এবার সাত পাকে বাঁধা পড়লেন টলিউড অভিনেত্রী সোহিনী গুহ রায়, শু’ভেচ্ছা নেটিজেনদের

0

সো’হিনী গুহ রায় ট’লিউডের খুবই প’রিচিত একটি মুখ। বেশ ক’য়েকটি ধা’রাবাহিকে অ’ভিনয় করে সকলের মনে জা’য়গা করে নিয়েছেন তিনি। স’ম্প্রতি তিনি অভিনয় করছেন গ’ঙ্গারাম নামে একটি সি’রিয়ালে।

এই সিরি’য়ালে টা’য়রার চ’রিত্রে অ’ভিনয় করতে দেখা গেছে তাকে। অ’সাধারণ অ’ভিনয় করে ই’তিমধ্যেই সকলের মন জ’য় করেছেন তিনি।

একদিকে যেমন সো’শ্যাল মি’ডিয়া ব্য’স্ত তৃ’ণা সাহা এবং নী’লের বি’য়ে নি’য়ে, তেমনি অ’ন্যদিকে সাত পা’কে বাঁ’ধা প’ড়লেন ট’লিউডের অ’ন্যতম ব্য’স্ত অ’ভিনেত্রী সো’হিনী গুহ রায়।

তিনি স’ম্প্রতি বি’য়ে করেছেন দী’র্ঘদিনের ব’ন্ধু ক’ল্লোল চৌ’ধুরীকে। স’ম্প্রতি তার বি’য়ের বেশ কিছু ছবি সো’শ্যাল মি’ডিয়াতে হয়েছে ভা’ইরাল।

সেই ছ’বিগুলোতে তাকে দেখা যাচ্ছে লাল টু’কটুকে বে’নারসি পড়ে থাকতে। এ’ছাড়াও রয়েছে তার গা ভ’র্তি গয়না, মা’থায় মু’কুট এবং গ’লায় গো’লাপের মা’লা।

স’মস্ত নি’য়ম মেনে সাত পাকে বাঁ’ধা পড়লেন এই অভিনেত্রী। সো’হিনী গুহ রায় ম’য়ূরপঙ্খী সি’রিয়ালের জন্য বি’খ্যাত।

তার বি’য়েতে হা’জির হ’য়েছিলেন ট’লিপাড়ার এ’কাধিক জ’নপ্রিয় ক’লাকুশলীরা। একা’ধিক জন’প্রিয় অভিনেতা অ’ভিনেত্রী’দের মধ্যে ছিলেন স’ম্রাট মু’খোপাধ্যায়, ঐ’শ্বর্য সেন, মি’ষ্টি দাস, ভাবনা ব’ন্দ্যোপাধ্যায়, প্র’ত্যুষা পাল সহ আরো অ’নেকে।

সো’হিনীর বিয়ের দিন আরো একজন কে সেদিন দেখতে লাগছিল অ’সাধারণ। ব’র্তমান সহ-অ’ভিনেতা গ’ঙ্গারাম অ’ভিষেক সেদিন এসেছিল এ’কেবারে গ্ল্যা’মারাস লু’ক নিয়ে।

এ’কসাথে তাদের বেশ কিছু ছ’বিও হয়েছে ভা’ইরাল। অ’ভিনয়ে আসার প’রিকল্পনা কো’নদিনই ছিল না এই অ’ভিনেত্রী। হ’ঠাৎই সু’যোগ পেয়ে গেলেন অ’ভিনয় ক’রার।

এমবিএ ক’মপ্লিট করে ব’ড়সড় এ’কটি চা’করি জু’টিয়ে ফে’লেছিলেন তিনি। বেশ ভালই চা’করি ক’রেছিলেন তিনি।

হ’ঠাৎ করে কি খে’য়াল হলো, অ’ভিনয় ক’রবেন তিনি। তখন থেকেই অ’ভিনয় জগ’তে তার পদা’র্পণ। প্র’থম কাজ রু’দ্রনীল ঘোষের স’ঙ্গে। নাম ছিল চ’কাচক ক’মেডি শো।

এরপর রে’শম ঝাঁ’পির জন্য অ’ডিশন দি’য়েছিলেন অ’ভিনেত্রী। তখন থেকেই তার পথ চ’লা শু’রু। ব’র্তমানে গ’ঙ্গারাম সি’রিয়ালে অ’সাধারণ অ’ভিনয় করছেন তিনি।

স’দ্য বি’য়ে হয়নি তার বৌ’ভাতের অ’নুষ্ঠান কিন্তু আলাদা ভাবে পালন করলেন। স্বা’মীর হাত ধ’রে ন’র-নারা’য়ণ সে’বায় নি’জেকে নি’য়োগ করে ফে’ললেন তারা।

সা’রাদিন ধরে দ’রিদ্র যে সেবা ক’রতে ব্য’স্ত ছিলেন সো’হিনী রায় এবং তার স্বা’মী। ছবির মতো সু’ন্দর করে গ’ড়ে তু’লেছিলেন নি’জের বৌ’ভাতের অ’নুষ্ঠান, শি’ল্পী মানুষ হলে যা হয়। সেই স’মস্ত ছবি সো’শ্যাল মি’ডিয়াতে হ’য়েছে বি’স্তর ভা’ইরাল।