স্কুলের মধ্যেই দূর্দান নেচে সকলকে তাক লাগলো এই তরুণী, মুহূর্তে ভাইরাল ভিডিও

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত: এখনকার যু’গে সো’শ্যাল মি’ডিয়া একটি গু’রুত্বপূ’র্ণ স্থা’ন অর্জন করে নিয়েছে। এক মু’হুর্ত সো’শ্যাল মি’ডিয়া ছাড়া আমাদের থাকা স’ম্ভব নয়। করোনা ম’হামারী প’রিস্থিতি’তে সো’শ্যাল মি’ডিয়া আরো এ’ক্টিভ হয়ে উঠেছে। কা’রণ এখন পড়াশোনা থেকে শু’রু করে অফিসের কাজ স’মস্তকিছু’ই অনলাইনেই হচ্ছে অ’র্থাৎ সো’শ্যাল মি’ডিয়ায়।

সো’শ্যাল মি’ডিয়া মারফত অনেক গায়ক-গায়িকারা উঠে এসেছে আমাদের কাছে। রানু মন্ডল থেকে শুরু করে চাঁদমণি আরো অনেক গায়িকা তাদের প্র’তিভার যো’গ্য স’ম্মান পেয়েছে। আবার এমন কিছু ভি’ডিও রয়েছে যা আমাদেরকে অ’বাক করে দিয়েছে। যা হয়তো আমাদের ক’ল্পনার বাইরে ছিল কোন বি’ষয়গু’লো আমরা দেখতে পেরেছে সো’শ্যাল মি’ডিয়ার দরুন।

আবার অনেকেই সো’শ্যাল মি’ডিয়া দরুন নিজেদের সু’প্ত প্র’তিভাকে উ’দযাপন করেছে। সবার সামনে যার দ্বা’রা হয়তো তারা তাদের প্র’তিভার যো’গ্য স’ম্মান পেতে পারে সো’শ্যাল মি’ডিয়ার দ্বা’রা। কিছুদিন আগেই সো’শ্যাল মি’ডিয়ায় একটি ভি’ডিও ভা’ইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একজন যু’বতী স্কু’লের ভি’তরে কা’ল্সের মধ্যে না’চ করছে।

যুবতী না’চ করছে চি’কনি চা’মেলি গানে নাচ করছে, তাঁর নাচ দেখছে পিছনে বসে থাকা ক্লা’সের ছাত্র ছাত্রীরা তাকে উ’ৎসাহ দিচ্ছে নাচ করবার জন্য। ভি’ডিওটি দেখে বোঝা যাচ্ছে স্কু’লের মধ্যে কোন ফে’য়ারওয়েল অ’নুষ্ঠান হচ্ছে সেখানেই যুবতী না’চ করছে এই গানে। সো’শ্যাল মি’ডিয়ায় শে’য়ার হওয়া ভি’ডিওতে একজন যু’বতী তু’মুল শু’রু করে দিয়েছে স্কু’লের ম’ধ্যে।

ভি’ডিওতে প’ষ্ট দেখা দিয়েছে একজন যুবতী স্কু’ল ড্রে’স পড়ে এক অ’নুষ্ঠানের ম’ঞ্চে নাচ করছে। স’ম্ভবত এই অনু’ষ্ঠান কোন স্কু’লের অ’নুষ্ঠান, সেই অনু’ষ্ঠানে স্কু’লের ড্রে’স পড়ে এসে না’চ করছে যা তার নাচ অন্যদের থেকে অনেক আলাদা করে তু’লেছে। আমরা সবাই জা’নি স্কু’লে সবাই পড়া’শোনা করতে যায় কি’ন্তু সো’শ্যাল মি’ডিয়ার দরুন,

এরকম অনেক ভি’ডিও দেখতে পেয়েছি স্কু’লে ভিতরে অনেকে তাদের প্র’তিভা উ’দযাপন করেছে নাচ ও গা’নের মা’ধ্যমে। এই বি’শেষত্ব নে’টিজেনদে’র মন কেড়ে নিয়েছে এবং যু’বতী জায়গা করে নিয়েছে সবার মনে। যুবতী কো’থাও কোথাও প্র’মাণ করে দিয়েছে প্র’তিভা উদ’যাপন করার জন্য কোন স্থা’নে দরকার হয়না সব’জায়গা থেকে করা যায়।

 

এখনো প’র্যন্ত এই ভি’ডি’ও প্রা’য় ৩ মি’লিয়নের বেশি মানুষ দেখে ফেলেছে। এর থেকেই স্প’ষ্ট যে যুবতী নে’টিজেন’দের কতটা ভালো লেগেছে। ভি’ডিওর উ’পর লাইকের সং’খ্যা লক্ষা’ধিক, সময় যতই এ’গোচ্ছে ভি’উয়ার সং’খ্যা সং’খ্যা বেড়েই চলেছে। ক’মেন্টে যুব’তী জ’ন্য প্র’শংসা ঝ’ড় তু’লে দিয়েছে নে’টিজেন’রা। তবে সবাই ক’মেন্টে যু’বতীর না’চের হা’সির ম’ন্তব্য করেছেন।