ইন্টারভিউতে শ্রাবন্তীকে নিয়ে প্রকাশ্যে কটাক্ষের মন্তব্য করলেন অভিনেত্রী শুভশ্রী, রইলো ভিডিও

0

বিজ্ঞানী ভিনটন জি কার্ফকে ইন্টারনেটের জনক বা আবিষ্কারক বলা হয়। ইন্টারনেট আবিষ্কারের পর এটির সবথেকে যুগান্তকারী অবদান হল সোশ্যাল মিডিয়া। এই আধুনিক যুগে ঘরে বসে বিনোদনের মূলমন্ত্র হয়ে উঠেছে এই সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়ার আরো দুটি নাম আছে যথা নেট দুনিয়া এবং নেট মাধ্যম। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা ঘরে বসেই সিনেমা থেকে শুরু করে খেলাধুলা নিমিষেই উপভোগ করতে পারি। এই সোশ্যাল মিডিয়ার মাধ্যমে আমরা বিভিন্ন দুর্যোগপূর্ণ আবহাওয়ার পূর্বাভাস বা বন্যা,

ভারী বৃষ্টিপাত সম্পর্কিত তথ্য নিমিষেই জেনে যেতে পারি। এক কথায় বলতে গেলে সোশ্যাল মিডিয়ার অবদান আমাদের জীবনে অনস্বীকার্য। চলুন তাহলে আজকের আলোচনা শুরু করা যাক। টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে সব সময়ই প্রতিযোগিতা দেখতে পাওয়া যায়।

সব অভিনেত্রী আবার বাকি অভিনেত্রীদের পছন্দও করেন না। তবে নুসরাত,মিমি, শ্রাবন্তী এবং শুভশ্রী,এই চার অভিনেত্রী একসময় বেশ ঘনিষ্ঠ বন্ধু ছিলেন। তাদের বন্ধুত্ব মন জয় করে নিয়েছিল অনুগামীদেরও। তবে এবার জি বাংলায় শাশ্বত চট্টোপাধ্যায়ের ‘অপুর সংসার’ টক শোতে এসে শুভশ্রী মন্তব্য করলেন শ্রাবন্তী একজন ‘ইমোশনাল ফুল’।

পাশাপাশি তিনি আরো জানান নুসরত এবং মিমি তার থেকে অনেকটাই বেশি চালাক চতুর। ঘ-‘ট-না-‘র সূত্রপাত হয় যখন শাশ্বত চট্টোপাধ্যায় শুভশ্রীকে শ্রাবন্তী মিমি এবং নুসরতের নাম দিয়ে বলেন এক, দুই, তিন করে সাজাতে কে সবথেকে বোকা এবং কে সবথেকে চালাক।

সেই প্রসঙ্গেই শুভশ্রী বলে বসেন সবথেকে স্মার্ট মিমি, নুসরতও বেশ চালাক তাই তিনি দ্বিতীয় স্থানে এবং সবথেকে বোকা হিসাবে তিনি শ্রাবন্তী নাম নেন। তবে পরের মুহূর্তেই অবশ্য শুভশ্রী শ্রাবন্তীকে বোকা নয় বরং ইমোশনাল ফুল বলে সম্বোধন করেন।

এই ইন্টারভিউতে শুভশ্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে তার সম্পর্ক নিয়ে আরো অনেক গোপন কথা ফাঁস করেন। তিনি জানান বিভিন্ন জায়গায় শো করতে গেলে অনেক ক্ষেত্রেই দর্শকরা তাকে শ্রাবন্তী চট্টোপাধ্যায় ভেবে ভুল করেন। আবার একইভাবে দর্শকরা শ্রাবন্তীকে শুভশ্রী বলে ডেকে বসেন।

তবে এই সমস্তটাই শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন সোশ্যাল মিডিয়ায় কাটাছেঁড়া হওয়ার আগের ঘটনা। এখন তৃতীয় বিয়ে এবং চতুর্থ প্রেম নিয়ে বেশ জেরবার শ্রাবন্তী। আগের মতো আর শুভশ্রীর সঙ্গে তার বন্ধুত্ব দেখতে পাওয়া যায় না অপরদিকে শুভশ্রীও পরিচালক রাজ চক্রবর্তীকে বিয়ে করে থিতু হয়েছেন সংসারে।