আফসোস! সিদ্ধার্থ দেখে যেতে পারলো না প্রেমিকার জীবনের প্রথম সাফল্য, মুক্তি পেলো সেহনাজের সিনেমার ফাস্ট লুক

0

চলতি বছরে সেপ্টেম্বর মাসের দ্বিতীয় দিনে বলিউড জগতে আচমকা নক্ষত্র পতন হয়েছিল। কার্ডিয়াক অ্যারেস্ট হওয়ার কারণে চিরঘুমের দেশে হারিয়ে যান মুম্বাইয়ের বিখ্যাত অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তাঁর আচমকা চলে যাওয়া এখনও মেনে নিতে পারছেন না তার অগণিত অনুরাগীরা।

এছাড়া তাঁর মৃত্যুর পর সম্পূর্ণভাবে ভেঙে পড়েছেন বান্ধবী শেহনাজ গিল। সিদ্ধার্থের মৃত্যুর পর তাঁর শেষকৃত্যের দিন শ্মশানে দেখা গিয়েছিল শেহনাজকে। তিনি কান্নায় ভেঙ্গে পড়ে জীবনসাথীকে শেষবারের জন্য দেখতে গিয়েছিলেন।

তার সেই সমস্ত ভিডিও দেখে চোখের কোনে জল চলে এসেছিল দর্শকদেরও। তারপর থেকে কখনোই ক্যামেরার মুখোমুখি হননি তিনি। তবে আবারো হয়তো ফিরতে চলেছেন শেহনাজ। সম্প্রতি রিলিজ করেছে শেহনাজের নতুন ফিল্মের পোস্টার।

এই সিনেমা একটি পাঞ্জাবী ফিল্ম। এতে শেহনাজের বিপরীতে অভিনয় করেছেন দিলজিৎ দুসন্ত। ফিল্মের নাম “হোসলা রাখ”। ফিল্মের নতুন পোস্টারে দেখা গিয়েছে দিলজিত মাঝখানে দাঁড়িয়ে। আর তার দুই পাশে রয়েছেন দুই নায়িকা শাহনাজ ও সোনাম বাজওয়া।

দিলজিত এর হাতে রয়েছে একটি বাচ্চা পুতুল। তার সাথে ফিডিং বোতলে মুখ দিয়েছেন তিনি। এছাড়া শেহনাজের দুই হাতে রয়েছে খেলনা ও তোয়ালে। সোনামের হাতে রয়েছে খেলনা ও বেবিফুড। এই সিনেমাটি মুক্তি পেতে চলেছে আগামী ১৫ অক্টোবর।

কিছুদিন আগে এই ফিল্ম নির্মাতারা জানিয়েছিলেন যে শেহনাজ অত্যন্ত অসুস্থ হয়ে পড়েছেন। তাই এখনই সিনেমা রিলিজ করা সম্ভব হবে না। কারণ তাদের গানের একটি শুটিং বাকি ছিল। তার সুস্থ হওয়ার জন্য অপেক্ষা করছেন সকলেই।

তবে প্রথম পোস্টার রিলিজ করে জানিয়ে দেওয়া হয়েছে যে সিনেমাটি রিলিজ করবে ১৫ অক্টোবরই। কিন্তু আক্ষেপ একটাই যে শেহনাজের প্রথম সিনেমা একসাথে দেখে উপভোগ করতে পারবেন না “সিডনাজ” জুটি। সিদ্ধার্থের হঠাৎ অকালপ্রয়াণ ক্যারিয়ারে বাধা ফেলতে পারে শেহনাজের।

 

View this post on Instagram

 

A post shared by shehnaaz Gill (@shehnazzgilll_)

প্রসঙ্গত উল্লেখ্য, সালমান খান পরিচালিত বিগ বস রিয়েলিটি শো এর মাধ্যমে আলাপ হয়েছিল সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজের। তাদের শুটিং সেটে কেমিস্ট্রি পছন্দ হয়েছিল গোটা দর্শক মন্ডলীর। সকলেই তাদেরকে “সিডনাজ” জুটি নাম দিয়ে দিয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by shehnaaz Gill (@shehnazzgilll_)

তাদের মাখোমাখো রোমান্স বিগ বস রিয়েলিটি শোয়ের টিআরপি অনেকটাই বাড়িয়ে দিয়েছিল। “সিডনাজ”এর ব্র্যান্ড ভ্যালু ধীরে ধীরে বৃদ্ধি পাচ্ছিল। তবে সিদ্ধার্থের মৃত্যুর পর এই ব্র্যান্ড ভ্যালু হয়তো নিঃশেষ হয়ে যেতে পারে। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে শেহনাজের ভবিষ্যৎ কি হবে তার ঠিক ঠাহর করা যাচ্ছে না।