চ’লন্ত ট্রেন থেকে লা’ফ দিয়ে নামলেন দুই তরুণী, নেটদুনিয়ায় ঝ’ড়ের গতিতে ভাইরাল এই ভিডিও

0

স্টাফ রি’পোর্টার সুদীপ্তা দত্ত : বর্তমান যু’গে সো’শ্যাল মি’ডিয়া এমন একটা মি’ডিয়া, যেখানে কোনো কিছু ভা’ইরাল হতে বেশি সময় লাগেনা। অ’থাৎ খুব ক’ম সময়ের মধ্যে যেকোনো জিনিস ভা’ইরাল হয়ে যায় সো’শ্যাল মি’ডিয়ায়।

খুব দ্রু’ত সেই বিষয় পৌঁ’ছে যায় অনেক সং’খ্যক মানুষের কাছে। ক’রোনা প’রিস্থিতির জন্য ল’কডাউন এর কারণে আমরা সোশ্যাল মিডিয়ায় অনেক কি’ছুরই সা’ক্ষী হ’য়েছি। ঘ’টনাগুলি খা’রাপ হোক কিং’বা ভালো সম’স্তকিছুই দেখতে এবং মানতে হয়েছে আমাদেরকে।

এককথায় ২০২০ সাল এক আ’শ্চর্য ভ’রা, কত অ’দ্ভুত ঘ’টনায় না ঘটেছে এই সালে‌। প্রতিদিনই সো’শ্যাল মি’ডিয়ায় কিছুনা কিছুনা ভিডিও ভাইরাল হতে দেখা যায়। এমন কিছু ভিডিও রয়েছে যা আমাদেরকে প্র’চুর হাসায়।

আবার অন্যদিকে আমি কি’ছু ভিডিও শে’য়ার হয় যা আমাদের অবাক করে দেয় যে এ’মনটা হতে পারে। অনেকে তার প্র’তিভার স’ম্পর্কে অনেক ভিডিও শে’য়ার করেছেন এই ল’কডা’উন থা’কাকা’লীন। কিছু ভিডিও এমন শেয়ার রয়েছে যা দেখে আমাদের গাঁ শি’উরে উ’ঠেছে।

স’ম্প্রতি একটি ভিডিও শেয়ার হয়েছে যেখানে দেখা গিয়েছে দুই যুবতী চ’লন্ত ট্রেন থেকে নামছে কিন্তু তাদের প্রা’ণনাশ হয়নি কো’নভাবেই। ভা’ইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে ট্রে’নের দ’রজার সামনে দুজন যুবতী দাঁড়িয়ে র’য়েছে।

তা’রপরেই দেখা যায় একজন যুবতী চ’লন্ত ট্রেন থেকে নামার চে’ষ্টা করছে। অ’বশ্য সে নেমে উপ’রে চ’লন্ত ট্রে’ন থেকে কোন আ’ঘাত লাগেনি তার সৌ’ভাগ্যব’শত। অন্যদিকে তাকে দেখা দেখি আর একজন যুবতী ট্রে’ন থেকে নামার চে’ষ্টা করে এবং সেও স’ফল হয় এই কাজে।

তারও কোনো রকমের আ’ঘাত লাগেনি দুই যুবতী সু’ন্দরভাবে চ’লন্ত ট্রে’ন থেকে নেমে পড়েছে। অব’শ্য এই টেন কোন এ’ক্সপ্রেস ট্রেন ছিল লোকাল ট্রে’ন ছিলনা। প্রা’য়শ্চ আমরা এক্স’প্রেস ট্রেন থেকে চ’লন্ত অ’বস্থায় অনেককেই নামতে দেখি কিন্তু কখনো কোনো যুবতীকে এই ভাবে দেখা যায়নি চ’লন্ত ট্রে’ন থেকে নামতে এবং প্রাণনাশের কোন ‘ভয় না পেতে।

কিন্তু এই কাজ করা কখনই উ’চিত ন’য় কিছু হয়তো ঘ’টেনি কিন্তু মা’রাত্মক কিছু করতে পারতো এমনটাই ভেবে নাও উ’চিত সবারই। নিজেকে এইভাবে হিরো প্রমাণ করার কোন প্র’য়োজনতা নেই। এই ভিডিও সো’শ্যাল মি’ডিয়ায় প্র’চুর প’রিমাণে ভা’ইরাল হয়েছে কারণ এই যুবতীদের চ’লন্ত ট্রেন থেকে নামতে ‘সচরাচর দেখা যায়না।