শার্টের বোতাম খোলা, স্পষ্ট বক্ষ বিভিজিকা, বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় উষ্ণতা বাড়াচ্ছেন অভিনেত্রী স্বস্তিকা

0

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে যুগান্তকারী অবদান হল সোশ্যাল মিডিয়া। এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার আরো দুটি নাম আছে যথা নেট দুনিয়া এবং নেট মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ঘরে বসেই সিনেমা থেকে শুরু করে খেলাধুলা নিমিষেই উপভোগ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস বা বন্যা,

ভারী বৃষ্টিপাত সম্পর্কিত তথ্য নিমিষেই জেনে যেতে পারি। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য। আজ আমরা অভিনেত্রী স্বস্তিকা দত্তকে নিয়ে কথা বলবো। এবার রাধিকার লুক ভাঙলেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত।

প্রায় দুই বছর ধরে সম্প্রচারিত ধারাবাহিক ‘কি করে বলবো তোমায়’ এ রাধিকার বেশে দেখে দর্শকের চোখ একেবারে সেট হয়ে গিয়েছিল। ভালো পুত্রবধূর মতো হাতের শাঁখা পলা, কপালে সিঁদুর এবং শাড়ি পরেই অভিনেত্রীকে দেখা যেত।

সামাজিক মাধ্যমে অভিনেত্রী মাঝেমাঝেই ধরা দিতেন অন্যরকম লুকে, তবে তা কখনোই পর্দায় দেখা যায়নি। দর্শকরা এখন অধীর আগ্রহে অপেক্ষা করছেন অভিনেত্রী কে তারা নতুন কিভাবে দেখতে পাবেন! ইতিমধ্যেই শেষ হয়েছে কি করে বলবো তোমায় ধারাবাহিকের শুটিং পর্ব।

গত ২৩ শে জুলাই শেষ শেষ পর্বের শুটিং এর দিন অভিনেত্রী থেকে শুরু করে সবাই সামাজিক মাধ্যমে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন। তবে শুটিং পর্ব শেষ হয়ে গেলেও এখনো টেলিভিশনের পর্দায় শেষ হয়নি ধারাবাহিকটি।

শেষ পর্বের সম্প্রচার হবে ৬ই আগস্ট। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তার নতুন লুকের কিছু ছবি পোস্ট করেছেন। কোনটায় দেখা যাচ্ছে এলোমেলো চুল, আবার কোনোটায় স্বচ্ছ পোশাকে বাথটাবে তিনি, এছাড়াও রয়েছে চিকন উন্মুক্ত উরু।

সম্প্রতি অভিনেত্রী এক সাক্ষাৎকারে বলেছিলেন, অভিনেত্রী পূজা পর্যন্ত নিজের সাথে সময় কাটাতে চান।আপাতত তিনি কোনো ধারাবাহিকের কাজে নতুন করে হাত দিতে রাজি নন। তবে এর মাঝে যদি কোন ওয়েব সিরিজের অফার আসে তবে তিনি সেটা গ্রহণ করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Swastika Dutta🍁 (@swastika023)

অভিনেত্রী এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, গত ১০ বছরের অভিনয় জীবনে তিনি এই প্রথম অনস্ক্রিন মা হতে চলেছেন। তাও ধারাবাহিক কি করে বলবো তোমায় দৌলতে। এর জন্য অভিনেত্রী খুবই এক্সাইটেড। এর পাশাপাশি জানিয়েছিলেন এই শ্যুটিং শেষ হয়ে যাওয়ার পর নিজের ওপর মেকওভার।এক্সপেরিমেন্ট করতে চান তিনি।