এখনও মেয়েরা প্রেমে পড়ে সৌরভ গাঙ্গুলির, অভিনেত্রী পায়েল সরকারের প্রশ্নের উত্তর দিলেন দাদা, রইলো ভিডিও

0

আমরা এক কথায় বিনোদন বলতে বর্তমানে সোশ্যাল মিডিয়াকে বুঝি। বর্তমান এই আধুনিক যুগের শিখরে দাড়িয়ে সোশ্যাল মিডিয়া আমাদের কাছে বিনোদনের এক আলাদাই মানে হয়ে দাড়িয়েছে। শুধু বিনোদন না মানুষজন তার প্রতিভা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে তুলে ধরে রাতারাতি স্টার হতে পারে।

এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই আমরা রানু মন্ডল, বিপাশা দাস ও চাঁদমনি হেমব্রমের মতো সঙ্গীত শিল্পীদের আমাদের মাঝে পেয়েছি। এছাড়া রানু মন্ডল এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জনপ্রিয় হবার পর তার বর্তমানে একটি বায়োপিকও তৈরি হচ্ছে।

এছাড়াও বিভিন্ন প্রাকৃতিক দূর্যোগ যেমন – বন্যা, ভারী বৃষ্টিপাত এই সকল আমরা এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই নিমিষের মধ্যে জেনে যেতে পারি। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য।

চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। একসময় যে মানুষটা চার ছয় হাঁকিয়ে একা ম্যাচ জিতিয়েছেন তাকে নিয়ে বাংলার মানুষের মধ্যে কৌতুহল থাকবে সেটাই স্বাভাবিক। সাধারণ থেকে তারকা তালিকা থেকে বাদ নেই কেউই।

সেপ্টেম্বর মাসে জি বাংলার পর্দায় ‘দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ শুরু হয়েছে। দাদাগিরির মঞ্চে প্রতি সপ্তাহে থাকে নতুন চমক। আর এই মঞ্চেই মানুষ তাদের কৌতূহলের উপশম ঘটাতে আসেন। খেলায় হার-জিৎ পরের কথা, সৌরভ গাঙ্গুলীর মতন একজন ব্যক্তিত্বকে চাক্ষুষ দেখাই ভাগ্যের ব্যাপার অধিকাংশের কাছে।

দাদাগিরির আসন্ন এপিসোডে পায়েল থেকে কমলেশ্বর, ঋতব্রত থেকে ঋদ্ধি সকলের প্রশ্নে জর্জরিত হবেন দাদা। সম্প্রতি সেই প্রমোই ভাইরাল হয়েছে। আসন্ন উইকেন্ডের একটি এপিসোডে প্রতিযোগী হিসেবে উপস্থিত থাকবেন টলিউডের একাধিক নামিদামী তারকারা।

আর এই এপিসোডেই তারকাদের প্রশ্নের ঠেলায় রীতিমতো নাজেহাল হবেন সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি দাদাগিরির আসন্ন এপিসোডের প্রমো ভাইরাল হয়েছে। এই এপিসোডে উপস্থিত থাকতে দেখা যাবে ঋদ্ধি সেন, ঋতব্রত মুখোপাধ্যায়, প্রিয়াঙ্কা সরকার, কমলেশ্বর মুখোপাধ্যায়, পায়েল সরকার, সুরাঙ্গনা বন্দোপাধ্যায়কে।

আর এদিনই তারা নিজেদের সাথে একাধিক প্রশ্নের সম্ভার নিয়ে উপস্থিত থাকবেন দাদাগিরির মঞ্চে। ইতিমধ্যেই সেই প্রমো টেলিভিশনের পর্দায় দেখানো হয়েছে, ভাইরাল হয়েছে নেটদুনিয়াতেও। ভাইরাল হওয়া প্রমোতে কমলেশ্বর মুখোপাধ্যায় দাদাকে প্রশ্ন করেছেন,

মহানায়ক উত্তম কুমারকে যদি তিনি সামনে পেতাম তাহলে কি প্রশ্ন করতেন? এর উত্তরে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, উত্তম কুমার কি করে এত খেয়েও শরীর ফিট রাখতেন সেটা জানতে চাইতেন তিনি। এরপরে পরিচালক জানান উত্তম কুমার এক জামবাটি মাংস খেতেন।

এরপর পায়েল সরকার তাকে জিজ্ঞাসা করেন, তিনি নিজেকে কিভাবে এত ফিট রেখেছেন? এখনো মেয়েরা তার প্রেমে পড়ে। এর উত্তরে সকলকে হাসিয়ে তিনি বলেছেন, তার প্রেমে পড়েছে একথা তিনি শুধু শুনেই যান কাউকে দেখতে আর পান না।

এরপরেই হাসতে হাসতে সৌরভ গাঙ্গুলী বলে ওঠেন, এরপরে বেশি কিছু বললে তাকে আর বাড়িতে ঢুকতে দেবে না। তিনি এই কথার মাধ্যমে কাকে ইঙ্গিত করেছেন তা বুঝতে বাকি ছিল না কারোরই। দাদার এই কথা শুনে কেউ না হেসে থাকতে পারেননি।

এরপর দাদাকে জিজ্ঞাসা করা হয়, ডোনা গাঙ্গুলী রেগে গেলে তিনি কি করেন? এর উত্তরে তিনি জানান ডোনা গাঙ্গুলী রেগে গেলে তিনি বাড়িতেই থাকেন না। দাদার এই কথা শুনে ওখানে উপস্থিত সকলেই হেসে ফেলেন। এরপরে বর্তমানে বাঙালি বহু মেয়ের ক্রাশ ঋদ্ধি সেন জিজ্ঞাসা করে বসেন,

তিনি যদি অভিনেতা হতেন তাহলে তিনি কোন অভিনেতা হতে চাইতেন? এর উত্তরে দাদা জানান তিনি অভিনেতা হলে অমিতাভ বচ্চন হতে চাইতেন। এরপরে ঋদ্ধি আরো একটি প্রশ্ন ছুঁড়ে দেন দাদার দিকে। তিনি জিজ্ঞাসা করেন, তিনি যদি সৌরভ গঙ্গুলী না হয়ে অন্য কোন ক্রিকেটার হতেন তাহলে তিনি কোন ক্রিকেটার হতে চাইতেন?

দাদা উত্তরে জানান, তিনি ব্রায়ান লারা হতে চাইতেন। প্রশ্ন করতে বাকি থাকেনি প্রিয়াঙ্কাও। সৌরভ গাঙ্গুলী ‘বাঙালির আইকন’ কতটা সংসারী সেটা জানতে অভিনেত্রী প্রশ্নে চন্দ্রমুখী আলুর দাম, গ্যাসের দাম, ও পাঁঠার মাংসের দাম জিজ্ঞেস করেন দাদাকে।

যার ঠিক ঠিক উত্তরও দেন দাদা। দাদার উত্তর শুনে সকলে বেশ অবাক হয়েছেন বইকি। সম্প্রতি ভাইরাল হওয়া এই প্রমো দেখার পর থেকেই আসন্ন এপিসোড দেখার জন্য অপেক্ষায় রয়েছেন দাদাগিরির অনুরাগীরা। এই প্রমোটি সোশ্যাল মিডিয়ায় বহু ভাইরাল ভিডিওর তালিকায় জায়গা করে নিয়েছে।