এবার সোশ্যাল মিডিয়ায় মেকআপ ছাড়া ছবি পোস্ট করতেই চরম ট্রোলের শিকার হলেন অভিনেত্রী শ্রাবন্তী

0

বর্তমানে বিনোদের আরেক নাম সোশ্যাল মিডিয়া। সোশ্যাল মিডিয়াকে আমরা আরো দুটি নামে চিনি যথা নেট মাধ্যম এবং নেট দুনিয়া। বর্তমানে এই সোশ্যাল মিডিয়া আমাদের জীবনে খুবই গুরুত্বপূর্ণ প্রভাব বিস্তার করে। সোশ্যাল মিডিয়া ছাড়া আমার বর্তমান জীবনে একেবারেই অচল।

সোশ্যাল মিডিয়া বা নেট দুনিয়ার মাধ্যমেই আমরা বর্তমানে খেলাধুলা থেকে শুরু করে সিনেমা পর্যন্ত সকল মনোরঞ্জন মূলক বিষয়গুলি নিমিষে উপভোগ করতে পারি। এমনকি বিভিন্ন প্রাকৃতিক খবরাখবর নিমিষেই জেনে যেতে পারি এই নেট মাধ্যমের ফলে।

এক কথায় বলতে গেলে বিজ্ঞানের শ্রেষ্ঠ অবদান গুলির মধ্যে অন্যতম এই সোশ্যাল মিডিয়া। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই বহু প্রতিভাবান মানুষ তাদের প্রতিভা সকলের কাছে তুলে ধরেন। এই মাধ্যমের ফলে আমরা রানু মন্ডল, বিপাশা দাস সহ চাঁদমনি হেমব্রমকে আমাদের মাঝে পেয়েছি।

এক কথায় বলতে গেলে এই সোশ্যাল মিডিয়া বা নেট মাধ্যম বা নেট দুনিয়া আমাদের দৈনন্দিন জীবনের অংশ হয়ে উঠেছে। আজ আমরা কথা বলবো অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জীকে নিয়ে। সর্বদা সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় তাঁর ব্যক্তিগত জীবনের কারণে।

পাশাপাশি অভিনেত্রীকে মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নিজের বিভিন্ন ব্যক্তিগত মুহূর্তের ছবি শেয়ার করতে দেখা যায়। তবে এবার অভিনেত্রীকে নেটিজেনদের কাছে সমালোচিত হতে হয়েছে তেমনই একটি ফটো পোস্ট করার জন্য।

প্রসঙ্গত উল্লেখ্য অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় সিনেমায় অভিনয়ের পাশাপাশি জিমের ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন। মধ্যমগ্রামের এক মলে রয়েছে তার বিলাসবহুল শরীর চর্চা কেন্দ্র। তবে অভিনেত্রী নিজে সেভাবে জিমে যান না।

বরং বাড়িতেই বিভিন্ন রকম শরীর চর্চার মাধ্যমে নিজেকে ফিট রাখার চেষ্টা করেন।প্রসঙ্গত এর আগে ভারী শারীরিক গঠনের কারণে একাধিকবার সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হতে হয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। সেই অপমানের জবাব দিতেই এদিন স্পোর্টস ব্রা পরে নিজের ছবি পোস্ট করেছিলেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti ❤️ (@srabanti.smile)

যা থেকে বেশ স্পষ্ট শরীরচর্চা করছিলেন তিনি। কিন্তু এবার সেই ফটোতেও নেটিজেনদের বিরূপ মন্তব্য ধরা পরল। কারণ অভিনেত্রীর মেকআপহীন ফটো দেখে নেটিজেনদের একাংশ মনে করছেন তার চোখে মুখে বয়সের ছাপ পড়েছে।

পাশাপাশি অনেকের নজর পরেছে তার গলার সোনার লকেটের দিকে। অভিনেত্রী একটি ‘জিন্টু’ লেখা সোনার হার পরেছিলেন। প্রকৃতপক্ষে সেটাই তার বাড়ির ডাকনাম। তাই অনুরাগীরা মনে করছেন কোনো কাছের মানুষ হয়ত তাকে ওই হারটি উপহার দিয়েছেন।