মাঝরাতে মালদ্বীপে কার সঙ্গে অন্তরঙ্গতায় মাতলো অভিনেত্রী শ্রাবন্তী, নেটদুনিয়ায় তুমুল ভিডিও ভাইরাল

0

বর্তমানে এই আধুনিকতার শিখরে এসে মানুষের সব বিনোদনের বিষয়গুলি মানুষ নিমিষে উপভোগ করতে পারে যেমন – খবরাখবর উপভোগ করা, খেলাধুলা উপভোগ করা, চলচ্চিত্র উপভোগ করা, গানবাজনা উপভোগ করা। আগে আমরা এই সব বিষয়গুলি একটি নির্দিষ্ট স্থানে দূরদর্শনের মাধ্যমে উপভোগ করতে পারতাম। কিন্তু এখন বৈজ্ঞানিক প্রযুক্তি এতটাই সাফল্যের শিখর ছুঁয়েছে যে,

আমরা এই সব বিষয়গুলি যেকোনো স্থানে যেকোনো সময় যেকোনো মুহূর্তে হাতের মুঠোয় উপভোগ করতে পারি। এখন সবার হাতে হাতে স্মার্ট ফোন দেখতে পাওয়া যায়। এই স্মার্ট ফোনে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা মানুষের মনোরঞ্জনের বিষয় গুলি যেমন – খেলাধুলা, গান বাজনা, খবরাখবর সব কিছুই হাতের মুঠোয় নিমিষে উপভোগ করতে পারি।

সোশ্যাল মিডিয়া হল বিজ্ঞানের এমন একটি চমৎকারী অবদান যেখান থেকে ঘরে বসেই নতুন বন্ধু বানানো যায়, নতুন মানুষের সাথে মেশা যায়। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে এক স্থানে উপস্থিত মানুষ নিজের থেকে দূরের কোনো স্থানে উপস্থিত কোনো মানুষের সাথে নিমিষে বার্তালাভ করতে পারে। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষ এখন ঘরে বসেই শিক্ষা অর্জন করতে পারে।

এই সোশ্যাল মিডিয়ায় বহু শিক্ষক এবং শিক্ষিকা বিভিন্ন বিষয়ক ভিডিও বানান এবং সেটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। এই সব শিক্ষামূলক ভিডিও দেখে বিভিন্ন মানুষ বিভিন্ন বিষয়ক শিক্ষা অর্জন করেন। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বহু মানুষজন তাদের ব্যবসা ডিজিটাল করছেন। বহু মানুষজন এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে বিভিন্ন মানুষের উপার্জনের পথ খুঁজে দিয়েছেন।

বহু মানুষজন তাদের ব্যবসা বৃদ্ধি করতে এই সোশ্যাল মিডিয়ার সাহায্য নিয়েছেন। বর্তমান সময়ে এসে কোনো প্রতিভাই শুরুতে শেষ হয়ে যায় না। প্রতিভাবান মানুষরা তাদের প্রতিভা ক্যামেরাবন্দী করে এই সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিভার ভিডিও আপলোড করে তাদের প্রতিভার প্রকাশ ঘটান মানুষজনের মাঝে। এই সব ভিডিও দেখে যদি ওই প্রতিভাবান মানুষের প্রতিভা নেট দুনিয়ার দর্শকদের পছন্দ হয় তাহলে,

ওই প্রতিভাবান মানুষরা রাতারাতি জনপ্রিয় হয়ে ওঠেন নেট দুনিয়ার দর্শকদের মাঝে। সব মিলিয়ে সোশ্যাল মিডিয়া একটি বহুল ব্যবহৃত এবং সাহায্যকারী মাধ্যম আমাদের কাছে। বহু অভিনেতা ও অভিনেত্রীদের বিভিন্ন মুহূর্তের ভিডিও ভাইরাল হতে দেখা যায় এই সোশ্যাল মিডিয়ায়। ইদানিং অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীর একটি ভিডিও ভাইরাল হচ্ছে এই সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে আপনার সকলেই চেনেন।

তিনি আমাদের কাছে তার অসাধারণ অভিনয় প্রতিভার জন্য জনপ্রিয়। তার অভিনীত সিনেমা মানুষজনের খুবই ভালো লাগলেও তার ব্যক্তিগত জীবন মানুষজনের একদমই পছন্দের না, কারণ তিনি তিনবার বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন কিন্তু তার একটি বিয়েও শেষ পর্যন্ত টেকেনি। শ্রাবন্তী তার বিভিন্ন মুহূর্তের ভিডিও শেয়ার করে থাকেন তার সোশ্যাল মিডিয়ায়।

তার সম্পর্কে ভাইরাল হাওয়া এই ভিডিওটিতে আলোচিত বিষয়টি আসুন বিস্তারিত জানা যাক। সম্প্রীতি মালদ্বীপে ভ্রমণ করতে গিয়েছেন শ্রাবন্তী চ্যাটার্জী, আর সেখানেই ছোট পোশাকে ধরা দিয়েছেন এই মিষ্টি অভিনেত্রী। তার এই সকল ছবিগুলি রীতিমতো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। এছাড়া তার এই সকল ছবিগুলি দেখে যেমন অনেকেই তার দিকে প্রশংসার ঝড় তুলেছেন, তেমনি অনেকেই তাকে নিয়ে বিদ্রুপ ও ট্রোল করেছেন।

নেটিজেনরা এই সকল ছবির কমেন্ট বক্সে অনেকেই শ্রাবন্তীকে কটাক্ষ করে কমেন্ট করেছেন যে “তুমি নীচে কোনো কাপড় পড়নি কেন”, আবার অনেকেই তাকে বিদ্রুপ করে লিখেছেন “তুমি কাপড়টি না পড়লেই পারতে”। আবার নেটিজেনদের মধ্যে অনেকেই তাকে উপদেশ দিয়ে লিখেছেন যে, “তোমার একটি বড়ো ছেলে আছে, তুমি এই ধরনের পোশাক পড়োনা”। এই সকল মন্তব্যে ভরে গেছে শ্রাবন্তীর ইনস্টাগ্রামের কমেন্ট বক্স। তবে এই সকল বিদ্রুপের পাত্তা দেন না শ্রাবন্তী,

নিজের মতো করেই নিজের জীবন পার করছেন এই মিষ্টি অভিনেত্রী। আপনিও এই ভিডিওটি দেখতে পারেন এবং উপভোগ করতে পারেন। এই ভিডিওটি Tube Light News ইউটিউব চ্যানেলে কিছুদিন আগে আপলোড করা হয়েছে। এই ভিডিওটিকে বহু মানুষজন দেখেছেন এবং উপভোগ করেছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন লাইক করেছেন এবং বহু মানুষজন কমেন্ট করে তাদের মতামত জানিয়েছেন। এই ভিডিওটিকে বহু মানুষজন শেয়ার করে অন্যদের এই ভিডিওটি দেখার সুযোগ করে দিয়েছেন।