পরিচয়হীন নয়।

একজন বন্ধু তথা কাছের মানুষ হিসেবে যশ নুসরতের হাসপাতালে ভর্তি হওয়া থেকে হাসপাতালের ওটিতেও পাশে ছিলেন, মুহূর্তের জন্যেও একা ছাড়েননি নুসরতকে। এছাড়াও যশ নিজেই নুসরত এবং তার সন্তানের সুস্থতার খবর সংবাদ মাধ্যমকে জানিয়েছেন। ২৬ শে আগস্ট সকালে যশ তার ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে নুসরতকে উদ্দেশ্য করে লিখেছেন “নিজের উপর ভরসা রাখো” আর এই ছবির কমেন্ট বক্সে দেখা গেছে স্যান্ডি সাহার কমেন্ট।

স্যান্ডি সাহা যশের এই পোস্টে কমেন্ট করে লিখেছেন যে “আমি মাসি হলাম”। একটি সংবাদ মাধ্যমকে স্যান্ডি জানিয়েছেন যে অভিনেতা যশকে নাকি তিনি ভালোবাসেন এবং সেই হিসেবে তিনি নুসরতের সন্তানের সৎ মা। এছাড়াও স্যান্ডি আশাবাদী রাজ শুভশ্রীর পুত্র যুভানের থেকেও নাকি বেশি জনপ্রিয়তা পাবে নুসরতের পুত্র সন্তান। মাসি হিসেবে যে নুসরতের সন্তানের প্রতি তার পক্ষপাতদুষ্টু সেটিও জানালেন স্যান্ডি।

তবে যশ বাবা হওয়াতে অখুশি হয়েছেন স্যান্ডি, তাই অন্যদিকে তিনি সৎ মা। স্যান্ডির এই সকল কথা শুনে সোশ্যাল মিডিয়ার মানুষজনেরা স্যান্ডিকে নিয়ে ব্যঙ্গ করেছেন। এছাড়াও সোশ্যাল মিডিয়ার দর্শকরা নুসরতকে অভিনন্দন জানিয়েছেন। এছাড়াও টলিউডের বিভিন্ন নামী অভিনেতা ও অভিনেত্রীরা নুসরতকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও নুসরতকে তার প্রিয় বান্ধবী মিমি সব থেকে প্রথমে অভিনন্দন জানিয়ে প্রমাণ করে দিয়েছেন যে তার এবং নুসরতের বন্ধুত্ব সব সময় অটুট থাকবে।