শ্রাবন্তীকে অ’পরাধী বললেন রোশন, হঠাৎ সমাজমাধ্যমে সবার সামনে মুখ খুললেন রোশন

0

স’ম্প্রতি সো’শ্যাল মিডি’য়ায় এখন দ’ম্পতিদের বিয়ে নিয়ে উ’ত্তাল, এক নিখিল ও তৃ’ণার বিয়ে যা নিয়ে ই’তিমধ্যে সো’শ্যাল মিডিয়া থেকে সং’বাদমাধ্যম স’মস্ত কিছুতেই তারা শি’রোনামে।

মে’হেন্দি সং’গীত থেকে শু’রু করে গায়ে হলুদ-বি’য়ে প্র’তিটা মু’হূর্তের আ’পডেট সবকিছুই সো’শ্যাল মি’ডিয়ায় লা’ইভ দেখে মানুষ।

দ্বি’তীয় দ’ম্পতি হলো ইমন ও নী’লাঞ্জন এর বিয়ে, সু’রেলা গা’য়িকা ইমন চক্রবর্তী স’ঙ্গে নী’লাঞ্জন এর ম’হাধুমধামে বিয়ে ই’তিমধ্যে স’ম্পন্ন হয়েছে। এই দুই বি’য়েতেই বসেছিল চাঁ’দের হাট।

এরই সাথে সাথে আরও এক জু’টি হল ওম ও মি’মি, তাদের রি’সেপশন পা’র্টি থেকে বিয়ে সবটাই মহা ধু’মধামে হয়েছে।

সেখানেও দেখা গেছে সে’লিব্রিটিদের চাঁ’দের হাট এবং সং’বাদমাধ্যমের তার টে’লিকাস্ট আমরা দেখেছি।

সো’শ্যাল মি’ডিয়ায় তাদের লাইভ আমরা অনেকেই দেখেছি, না’নারকম মি’উজিক ও খা’বারের এ’লাহি আ’য়োজন সব’মিলিয়ে ২০২১ এর শু’রুতে ট’লিউডের অনেক খু’শির হাওয়া বইছে।

কিন্তু এরই সাথে অনেক ভা’ঙ্গনের খ’বর শোনা যাচ্ছে, যদিও এই নিয়ে স্প’ষ্ট কোনো খবর নেই, কি’ন্তু আ’কারে-ই’ঙ্গিতে যা দেখে বোঝা যাচ্ছে যে, কো’থাও চিড় ধ’রেছে স’ম্প্রতি নুসরাতের ও নি’খিল জৈ’ন স’ম্পর্কে।

ভা’ঙ্গনের খবর আমরা শু’নেছি সেটি আরও জো’রালো হলো নুসরাতের বোনের জ’ন্মদিনে নিখিল এর শু’ভেচ্ছা বার্তা তে।

নিজের স্ত্রীর জন্ম’দিনে সো’শ্যাল মি’ডিয়ায় একটি ও শু’ভেচ্ছা বার্তা দেননি নিখিল, স্বামী হিসেবে স্ত্রী এ’ইটুকু আশা করতে পারে অথচ শা’লী কার জ’ন্মদিনে নি’জস্ব ইন’স্টাগ্রামে শা’লিকার ফটো সহ ক্যা’পশনে তাকে জন্মদিনের শু’ভেচ্ছা বা’র্তা দেয়া এটাতে অনেক কি’ছুই প্র’কাশ পায়।

এরই সাথে নুসরাতের সাথে যশ দা’শগুপ্তর স’ম্পর্কের কা’নাঘুষো খবর আমরা অনেকেই পেয়েছি, এমনকি তাদের দুজনকে অনেক সময় এ’কসাথে পাওয়া গেছে।

এবং নিজেদের ই’নস্টাগ্রামে বিভিন্ন ছবি সাথে ক্যা’পশনে তারা যা প্র’কাশ করেছে তাতে অ’ন্যরকম ই’ঙ্গিত পাওয়া যায়।

তবে সব মি’লিয়ে যা বলা যায় যে, নিখিলের সাথে নু’সরাতের এখন আর তেমন ব’ন্ডিং নেই। এবং শোনা যাচ্ছে যে তারা অ’নেকদিন ধরেই একসাথে থাকছেন না, এমনকি দু’জনেই দু’জনকে ইন’স্টাগ্রামে আ’নফলো করেন।

কোন ব্য’ক্তিগত কা’রনের ফলে নিখিল জৈন ও নু’সরাত জাহান এর সম্প’র্ক আজকে তলা’নীতে ঠে’কেছে তা স্প’ষ্ট করে জানা যায়নি।

কিন্তু একটি দিক বলতেই হবে নি’খিল জা’মাই হিসেবে নিজের শ্ব’শুরবাড়ির প্রতি দা’য়িত্ব ক’র্তব্য নিজের ঘাড় থেকে ঝে’ড়ে ফেলে দেন নি।

নুসরাতের বোন নুজহাত কে তার জ’ন্মদিনের শু’ভেচ্ছা বা’র্তা পাঠানো এমনকি, নুজ’হাত এখন বর্তমানে কা’নাডায় বাসি উ’চ্চশিক্ষার জন্য সে কা’নাডায় পাড়ি দিয়েছেন,

তাকে দি’ল্লিতে পৌঁ’ছাতে গিয়েছিলেন তার জা’মাইবাবু নিখিল, অর্থাৎ জা’মাইয়ের ক’র্তব্য পালন তো করতে ভোলেননি।

সেই সময়ে কারী একটি ছবি পো’স্ট করেছেন জ’ন্মদিনের শু’ভেচ্ছা বার্তার সাথে, এই ছবিটিতে নু’জহাত কে দেখা যাচ্ছে, রং’বেরঙের হাতে বেলুন নিয়ে ব্ল্যা’ক হু’ডি ও ডেনিম জি’ন্সে অ’সম্ভব সুন্দর লাগছে।

এটি সেই দি’ল্লিতে পৌঁ’ছাতে যাবার সময় কারী একটি ছবি। আরো একটি ফটো নি’জস্ব ই’নস্টাগ্রামে দিয়েছেন যে’টাতে নু’জহাত এর সাথে কানাডা যাবার আগে শে’ষবারের ফটো,

যার ক্যা’পশনে লেখা আছে” ভা’লোভাবে কা’টুক অল দ্যা বে’স্ট মেক ইট কা’উন্ট” সেই স’ময়কার পো’স্ট করা ছবির অর্থ কি বুঝতে পারেন নি অ’নেকেই আজ হয়তো যার অ’র্থ খুব সু’স্পষ্ট।

যদিও কোনো এক সা’ক্ষাৎকারে নিখিল জা’নিয়েছিলে, নুজহাত আমার ছোট বোনের মত তার কাঁ’ধে আমার ভরসা হাত সা’রাজীবন থাকবে।

তাকে কা’নাডার উ’দ্দেশ্যে পৌঁ’ছানোর জন্য আমি দি’ল্লিতে ছাড়তে গে’ছিলাম, এরই পা’ল্টা জবাবে নু’জহাত ফ’টোর ক’মেন্ট ব’ক্সে ক’মেন্ট করেছেন, সবকিছুর জন্য তো’মাকে ধ’ন্যবাদ।

অতএব বোঝাই যায় নু’সরাতের সাথে স’ম্পর্ক না থাকলেও, শা’লিকার সাথে তার স’ম্পর্ক য’থেষ্ট গ’ভীর এবং একে অপরকে ফলো করেন তারা সো’শ্যাল মিডিয়ায়।

অ’বশ্য পিছিয়ে থাকে নি নু’সরাতও তার বোনের জ’ন্মদিনে তার বোনকে শু’ভেচ্ছা বা’র্তা পা’ঠিয়েছে, অনেক অনেক ভা’লোবাসা পা’ঠিয়েছে ভার্চু’য়ালি, স’শরীরে তিনি বোনের জ’ন্মদিন উপ’স্থিত থাকতে পারেননি,

তাই ইন’স্টাগ্রামে বোনের উ’দ্দেশ্যে তিনি লিখেন “কাঁ’ধে কাঁধ রেখে চলার মতো বড় তুমি হয়ে গেছো কা’ছাকাছি না,

থাকলেও সব স’ময় তোমার পাশে আছি তোমার জ’ন্মদিনে আমি এ’কগুচ্ছ শু’ভেচ্ছা ও সুযোগ কামনা করি আনন্দে বাঁ’চতে শে’খো ভালবাসতে শেখো ঠিক যেভাবে তুমি চাও সে’ভাবেই শু’ভ জ’ন্মদিন আমার ছোট বোন”।

নিজের স’মস্ত আদর উ’জাড় করে দিয়েছেন বোনের জন্য সব মিলিয়ে জ’ল্পনা ট’ঙ্গী স’ম্পর্কে চা’পানউতোর এ সো’শ্যাল মি’ডিয়ায় ঝড় উ’ঠেছে এই খবরে।