খোলা চুল, স্বল্প পোশাকে দুর্দান্ত কায়দায় নেচে নেটদুনিয়ায় ভাইরাল যুবতী, ভিডিও ভাইরাল

0

স্টাফ রিপোর্টার সুদীপ্তা দত্ত : বর্তমান যুগে সোশ্যাল মি’ডিয়া এমন একটা মি’ডিয়া, যেখানে কোনো কিছু ভাইরাল হতে বেশি সময় লাগেনা।

অর্থাৎ খুব কম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভাইরাল হয়ে যায় সোশ্যাল মি’ডিয়ায়। খুব দ্রুত সেই বিষয় পৌঁছে যায় অনেক সংখ্যক মানুষের কাছে।

ক’রোনা পরিস্থি’তির জন্য লকডাউন এর কা’র’ণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কি’ছুরই সাক্ষী হয়েছি। ঘ’ট’নাগু’লি খা’রা’প হোক কিং’বা ভা’লো সম’স্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে।

এককথায় ২০২০ সাল এক আ’শ্চর্য ভরা, কত অ’দ্ভু’ত ঘট’নায় না ঘ’টে’ছে এই সালে‌। প্রতিদিনই সোশ্যাল মি’ডিয়ায় কিছুনা কিছুনা ভিডিও ভাইরাল হতে দেখা যায়।

এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদেরকে প্রচুর হাসায়। আ’বার অন্যদিকে এমনকিছু ভিডিও শেয়ার হয় যা আমাদের অ’বা’ক করে দেয় যে এমনটা হতে পারে।

অনেকে তার প্র’তি’ভা’র সম্পর্কে অনেক ভিডিও শে’য়ার করেছেন এই লকডাউন থাকা’কা’লীন। স’ম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একজন যুবতী নাচ করছে স্টু’ডিওর মধ্যে।

যুবতীর নাম নেহা আল’ওয়া’র।ভিডিও দেখে মনে হচ্ছে যু’বতী একজন প্রফে’শ’নাল ডা’ন্সার। সম্ভ’বত যুবতী কোন ফাং’শন শেষ করে স্টু’ডিও এরমধ্যে নাচ করছে যুবতী,

নাচ করছে একটি হিন্দি গানে পারদেশ সিনেমার বি’খ্যাত গান আই লাভ মাই ই’ন্ডিয়া গানে। যুবতী এই নাচের জন্য মানানসই পো’শাক পড়েছিলেন,

যুবতী একটি কমলা রঙের নাচের সজ্জা পড়েছিলেন যা তার নাচকে আরো সুন্দর করে তুলেছে সবার কাছে। এই ভিডিওটি পোস্ট করা হয়েছে,

ডা’ন্স কিঙ নামক একটি ইউ’টি’উব পেজ থেকে এই নাচের ভিডিও শেয়া’র করা হয়েছে। এই ইউ’টিউব পেজ থেকে মাঝে মাঝে তার নাচের ভিডিও পোস্ট করে থাকেন সোশ্যাল মি’ডিয়ায়।

যুবতীর নাচ আরো সুন্দর করে তুলেছে তার প্রকৃ’তির মাঝে নৃ’ত্য পরিবেশন করার জন্য। প্রত্যেক যুব’তীর নাচ যেমন অনবদ্য তেমনি ভিডিওর মধ্যে গ্রা’মের প্র’কৃতির সৌ’ন্দর্য উঠে এসেছে এই ভিডিওর মধ্যে।

এই ভিডিও সোশ্যাল-মি’ডিয়ায়-ভাইরাল হওয়ার পর সবার কাছে পৌঁ’ছে গিয়েছে। এছাড়াও এই ভিডিও সোশ্যাল মি’ডিয়ায় প্রচুর পরিমাণে ভাইরাল হয়েছে।

এই ভি’ডিওটি এখনো প’র্যন্ত প্রায় কয়েক মিলি’য়ন মানুষ দেখে ফেলেছে। যত সময় এ’গো’চ্ছে ততোই লাইক কমেন্ট শেয়া’রের সংখ্যা বেড়েই চলেছে।

এর থেকেই বোঝা যাচ্ছে এই ভিডিও নেটি’জে’নদের কতটা ভালো লেগেছে। অনেকে গানের সাথে তাদের নাচ অসাধারণ তার সাথে প্রকৃ’তির সৌ’ন্দর্য আরো সুন্দর করে তুলে’ছে নৃ’ত্য পরিবেশনকে।

অন্যদিকে অনেকেই লিখেছেন তার নাচের সঙ্গে হাব’ভ’ঙ্গি অসাধারণ ছিল।অন্যদিকে আবার অনেকেই লিখেছে তার নাচের অনেক বড় ফ্যা’ন তার নাচের ভিডিও জন্য অপে’ক্ষা করে থাকেন।