স্কুলে পড়তে না গিয়ে পিঠে ব্যাগ নিয়ে রাস্তার ধারে “বন্ধু কালাচাঁদ” গানে উদ্দাম নাচলেন এই যুবতী, ভাইরাল ভিডিও

0

এই আধুনিক যুগে বিনোদনের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুই নামে চিনে থাকি তা হল নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে সকল মানুষজনই জানেন যে এটি আমাদের জীবনে অনেকটা অংশ জুড়ে বিস্তার করে।

এই নেট মাধ্যমের সাহায্যে আমরা খেলাধুলা থেকে শুরু করে সিনেমা নিমিষেই দেখতে পারি। এছাড়া বিভিন্ন জরুরি খবরাখবর নিমিষেই আমাদের জানতে সাহায্য করে এই সোশ্যাল মিডিয়া। এছাড়া বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগের পূর্বাভাস আমরা নিমিষেই এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জেনে যেতে পারি।

অপরদিকে এই নেট মাধ্যমের সাহায্যেই রানু মন্ডল, চাঁদমনি হেমব্রমের মতো বিশিষ্ট সঙ্গীতশল্পীদের আমাদের মাঝে পেয়েছি। এই সকল সঙ্গীতশিল্পীদের অসাধারণ গানের ভিডিও আমরা প্রথমে এই নেট মাধ্যমই দেখি, অতঃপর সেটি এই নেট মাধ্যমের ফলে আমাদের মাঝে ভাইরাল হয়।

সোশ্যাল মিডিয়া না থাকলে আমরা জানতেই পারতাম না যে এত অসাধারণ প্রতিভাবান মানুষ আমাদের মাঝে আছেন। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক।

সাম্প্রতিক সময়ে বর্তমান যুগের কাছে বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ মাধ্যম হল সোশ্যাল মিডিয়া। বর্তমান যুগে মানুষ তাদের অবসরের বেশিরভাগ সময়টাই কাটান এই সোশ্যাল মিডিয়াতে। সোশ্যাল মিডিয়ার মধ্যে ইনস্টাগ্রাম এখনকার প্রজন্মের কাছে একটি জনপ্রিয় প্ল্যাটফর্ম।

সাধারণ থেকে তারকা সকলের কাছেই ইনস্টাগ্রাম তাদের পছন্দের। এখনকার তরুণ প্রজন্ম তাদের অবসর সময়ে রিল ভিডিও বানাতে কিংবা দেখতে পছন্দ করেন। লকডাউনের পর সেই প্রবণতা বেড়েছে আরও।সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে,

একটি স্কুল পড়ুয়া স্কুল ড্রেসে পিঠে ব্যাগ নিয়ে নিজের বাড়ির উঠোনে ‘বন্ধু কালাচাঁদ’ গানে উদ্দাম নেচে তুমুল ভাইরাল হয়েছেন নেটনাগরিকদের মধ্যে। এই ভাইরাল হওয়া ভিডিওতে যে তরুণ মেয়েটিকে দেখা যাচ্ছে তার নাম সোশ্যাল মিডিয়া অনুযায়ী এঞ্জেল স্নেহা।

 

View this post on Instagram

 

A post shared by Angel Sneha (@angel_sneha_5)

এই মেয়েটি স্কুলে যাওয়ার আগে স্কুল ড্রেস পড়ে পিঠে ব্যাগ নিয়ে সোশ্যাল মিডিয়ার ট্রেন্ডিং গান ‘বন্ধু কালাচাঁদ’এ তুমুল নেচে ভাইরাল হয়েছেন। সেই ভিডিও নিজের সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট থেকে শেয়ার করেছেন এঞ্জেল স্নেহা, যা ইতিমধ্যেই ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে নেটনাগরিকদের মধ্যে।

সোশ্যাল মিডিয়ায় স্নেহার অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার্স সংখ্যা ২৮ হাজারেরও বেশি। স্নেহের নাচ দেখেই স্পষ্ট তিনি ক্যামেরার সামনে নাচতে সচ্ছল। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের পাতায় চোখ রাখলেই নাচের একাধিক রিল ভিডিও দেখা যাবে যার ভিউজ অনেক।

তিনি প্রায়ই নানা ট্রেন্ডিং গানে এমন ভিডিও বানিয়ে থাকেন। বেশিরভাগ ভিডিওই তিনি নিজের বাড়ির সামনের উঠোনেই বানান। সম্প্রতি ভাইরাল হওয়া ভিডিওটি বেশ কয়েকদিন আগে শেয়ার করেছিলেন তিনি। যা এই মুহূর্তে নেটিজেনদের একাংশের কাছে ভাইরাল হয়েছে। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।