রেল লাইনের উপর দিয়ে পার হচ্ছিলো যুবতী, উল্টো দিক থেকে ছুটে আসল এক্সপ্রেস ট্রেন, অল্পের জন্য রক্ষা পেল যুবতি, ভিডিও ভাইরাল

0

আগেকার দিনে যেসব ঘটনাগুলি আমাদের কাছে একবারে অবিশ্বাস্য এবং অবাক বলে মনে হতো আজ কালকে এটা খুবই স্বাভাবিক হয়ে গেছে আমাদের কাছে।

এবার এমন কিছু ঘটনা আছে যা দেখলে আমরা রীতিমতো তাজ্জব বনে যাই। তার জন্য দায়ী কেবলমাত্র সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল – এই দুটো শব্দ একে অপরের পরিপূরক।

কয়েক বছর আগেও অবধি ও এই শব্দটা মানুষের কাছে এতটা জানা ছিল না। কিন্তু এখন ভাইরাল মানেই সবার একটা দেখা বা জানার ইচ্ছে প্রবল।

ভাবি এও কি করে সম্ভব? কিন্তু অসম্ভব বলে এই পৃথিবীতেকিছু হয় না। আর তাই এই ঘটনাগুলিও সম্ভব। আর এই ইন্টারনেটের যুগে সব থেকে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া এবং ভাইরাল শব্দটি।

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় (Social Media) দ্রুতগতিতে ভাইরাল (Viral Video) হচ্ছে একটা ভিডিও।এই ভিডিও দেখে কিছু লোকের হাসিতে পেট ফেটে যাচ্ছে, তো কেউ কেউ অবাক হয়ে যাচ্ছেন।

জল থৈ থৈ অবস্থায় কিভাবে একটি ট্রেন এগিয়ে আসছে তার একটি ভিডিও-শেয়ার করেছেন ফেসবুকের এক ইউজার।

তবে তার আগে বলুন তো, বর্ষা মৌসুমে দেশের কোথাও ট্রেনে বেড়াতে যাবেন? সঙ্গে তাহলে একটি ছাতা রাখতেই হবে। যদি একান্ত ছাতা জোগাড়ের সুযোগ না হয়,

তাহলে মধ্যম আকারের একটি বালতিও রাখা যেতে পারে! ট্রেনে বসার পর বালতি কিম্বা ছাতাটি সিটের পাশেই রাখুন। বৃষ্টি আসার সাথে সাথে ছাতা হলে মেলে ধরুন মাথার ওপর।

আর বালতি হলে কোলের ওপর রাখতে পারেন! ট্রেনের ছাদ গলে যে বৃষ্টির জলটুকু পড়বে সেটি বালতিতে জমা হলে আপনার কাপড়-চোপড়/গা ভিজে যাওয়ার শঙ্কা থাকবে না!

কিন্তু, ট্রেনের ভেতরে না বাইরে দাঁড়িয়ে দাঁড়িয়ে বৃষ্টিতে ভিজতে ভিজতে ট্রেনকে দূর থেকে চারিদিকে জমে থাকা জল পেছনে এগিয়ে আসতে দেখেছেন কখনো?

যদি না দেখে থাকেন তাহলে দেখুন এই ভিডিওটি। ভিডিওতে দেখা যাচ্ছে, একটি বৃষ্টি ভেজা ট্রেনযাত্রার দৃশ্য। টিপ টিপ পড়ছে বৃষ্টি। চারিদিকে জলে ভিজে গ্যাছে রাস্তা।

এটি কাটোয়া থেকে ব্যান্ডেল যাওয়ার ট্রেনের ভিডিও।তারই মধ্যে নিয়মমাফিক ট্রেন চলেছে লাইনের ওপর দিয়ে। ট্রেন লাইন এর আশেপাশে ছোট ছোট বাচ্চারা আনন্দে বৃষ্টির জলে খেলা করছে।

বৃষ্টির ফলে চারিদিকে অল্প জল জমে যাবে তা বলাই বাহুল্য। একটি বৃষ্টির মধ্যেও বেশ কিছু যাত্রীরা ভিজে ভিজেই ট্রেনে উঠছে। কেউ কেউ আবার ছাতা নিয়েও রাস্তা পারাপার করছেন ট্রেনটা চলে গেলে।

বৃষ্টির মধ্যেও বেশ কিছু মানুষ যাতায়াত করছে তা ভাবলেও অবাক লাগে। ট্রেনটি যেন জলের মধ্যে দিয়ে এগিয়ে যাচ্ছে।

চারিদিকে ঠিক এতটাই জল জমেছে যে ট্রেন লাইন ঠিক মত দেখাই যাচ্ছে না। যাইহোক, এই ভিডিওটিতে প্রচুর লাইক এবং কমেন্ট পড়েছে। নেটিজেনরা প্রচন্ড পছন্দ করেছে এই ভিডিওটি।