নির্বাচনে বিজেপির টিকিট পেলেন শ্রাবন্তী, সোনার বাংলা গড়ার লক্ষ্যে মাঠে নামলেন জনপ্রিয় অভিনেত্রী

0

আমরা সকলেই জানি যে অন্য’তম বি’খ্যাত অভিনেত্রী শ্রাবন্তী চট্টো’পাধ্যা’য় স’ম্প্রতি বি’জেপির হয়ে ভোটে দাঁড়িয়েছেন।

বিজে’পির হয়ে টি’কিট পাওয়ার পর তিনি বেহালার গোপাল মি’স্র রোডে শী’তলা মন্দিরের পূজা দিয়েছেন।একইস’ঙ্গে সেখানকার মানুষ জনের স’ঙ্গে হাতে হাত লাগিয়ে অং’শগ্রহণ করেছেন দেওয়াল লিখনেও।

তিনি জানিয়েছেন যে, আমার রাজ’নীতি’তে আসার প্রধান উ’দ্দেশ্য হলো সাধারণ মানুষের পাশে থাকা। তাদের জন্য যা করার আমি অবশ্যই করবো। বিপক্ষে হে’ভিও’য়েট প্রা’র্থী রয়েছে সেটা আমি জানি।

কি’ন্তু আমার বি’শ্বাস যে, ভা’গ্য আমার সঙ্গে রয়েছে, আর স’ঙ্গে রয়েছে ঈ’শ্বর। আশা করি এখানকার বাসিন্দারা আমার স’ঙ্গে সহযো’গিতা করবে। প্রস’ঙ্গত উ’ল্লেখ্য, শ্রা’বন্তী চট্টো’পাধ্যা’য় বিপ’রীতে রয়েছে তৃণমূ’লের হেভিও’য়েট প্রার্থী পার্থ চট্টোপা’ধ্যায়।

পার্থ চট্টোপা’ধ্যায় যে তৃ’ণমূলের একজন হে’ভিওয়ে’ট নেতা তা আমরা সকলেই জানি। তবে বি’পরীতে পার্থ চট্টো’পাধ্যায় দাঁড়ালেও একেবারেই ঘাবড়ে যান নি বি’জেপির নতুন সদ’স্য শ্রা’বন্তী।

শ্রা’বন্তী এর আগেও জানিয়েছেন যে, মো’দীজি কে আমি ফলো করি। তার কথা শুনতে আমি ভালোবাসি।আপনাদের সা’র্পোট চাই আমার। বাং’লাদেশ সো’নার বাং’লা গড়ে তু’লতে হবে আমাদের। আরো জানান তিনি,

এতদিন সি’নেমা জ’গতে’র কাজ করার জন্য আপনাদের সকলের ভালো’বাসা পেয়েছি। আশা করছি রা’জনী’তিতেও আপনাদের সকলের ভালোবাসা পাবো।

প্রস’ঙ্গত উ’ল্লেখ্য, বেহা’লার পূর্বেও তারকা প্রা’র্থী নিয়ে’ছে বি’জেপি। সেখানে সরকারকে প্রা’র্থী হিসেবে দাঁড় করিয়েছে গে’রুয়া শিবির।

অ’র্থাৎ এই ব’ছর তারকাদের কাঁ’ধে ভর দিয়ে এগি’য়ে যেতে চায় বি’জেপি, আর বি’জে’পিতে যোগ’দান দিয়ে রী’তিমত খুশি হয়েছেন তারকারা।

সকলের নাম একসাথে প্র’কাশ করেনি বিজেপি। আ’স্তে আ’স্তে নাম প্র’কাশ করছেন তারা। যেমন কিছুদিন আগে বিজে’পিতে নাম লিখিয়েছেন অরুণ গো’ভিল।

এছাড়াও বি’জেপির প্রা’র্থী হিসেবে রয়েছেন মু’কুল রায়, র’থীন চক্র’বর্তী, জ’গন্নাথ সরকার, রু’দ্রনীল ঘোষ, অসীম সরকার। হুগ’লি চন্ডী’তলা থেকে যশ দাশ’গুপ্ত টি’কিট পেয়েছেন।

তবে পায়েল সরকার কে পূর্ব বেহালার হয়ে প্রা’র্থী হিসেবে দাঁড় করা’নোর ফলে বি’জেপি ত্যা’গ করেছেন শোভন চট্টো’পা’ধ্যায়। তার মতে, তিনি কখনোই মেনে নিতে পারেননি যে তার জায়গায় পায়েল সরকার কে টিকিট দেওয়া হবে।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

তাই তিনি বি’জেপি ত্যা’গ করেছেন। সব মিলিয়ে এই বছর জম’জমা’ট নি’র্বাচনে কি ফলা’ফল হবে তা আমরা জানতে পারব ২রা মেয়ে।