অবশেষে প্রকাশ্যে এলো নুসরত জাহানের ছেলে ঈশানের ছবি, সদ্যজাত সন্তানকে দেখে আশীর্বাদে ভরালেন অনুরাগীরা

0

বর্তমানে বিজ্ঞানের এই অগ্রগতির শিখরে মানুষ নিজের বিনোদনের বিষয়গুলিকে নিমিষে হাতের মুঠোয় উপভোগ করতে পারে। বর্তমানে বিনোদন বলতে খেলাধুলা, গানবাজনা, খবরাখবর সব কিছুই মানুষ এখন তার হাতের মুঠোয় উপভোগ করতে পারে। এখন মানব প্রযুক্তি এতটাই অগ্রগতির শিখরে যে মানুষ একটি যেকোনো স্থানে উপস্থিত থেকে তার স্থান পরিবর্তন না করে যে,

কোনো সময় স্মার্ট ফোনের মাধ্যমে এই সব বিনোদনের বিষয়গুলি উপভোগ করতে পারে। এই সব বিষয়গুলি মানুষের হাতে আনতে সাহায্য করেছে বিজ্ঞানের এক চমৎকারী অবদান সেটি হল সোশ্যাল মিডিয়া। এখন মানুষের দেশ বিদেশের খবরাখবর জানতে দূরদর্শন বা খবরের কাগজের উপর নির্ভর করে থাকতে হয় না স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যেকোনো মুহূর্তে যেকোনো স্থানে খবরাখবর জানা যায়।

এখন মানুষকে খেলাধুলা উপভোগ করার জন্য দূরদর্শনের উপর নির্ভর করে থাকতে হয় না স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে খেলাধুলা যেকোনো স্থানে যেকোনো সময়ে উপভোগ করা যায়। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনোরঞ্জনের বিষয়গুলো এখন মানুষ তার হাতের মুঠোয় নিমিষে উপভোগ করা যায়।

এখন মানুষ নিজের ব্যব্যসা অগ্রসর এবং বৃদ্ধি করার জন্য এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ নিজের ব্যবসা ডিজিটাল ব্যবসায় রূপান্তরিত করেছেন। এই সোশ্যাল মিডিয়ার সাহায্যে বহু মানুষ রোজকার করেন এবং টাকা উপার্জন করেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষ বহু মানুষের রোজকারের সুবিধা করে দিয়েছেন।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আপনি আপনার প্রতিভা দর্শকদের কাছে পৌঁছে দিতে পারেন এবং রাতারাতি জনপ্রিয় এবং স্টার হতে পারেন। বহু প্রতিভাবান ব্যক্তি এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের প্রতিভা মানুষের কাছে তুলে ধরেন এবং রাতারাতি জনপ্রিয় হন এবং স্টার হন। সম্পূর্ণ বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া একটি অত্যন্ত সুবিধাপূর্ন মাধ্যম আমাদের কাছে। বহু অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে,

দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং টলি অভিনেত্রী নুসরত জাহানের একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। নুসরত জাহান আমাদের কাছে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়। তার অভিনীত সিনেমা মানুষজনের খুবই ভালো লাগে তা আমরা জানি। তার অন্তঃসত্ত্বা হবার সংবাদ আমাদের কারুরই অজানা নেই। এই ভিডিওটিতে আলোচিত বিষয়টি  আসুন বিস্তারিত জানা যাক। অবশেষে পুত্র সন্তানের জন্ম দিলেন নুসরত জাহান।

ওটিতে নিয়ে যাবার সময় এমনকি ওটিতেও সব সময় পাশে ছিল অভিনেতা যশ দাশগুপ্ত। সূত্রের খবর থেকে জানা গেছে বুধবার রাতেই বিশেষ বন্ধু যশ দাশগুপ্তকে সঙ্গে নিয়ে হাসপাতালের পথে রওনা দেন অভিনেত্রী নুসরত জাহান। সি সেকশনের জন্য ওটিতে নিয়ে যাওয়া হল অভিনেত্রী নুসরত জাহানকে আর সঙ্গে সব সময়েই, দেখা গেল অভিনেতা যশ দাশগুপ্তকে। অপরদিকে যশ দাশগুপ্ত বিভিন্ন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন যে তিনি নুসরতের পুত্র সন্তান হাওয়ায় বেশ খুশি, এমনকি নুসরত এবং তার সন্তান যে সুস্থ সবল আছেন তা যশ নিজেই জানিয়েছেন।

এখন আপাতত কয়েকদিন হাসপাতালেই থাকবেন নুসরত জাহান ও পাশে থাকবে যশ দাশগুপ্ত। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Tube Light News ইউটিউব চ্যানেলে ২৬ শে আগস্ট ২০২১ এ আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন।