বাড়িতেই ঘরোয়া ভাবে বাবা মায়ের সাথে কেক কেটে জন্মদিন পালন করলেন অভিনেত্রী সন্দীপ্তা সেন, শুভেচ্ছা বার্তা দিলেন ভক্তরা

0

বর্তমান যুগে বাংলা ধারাবাহিক দর্শকদের মনে এক গভীর প্রভাব বিস্তার করে। প্রতিদিন বিকেলে কমবেশি প্রত্যেক বাঙালির পরিবারে বাংলা সিরিয়াল চলতে দেখা যায়। সিরিয়ালের তারকারা যেন পরিবারের এক অবিচ্ছেদ্য অংশ হয়ে ওঠে। সম্প্রতি বেশ জনপ্রিয় হয়েছে জি বাংলা চ্যানেলের রানী রাসমণি। কিছুদিন আগে দিতিপ্রিয়া সেট থেকে বিদায় নেওয়ার পর সেই জায়গায় এসেছেন সন্দীপ্তা সেন।

তার অভিনয় দেখে মুগ্ধ গোটা নেট নাগরিক। অবশ্য সন্দীপ্তা বরাবরই বড় মাপের অভিনেত্রী। তার অসাধারণ অভিনয়দক্ষতা ও সাবলীল ভঙ্গি মন কেড়ে নেয় প্রত্যেক বঙ্গবাসীর। উইকিপিডিয়া অনুযায়ী অভিনেত্রী সন্দীপ্তা সেন সম্প্রতি পা দিলেন ৩৫ বছরের দোরগোড়ায়। গত ২৭ আগস্ট অর্থাৎ শুক্রবার শুভ জন্মদিন ছিল রানী রাসমনির সারদা মায়ের। সন্দীপ্তা সেন সোশ্যাল মিডিয়াতে সাধারণত খুবই সক্রিয় থাকে।

মাঝে মাঝে তিনি তার দৈনন্দিন কাজকর্মের স্টোরি বানিয়ে পোস্ট করে থাকেন। এছাড়াও তার সোশ্যাল মিডিয়াতে দেখা যায় বিভিন্ন ফটোশুটের ছবি ও ভিডিও। জন্মদিনের দিন অভিনেত্রী নিজের হাসিখুশি চেহারার একটি ছবি পোস্ট করে লিখেছিলেন, “বয়স যতই বাড়ুক, নিজের অন্তরের শিশুকে বাঁচিয়ে রাখুন।” আসলে অভিনেত্রীর কাছে বয়স সংখ্যা মাত্র। জীবনকে উপভোগ করার জন্য শিশুসুলভ সত্ত্বা যে অত্যন্ত জরুরী তা তিনি বারংবার বলে এসেছেন।

আবারও জন্মদিনের দিন একই কথায় পক্ষপাতিত্ব করে সওয়াল হলেন তিনি। সন্দীপ্তা সেন জানিয়েছেন যে জন্মদিনের দিন তিনি ছুটি নিয়েছেন এবং শুটিংয়ে জাননি। তিনি ছোটবেলার স্মৃতিচারণ করে বলেছেন যে আগেও জন্মদিনের দিন তিনি স্কুলে যেতেন না। বিশেষ দিনটিতে তিনি পরিবার এবং বন্ধুদের সাথে কাটাতে পছন্দ করে। জানা গিয়েছে সন্দীপ্তা সেন ঐদিন বাবা মায়ের সাথে বাইরে বাঙালি রেস্তোরাঁয় লাঞ্চ করতে গিয়েছিলেন।

দুপুরে পুরোপুরি বাঙালি খাবার খেয়েছিলেন তিনি। মেনু কি ছিল পোস্তর বড়া ও চিংড়ি মাছ। এছাড়া সম্প্রতি সন্দীপ্তা সেন তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বেশ কিছু ছবি পোস্ট করেন যা চোখের পলকে ভাইরাল হয়ে যায়। তিনি বাড়িতেই বাবা মায়ের সাথে কেক কাটার একাধিক ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

 

View this post on Instagram

 

A post shared by SANDIPTA SEN (@sandiptasen)

কেক কাটা অনুষ্ঠানের ছবি সন্দীপ্তা সেন পোস্ট করতেই তা চোখের পলকে ভাইরাল হয়ে যায়। তিনি সেই পোস্টে সকলকে ধন্যবাদ জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য। ভাইরাল পোস্টে সন্দ্বীপতার পরনে ছিল একটি সুন্দর ডিজাইনার গাউন। ওই পোষ্টের কমেন্ট বক্সে নেটিজেনরা তার অপরূপ সৌন্দর্যের তারিফ করেছে এবং অনেকেই সন্দীপ্তাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে।