নিজের ফ্ল্যা’টেই চতু’র্থ প্রে’মিকের জ’ন্মদিন উ’পলক্ষে পা’র্টি দিলেন অ’ভিনেত্রী শ্রা’ব’ন্তী, উ’প’স্থিত ছিলেন স’পরিবারে

0

গত বছরেও এই সময় সুখে সংসার করছেন রো’শন-শ্রা’বন্তী। ল’কডা’উনে তাঁদের দা’ম্পত্য জী’বনের কথা উঠে এসেছে সো’শ্যাল মি’ডিয়ার দেওয়ালে।

কিন্তু মা’ত্র কয়েক মা’সের ব্য’বধানে পা’লটে গিয়েছে সব হিসেব। শ্রা’বন্তী- রো’শন এক ছাদের ত’লায় থাকেন না গত বছর দু’র্গাপু’জোর সময় থেকেই।

এর মা’ঝেই সং’বাদমা’ধ্যমে জোর গু’ঞ্জ’ন নতুন করে প্রে’মে পড়েছেন শ্রা’বন্তী। স’ম্প্রতি চ’র্চিত প্রে’মিক অ’ভিরূ’প নাগ চৌ’ধুরীর জ’ন্মদিনের সে’লিব্রে’শনের ছবিও প্র’কাশ্যে এসেছে।

যেখানে শ্রা’বন্তীর ‘’ঘরের ছেলে’’ হয়ে উঠেছেন অ’ভিরূ’প। সেই ছবি ফাঁস হতেই না’য়িকার স্বা’মীর আ’ক্ষেপ “একের পর এক ভুল করছে শ্রা’বন্তী”।

এবার অ’ভিরূ’পের জ’ন্মদিনে শ্রা’বন্তী তার প’রিবারের স’ঙ্গে অ’ভিরূ’পকে নিয়ে সময় কাটিয়ে আবারো আ’লোচনার কে’ন্দ্রবি’ন্দুতে উঠে এসেছেন।

এক ফটোয় দেখা গেছে শ্রা’বন্তী, দিদি স্মি’তা চ’ট্টোপাধ্যায় এবং তার মাকে পাশে নিয়ে নতুন ব’য়ফ্রে’ন্ডের জ’ন্মদিন পালন করছেন।

যা থেকে তার অ’নুগামীরা বেশ বুঝতে পারছেন যে শ্রা’বন্তীর পরিবারের লোকেদের স’ঙ্গে তার এই নতুন ব’য়ফ্রে’ন্ডের স’ম্পর্ক বেশ ঘ’নিষ্ঠ।

শ্রা’বন্তী এখনই এ নিয়ে প্র’কাশ্যে কিছু না বললেও অ’ভিরূ’প ইতিম’ধ্যেই শ্রা’বন্তীর দেওয়া জ’ন্মদিনের উ’পহারের ফটো তুলে ধরেছেন সো’শ্যাল মি’ডিয়ায়।

যদিও অ’ভিনেত্রী নিজের চ’তুর্থ প্রে’ম নিয়ে এখনও প’র্যন্ত কোনো বা’ক্যই খরচ করেননি। শ্রা’বন্তীর ঘ’নিষ্ঠ সূত্র অ’নুযায়ী,

আগের তিনটি স’ম্পর্ক “ও’য়ার্ক” না করায় এই প্রে’মকে অ’ন্তরালেই রাখতে চান অ’ভিনেত্রী। তাই ব্য’ক্তি’গত জী’বন নিয়ে এবারে মুখে কু’লুপ।

শোনা যায়, এই ব্য’বসায়ী নাকি শ্রা’বন্তীর আ’বাসনে থাকেন। এখ’নও পর্য’ন্ত এই প্রে’ম প্র’কাশ্যে আসেনি, যেহেতু রো’শন সিং এর,

সঙ্গে বিবাহ বি’চ্ছেদ এখ’নও স’ম্পন্ন হয়নি। অ’নুরাগীদের এ’কাংশের প্র’শ্ন, শ্রা’বন্তী কি আবার ন’তুন প্রে’মে হা’বুডুবু খা’চ্ছেন স’ত্যি স’ত্যি!