বিজেপিতে যোগদানের পর শ্রাবন্তী টুইটারে কড়া ভাষায় আ’ক্রমণ করলেন মমতাকে, বললেন'”এটাই পিসির উন্নয়ন”

0

নি’র্বাচন প্রা’য় সামনে, আর মা’ত্র কিছু দিনের অ’পেক্ষা। এক ঝাঁক তারকা যোগ দেওয়ার ফলে আরো কিছুটা আ’কর্ষণীয় হয়ে উঠেছে এই বছরে নি’র্বাচন।

পতাকা হাতে তা’রকারা বেরিয়ে পড়েছে নি’র্বাচনের প্র’চারের উ’দ্দেশ্যে। এই সব তারকাদের ম’ধ্যে অ’ন্যতম বি’খ্যাত অ’ভিনেত্রী হলেন শ্রাবন্তী চ’ট্টোপাধ্যায়।

ইতিম’ধ্যেই নি’জস্ব ব্য’ক্তিগত জীবনের জ’ন্য তাকে দেখতে পাওয়া যায় খবরে শিরোনামে। এইবার স’কলকে চমক লাগিয়ে তিনি প্র’বেশ করলেন বিজেপি তে।

বি’জেপিতে প্র’বেশ করার পর যেন স্প’টলাইট কেড়ে নিলেন শ্রাবন্তী চ’ট্টোপাধ্যায়। কলকাতার বুকে দাঁড়িয়ে নিজের পাড়াতে গিয়ে তিনি দিয়ে এসেছেন ম’ন্দিরে পুজো।

সাথে বিজেপি ক’র্মীদের স’ঙ্গে হাতে হাত লাগিয়ে করেছেন দেয়াল লিখন। তার মতে, শু’ধুমাত্র মানুষের সেবা করার জন্য তিনি এসেছেন রাজনীতিতে।

এছাড়াও তিনি ব্য’ক্তিগতভাবে নরেন্দ্র মোদীকে স’মর্থন করেন। ব্য’ক্তিগতভাবে নরেন্দ্র মোদীকে সমর্থন একসময় তার উপহাসের কারণ হয়ে দাঁড়ায়। ব্য’ক্তিগত জীবনের পাশাপাশি রাজনীতি জীবন চর্চার বিষয় হয়ে দাঁড়ায় সকলের কাছে।

তৃণ’মূলে বিভিন্ন অ’নুষ্ঠানে তাঁকে এর আগে উ’পস্থিত থাকতে দেখা গেলেও এবার রীতিমতো মমতা ব্যা’নার্জিকে সরাসরি আ’ক্রমণ করছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

স’ম্প্রতি তার একটি টুইট রীতিমত তোলপাড় করে দিয়েছেন নেট দুনিয়া। তিনি টুইটারে লিখেছেন যে, “যাদের মাথা গোঁ’জার কোন ঠাই নেই, তাদের কাছে ট্যা’ব কেনা একেবারেই বিলাসিতা”।

একদিকে যেমন ঝড় এসে উড়ে গেছে সা’ধারণ মানুষের ঘরের চাল, কেমন অ’ন্য দিকে করণাতে ব’হু মানুষ দিনের পর দিন অ’ভক্ত থেকেছেন।

এই সময়ে ক্ষতিগ্র’স্তদের ক্ষ’তিপূরণ দেয়ার বদলে মানুষের হাতে তুলে দিচ্ছেন ট্যাব। নি’রুপায় হয়ে মানুষ এই ট্যাব কেনার টাকাতে সা’রাচ্ছেন বাড়ির ছাদ।

এটাই হল আসল উ’ন্নয়ন। এর বাইরে আর কিছু বলার নেই। শ্রাবন্তী চ’ট্টোপাধ্যায়ের এই কথা রীতিমত ঝড় তুলে দিয়েছে স’মস্ত মহলে।

তার কথায় বিজেপিতে যোগদান করার পর তার জীবনের নতুন অ’ধ্যায় শুরু হলো। তার বাবা সে’নাবাহিনীতে ছিলেন।

তিনি সবসময় বলতেন দেশের জ’ন্য কাজ করে যেতে হবে। বাবার আ’দর্শকে বুকে নিয়ে তিনি নেমে পড়েছেন রাজনীতিতে।

বিজেপি এমন একটি দল যার দ্বা’রা তিনি সহজে মানুষের কাছে পৌঁ’ছে যেতে পারবেন বলেই মনে করেছেন তিনি। অদূর ভবিষ্যতে কতখানি মানুষের পাশে তিনি দাঁড়াতে পারবেন তা একমাত্র সময় বলে দিতে পারবে।