একি অবস্থা! অ’বশেষে, জায়গা হলো মু’ম্বাইয়ের রাস্তায় সাধারণ পোশাকে টো’টোতে, রণবীর কাপুর ও আলিয়ার

0

আর কি’ছুদিনের ম’ধ্যে বিয়ে করতে চলেছেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর। এ’কাধিক রম’ণীর প্রে’মে পড়ার পর অবশে’ষে রণবীর কাপুর আলিয়া ভাটের স’ঙ্গে তার জী’বন শু’রু করবেন বলে স্থির’ করেছেন।

গতবছর ম’হামারীর জ’ন্য তাদের বিয়ে স্থ’গিত হয়ে গিয়েছিল। তার ওপরে রণবীর কাপুরের মাথার উপর থেকে সরে গেল ছা’দ।

প্র’বাদ প্র’তিম অ’ভিনেতা “ঋ’ষি কাপুর” আমাদের সকলকে ছেড়ে চলে গেলেন। গত’বছরের তি’ক্ত অ’ভিজ্ঞতা দূ’রে স’রিয়ে রেখে তাই তারা ঠিক করলেন যে, ন’তুন ব’ছরে ন’তুনভাবে জী’বন শু’রু করবেন তারা।

ইতিম’ধ্যেই মো’টামুটি বিয়ের তোড়’জোড় শু’রু করে ফে’লেছেন দুই পরিবারের মানুষেরা। মু’ম্বাইয়ের একটি ক’টেজ একেবারে নতুন ভাবে সাজানো শু’রু হয়ে গেছে।

সো’শ্যাল মি’ডিয়াতে ধরা পড়েছে সেই স’মস্ত ছবি। মু’ম্বাইয়ের কোন ফ্ল্যা’ট নয়, মা এবং স্ত্রী’কে নিয়ে বাগান বাড়িতে থাকবেন কাপুর স’ন্তান রণবীর কাপুর।

তবে জী’বন একস’ঙ্গে শু’রু করলেও এখনো প’র্যন্ত কোন সি’নেমায় তাদের একস’ঙ্গে কাজ করতে দেখা যায়নি।

একাধিক বি’জ্ঞাপনে তারা একসাথে কাজ করেছেন ঠিকই, তবে তাদের প্র’থম সি’নেমা যেটিতে তারা একসাথে অ’ভিনয় করেছেন, সেই ব্র’ম্ভাস্ত এখনো আমাদের সকলের সামনে আ’ত্ম প্র’কাশ করেনি।

সি’নেমার প’রিচালক অয়ন মুখো’পাধ্যায়, সি’নেমার স’মস্ত কাজ শেষ করে অ’পেক্ষা করছেন মু’ক্তির তারিখ এর জ’ন্য, নিউ নরমাল লা’ইফে ফি’রে এলেও এখনো পর্য’ন্ত সাধারণ মানুষ হল বি’মুখ হয়ে পড়েছেন।

তাই প্রে’ক্ষাপটে এই সি’নেমা কবে রি’লিজ হবে তা এখনো জানা যায়নি। সি’নেমায় তাদের এখনো একস’ঙ্গে দেখা না গেলেও সো’শ্যাল মি’ডিয়ায় ভা’ইরাল হয়ে গেল তাদের একসা’থে অ’ভিনিত বি’জ্ঞাপনের ছবি।

তাদের স্থি’র চি,ত্র দেখে স’কলেই বুঝতে পেরেছেন যে, খুব তা’ড়াতাড়ি বি’জ্ঞাপনের মা’ধ্যমে তারা সকলকে মা’তিয়ে দিতে আসছেন।

ছ’বিগুলি কি’ন্তু আলিয়া ভাট অথবা রণবীর কাপুর শে’য়ার করেননি। ছ’বিগুলি শে’য়ার করা হয়েছে রণবীর কাপুর এর ফ্যা’ন ক্লা’ব থেকে।

এই ফ্যা’ন ক্লা’বের নাম “রণবীর কাপুর ই’উনিভার্স”। এখানে শে’য়ার করা ছ’বিতে দেখা যা’চ্ছে যে, মধ্য’বিত্ত ঘ’রের মেয়ের সা’জে সেজে রয়েছেন আলিয়া।

তিনি পড়ে রয়েছে নাকি ডে’নিম প্যা’ন্ট এবং সবুজ কু’র্তি। গলায় রয়েছে গো’লাপী দোপা’ট্টা। অন্য’দিকে রণবীর ও খুব সাদামা’টা পোশাক পরে রয়েছেন।

একটি সাদা শা’র্ট প্যা’ন্ট এবং টি শা’র্ট পড়ে টো’টো বসে থাকতে দে’খা গেছে তাকে। ছ’বিগু’লির ম’ধ্যে একটিতে দেখা যা’চ্ছে যে আলিয়া এবং রণবীর কা’পুরের হাতে রয়েছে খোলা পটে’টো চি’পসের প্যা’কেট।

ছবিগু’লি এবং ক্যা’পশন দেখে বো’ঝা যা’চ্ছে যে, কোন একটি না’মী চিপস এর বি’জ্ঞাপনে তারা একস’ঙ্গে কাজ করতে চলেছেন।

ছ’বিতে আ’লিয়া এবং রাণবীর ছাড়াও দেখা যা’চ্ছে বিজ্ঞাপনের ডিরে’ক্টরকে। এখনে তিনি তাদের স’ঠিকভাবে অ’ভিনয় করার নির্দে’শ দি’চ্ছেন কখনো আবার একস’ঙ্গে হাসিমুখে ক্যা’মেরার সামনে দাঁ’ড়িয়ে রয়েছেন।