দুর্দান্ত এক্সপ্রেশনের সাথে ড্যান্স করে সকলকে মুগ্ধ করলো এই ১০ বছরের খুদে কন্যা, তুমুল ভিডিও ভাইরাল

0

আমাদের জীবনে এক এবং অদ্বিতীয় গুরুত্বপূর্ণ জায়গায় এখন দখল করেছে সোশ্যাল মিডিয়া। আজ থেকে ২০ বছর আগে অবধি ও একটা সময় ছিল,

যখন মানুষজন প্রতিদিনের খবর পাওয়ার জন্য নির্ভরশীল ছিল টিভির ওপরে। সময় এমন একটা শব্দ, যা প্রতিনিয়ত বদলায়। তবে এখন ইন্টারনেটের দৌলতে সব খবরই এখন আমাদের হাতের মুঠোয়।

বাড়িতে বসে মোবাইল ফোনেই দেখতে পাই আমার সেসব। ইন্টারনেট এখন যেনো মানুষের সমস্ত ভাবনা চিন্তাকে নিয়ন্ত্রণ করছে। মোবাইল খুললেই যেন একটা অন্য পৃথিবী।

বর্তমান যুগটাই যেন ভাইরালের যুগ। সোশ্যাল মিডিয়া মানেই প্রতিদিন কিছু না কিছু ভাইরাল হচ্ছেই। নানা রকম কাণ্ডে ভরে থাকছে সোশ্যাল মিডিয়া।

এই সময় যা হয় তাই আমরা ক্যামেরা বন্দি করতে পারি। আর তারপর কোনও স্পনসর ছাড়াই সোশ্যাল মিডিয়ায় আপলোড করে দিতে পারি।

কখনো কোন বয়স্ক মহিলার অসাধারন নাচের ভিডিও আবার কখনো কোন শিশুর রান্না করার ভিডিও ভাইরাল হচ্ছে। ভিডিওতে মজাদার কিছু থাকলেই আপনি বিখ্যাত এক ক্লিকে।

আর সেই ক্লিকের যুগে যদি টকটকের মতো একটা মজার মাধ্যম থাকে তবে তো আর কথাই নেই। ভিডিও বানিয়ে রাতারাতি ফেমাস হওয়া আটকায় কে।

আপনার মধ্যে প্রতিভা থাকলে তা সকলের সামনে তুলে ধরতে আপনি নিজেই পারবেন। যেমন এই ছোট্ট মেয়েটি এখন নেট দুনিয়ার সেনসেশন। নাম রাশি শিন্দে।

২০০৮ সালে মহারাষ্ট্র ভারতের মুম্বাইয়ে একটি হিন্দু পরিবারে জন্মগ্রহণ করেছিলেন অশ্বিনী সিন্ধে । বর্তমানে অশ্বিনী বয়স হলো ১২ বছর।

সম্প্রতি, অশ্বিনী একটি ভিডিও ভীষণভাবে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে অশ্বিনীকে একটি জনপ্রিয় হিন্দি ছবির গানের সঙ্গে অভিনয় করতে দেখা গেছে।

অশ্বিনী নিজের সাবলীল অভিনয় করার ক্ষমতা এবং নিষ্পাপ হাসি দিয়ে প্রত্যেকের মন জয় করে নিয়েছে রাশি।ভিডিওতে অশ্বিনী কে হলুদ এবং সাদা রঙের একটি ড্রেসে দেখা গেছে।

সোশ্যাল মিডিয়াতে এক ভিডিওটি পোস্ট হওয়ার কিছুক্ষণের মধ্যেই এ ভাইরাল হয়ে যায় । প্রচুর মানুষ এই ভিডিওটি খুব পছন্দ করেছেন।

লাভ রিয়েক্ট – এরও বন্যা বয়ে গেছে ভিডিওতে। প্রচুর লাইক ও কমেন্ট পড়ে এই ভিডিওতে। রাশি সম্বন্ধে আরো কয়েকটা কথা জানিয়ে রাখি।

একজন ভারতীয় ইনফ্লুয়েন্সারের পাশাপাশি রাশির শিন্ডে ইনস্টাগ্রাম স্টার। এই ছোট্ট মেয়েটির তার সুন্দর হাসির জন্য খুবই সুপরিচিত। ইনস্টাগ্রাম সহ বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে ভীষণই বিখ্যাত রাশি।

যদিও রাশির আসল নাম অশ্বিনী শিন্দে । রাশির ইনস্টাগ্রামে বর্তমানে ফলোয়ার্স 16.5 k। তাছাড়া এই খুদে নীতি টিকটকের প্রচুর ভিডিও আছে যা,

কিনা ভীষণভাবে ভাইরাল হয়েছিল।তাছাড়া স্নেক ভিডিও অ্যাপ এ মাত্র ১০টা ভিডিও পোস্ট করেই তার বর্তমানে ফলোয়ার্স সংখ্যা ৭.৫ bilion ছাড়িয়ে গেছে।